Bayanno Tv
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
×

বন্যার্তরা খাবার পাচ্ছে না আর পদ্মা সেতু নিয়ে গানবাজনা : ফখরুল

  বায়ান্ন অনলাইন রিপোর্ট ২৩ জুন ২০২২, ১৬:০৯

মির্জা ফখরুল

দেশে বন্যার্তরা খাবার পাচ্ছে না আর দেশে পদ্মা সেতু নিয়ে সরকার গানবাজনা করছেন। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) সিলেটের জৈন্তাপুরে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, এখন ত্রাণ দেয়ার দায়িত্ব ক্ষমতায় থাকা আওয়ামী লীগের। তারা সেটা পারছেন না। বিভিন্ন বাহিনী কাজ করলেও সরকারি কর্মকর্তাদের কোথাও দেখা যাচ্ছে না।

তিনি বলেন, সরকারি ত্রাণ বরাদ্দ না হওয়ায় মানুষ চরম দুর্ভোগে আছে। কিন্তু সরকার ব্যস্ত পদ্মা সেতু আর উড়াল সড়কের নামে প্রকল্প করে টাকা লুটপাটে।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকার হটিয়ে নিরপেক্ষ সরকারের অধিনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীর হাতে নির্বাচনের দায়িত্ব দেয়া যাবে না।

তিনি বলেন, তারা উন্নয়নের শ্লোগান দিচ্ছে। তারা দুর্নীতি করার জন্য শুধু বড় বড় প্রজেক্ট করছে, যেখান থেকে তারা লুটপাট করতে পারবে। সাধারণ জনগণের জন্য কিছু করছে না। তারা এখন পদ্মা সেতু নিয়ে ব্যস্থ আছে। বন্যায় মানুষ ভেসে যাচ্ছে, খাবার পাচ্ছে না, চিকিৎসা পাচ্ছে না, সেদিকে সরকারের কোনো নজর নেই। তাদের ভাব দেখে মনে হয় দেশে শেখ মুজিব ও শেখ হাসিনা ছাড়া আর কেউ নেই।

মির্জা ফখরুল আরও বলেন, ২০০৪ সালে যখন বন্যা হয়েছিল তৎক্ষালিন প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া নিজে এসে, নিজ হাতে আপনাদেরকে খাদ্য সহায়তা দিয়ে গিয়েছিলেন। আওয়ামী লীগ সরকার খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে গৃহবন্দী করে রেখেছে। আমাদের নেতা তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে নির্বাসনে রেখেছে। এই সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।