Bayanno Tv
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
×

এভার কেয়ার হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

  বায়ান্ন অনলাইন ডেস্ক ২৮ এপ্রিল ২০২১, ০৪:০৪

সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত ১০টার দিকে তাকে সিটি স্ক্যানসহ কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়।

তবে শারীরিক তেমন কোনো জটিলতা না থাকলেও পরীক্ষার সুবিধার্থেই হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। তিনি হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো. শাহাবুদ্দিন তালুকদারের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সিটি স্ক্যান দ্বিতীয় রিপোর্টও ভাল এসেছে। তিনি শারীরিক ও মানসিক ভাবেও আগের চেয়ে ভাল আছেন। তবে নিয়মিত চিকিৎসার অংশ হিসেবে তার শারীরিক অন্যান্য পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত নয়টার দিকে গুলশানের বাসভবন থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে শারীরিক পরীক্ষা নিরীক্ষা করার জন্য এভার কেয়ার হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে সিটি স্ক্যানসহ অন্যান্য শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, আগের চেয়ে বেগম খালেদা জিয়া ভাল আছেন। করোনা কোন উপসর্গও নেই। নিয়মিত চিকিৎসার অংশ হিসেবে কিছু পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। এসব রিপোর্ট পাওয়া গেলে মেডিকেল টীম বসে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

গত ১০ এপ্রিল খালেদা জিয়ার করোনার নমুনা পরীক্ষা করা হয়। ১১ এপ্রিল করোনার রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে গুলশানের বাসভবন ফিরোজায় থেকেই তিনি করোনার চিকিৎসা নিচ্ছেন।

করোনা আক্রান্ত হওয়ার ১৮ দিন পর দ্বিতীয় বার করোনার নমুনা পরীক্ষা করা হয়। সেখানেও রিপোর্ট পজিটিভ আসে। তবে ডাক্তাররা বলেছেন করোনার সঙ্কটময় সময় পার করে ফেলেছেন খালেদা জিয়া। করোনা আক্রান্ত হলেও তিনি শঙ্কামুক্ত।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।