আর্কাইভ থেকে ফুটবল

ম্যাচ হারায় ঝগড়ায় জড়ান ফরাসি ফুটবলারদের মায়েরা

ম্যাচ হারায় ঝগড়ায় জড়ান ফরাসি ফুটবলারদের মায়েরা

সুইজারল্যান্ডের বিপক্ষে হেরে ইউরো থেকে বাদ পড়েছে বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স। সুইসরা যখন ইউরোতে সবথেকে বড় অঘটনের জন্ম দিচ্ছিল, তখন গ্যালারিতে অদ্রিয়েন র‍্যাবিওয়েটে মা বিবাদে জড়িয়ে পড়েছিল পগবা-এমবাপ্পের মায়েদের সঙ্গে। এমনটাই দাবি করছে ফরাসি সংবাদমাধ্যম।
 
অদ্রিয়েন রাবিওর যতটা না বিখ্যাত, তার চেয়ে বেশি কুখ্যাত এই ফুটবলারের মা ভেরোনিক রাবিওর। জুভেন্টাস মিডফিল্ডারের ক্যারিয়ার সম্পর্কিত সকল সিদ্ধান্তই নেন তিনি। এমনকি ভেরোনিকের কারণেই পিএসজি ছাড়তে হয়েছিল রাবিওকে। এবার নতুন করে আলোচনায় রাবিওর মা। ফ্রান্সের ম্যাচ চলাকালীন সময়েই এমবাপ্পে-পগবার মায়ের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন ভেরোনিক। 

ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ত জানিয়েছে, গোটা ম্যাচ জুড়ে এমবাপ্পে-পগবার বাবা-মার সঙ্গে গ্যালারিতে বসেই ঝগড়া করে গেছেন ভেরোনিক। সুইজারল্যান্ডের তৃতীয় গোলটার সময় পগবা কেন হেলাফেলা করে বল ছেড়ে দিলেন, সেটা নিয়ে পগবার মা-কে একচোট বকেছেন তিনি। এমবাপ্পের পেনাল্টি মিসের পর পিএসজি ফরোয়ার্ডের বাবা-মার সঙ্গেও লেগে গিয়েছিল তার। পরে নিরাপত্তারক্ষীরা এসে থামান তাদের। ২০ মিনিটের বেশি সময় ধরে চলে এই দ্বন্দ্ব। 
 
এদিকে, লেকিপের সাংবাদিক তারাগো সেবাস্তিয়েনের সূত্র ধরে জানা গেছে, এমবাপ্পের পেনাল্টি মিসের পর রাবিওর মা বেশি ক্ষিপ্ত হয়ে গিয়েছিলেন। তখন  সাংবাদিকদের বলেছেন, 'ও (এমবাপ্পে) যেভাবে পেনাল্টি শট নিল, সেটা বিব্রতকর। ওর মানের খেলোয়াড়ের কাছ থেকে এটা প্রত্যাশা করা যায় না। ও অনেক আস্তে মেরেছিল শটটা। আশা করব আপনারা যেন সবাই ওকে একটু বকে দেন।'  

এস

এ সম্পর্কিত আরও পড়ুন ম্যাচ | হারায় | ঝগড়ায় | জড়ান | ফরাসি | ফুটবলারদের | মায়েরা