Bayanno Tv
বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯
×

আগস্ট মাস এলেই স্পষ্ট হয়ে ওঠে বিএনপির বেপরোয়া চেহারা : কাদের

  বায়ান্ন অনলাইন রিপোর্ট ০৫ আগস্ট ২০২২, ১২:৪৭

ওবায়দুল কাদের

ভোলায় বিএনপি নেতাকর্মীরাই পুলিশের ওপর হামলা চালিয়েছে। আগস্ট মাস এলেই স্পষ্ট হয়ে ওঠে বিএনপির বেপরোয়া চেহারা। বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শুক্রবার(৫ আগস্ট) সকালে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীর বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধা জানানোর পর এ কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি সত্যের মুখোমুখি হতে ভয় পায় বলেই নির্বাচন সামনে রেখে তারা আগুন সন্ত্রাস শুরু করেছে। তবে তাদের সব ষড়যন্ত্র মোকাবিলা করতে প্রস্তুত রয়েছে আওয়ামী লীগ।

তিনি বলেন, শোকের মাস এলেই বিএনপির ঘাতক চরিত্র বেপরোয়া হয়ে ওঠে। ভোলায় পুলিশের ওপর হামলা তারই লক্ষণ।

ওবায়দুল কাদের বলেন, ভোলার ঘটনা কে ঘটিয়েছে। ভিডিও ফুটেজ দেখুন। কীভাবে ঘটেছে, কারা আক্রমণ করেছে, অস্ত্রশস্ত্র নিয়ে কারা মিছিল করেছে, কারা সেই অস্ত্র দিয়ে পুলিশের ওপর হামলা করেছে। পুলিশ কি করবে? আঙ্গুল চুষবে? ভোলায় বিএনপির ঘাতক চেহারা স্পষ্ট হয়েছে।

তিনি বলেন, বিএনপি চেয়েছে নির্বাচনকে সামনে রেখে আবারও অস্থির, উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করতে। আগুন সন্ত্রাস করে নির্বাচনী পরিবেশ নষ্ট করতে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে।

ওবায়দুল কাদের বলেন, শেখ কামালের জন্মদিনে আবাহনী মাঠে ও বনানী কবরস্থানে এত মানুষ, এত তরুণের সমাবেশ। এতে প্রমাণ হয়, আমরা প্রস্তুত। হত্যা, ষড়যন্ত্রের রাজনীতি আমরা রুখবই। এটা আমাদের শপথ।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জন্মদিনের আনন্দ হারিয়ে গেছে পঁচাত্তরের রক্তাক্ত বিদায়ের মাধ্যমে। শহীদ শেখ কামালের কাছে বাংলাদেশের তরুণ সমাজের অনেক কিছু শেখার আছে। তিনি বহুমাত্রিক প্রতিভা ও মেধার অধিকারী ছিলেন।

তিনি বলেন, ক্রীড়াঙ্গনে ক্রিকেট ও ফুটবল, সাংস্কৃতিক অঙ্গনে প্রতিদিন দেখা যেত শেখ কামালকে। আবার মধুর ক্যান্টিনে এসে ছাত্রলীগ সংগঠন করতেন। বহুমুখী প্রতিভার অধিকারী শেখ কামাল হতে পারেন দেশের তরুণ সমাজের কাছে রোল মডেল।

সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর বনানী কবরস্থানে সিনিয়র নেতাদের সঙ্গে নিয়ে শেখ কামালের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পুষ্পস্তবক অর্পণ শেষে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। এরপর মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে উপস্থিত নেতারা শেখ কামালের সমাধিতে ফুল ছিটিয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, দলটির সাধারণ সম্পাদকের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।