Connect with us

দুর্ঘটনা

শেরপুরে বজ্রপাতে চারজনের মৃত্যু

Published

on

শেরপুরে বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও চারজন। বুধবার (১১ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার চার উপজেলায় পৃথক বজ্রপাতে তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন-  সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে মোস্তফা মিয়া, নকলা উপজেলার লাভা গ্রামের মো. বদিউজ্জামানের ছেলে মো. আজিজুল হক, শ্রীবরদী উপজেলার মো. আব্দুল হামিদের ছেলে মো. আরমান হোসেন ও ঝিনাইগাতী উপজেলার আব্দুর রাজ্জাকের ছেলে মো. রাসেল মিয়া।

আহতরা হলেন-  সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামে বদু মিয়া, একই গ্রামের আবু সাঈদ, নকলা উপজেলার লাভা গ্রামের আব্দুস ছালামের ছেলে বাবু মিয়া ও মোক্তার হোসেনের ছেলে মো. হুমায়ুন ওরফে ফকির।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামে আবাদি জমিতে ধানের চারা রোপণ করছিলেন কয়েকজন। এ সময় মুষলধারে বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। বজ্রপাতে ঘটনাস্থলেই মোস্তফা মিয়া নামে একজনের মৃত্যু হয়। এ সময় আহত হন আরও দুইজন।

শেরপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. খাইরুল কবীর সুমন বলেন, বজ্রপাতের ঘটনায় দুজন সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। এদের মধ্যে বদু মিয়া নামে একজন সুস্থ রয়েছেন। তবে আবু সাইদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

Advertisement

এদিকে দুপুর ১২টার দিকে বৃষ্টিপাতের সময় নকলা উপজেলার লাভা গ্রামে কৃষি জমিতে ধান রোপণকালে আকস্মিক বজ্রপাতে মো. আজিজুল হক নামে এক শ্রমিক মারা যান। এ সময় মো. হুমায়ুন ও বাবু মিয়া নামে দুইজন আহত হন।

অপরদিকে একই সময় শ্রীবরদী উপজেলার গোশাইপুর এলাকায় বজ্রপাতে আরমান হোসেন নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এছাড়াও ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা গ্রামে বজ্রপাতে রাসেল মিয়া নামে এক কিশোর মারা গেছে।

নকলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মোস্তফা বলেন, বজ্রপাতের ঘটনায় আজিজুল হককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।  আহত দুইজন নকলা হাসপাতালে ভর্তি আছেন। তাদের চিকিৎসা চলছে।

Advertisement

চট্টগ্রাম

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৬ শ্রমিক নিহত

Avatar of author

Published

on

রাঙ্গামাটির সাজেক উদয়পুর সড়কে একটি শ্রমিকবাহী ড্রামট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৮ জন আহত হয়েছেন।

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি এলাকায় এই ঘটনা ঘটে। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার গণমাধ্যমে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ডাম্প ট্রাক দুর্ঘটনায় ছয়জন মৃত্যুর বিষয়টি আমরা জানতে পেরেছি। এলাকাটি দুর্গম হওয়াতে ওখানে পৌঁছাতে একটু সময় লাগছে। আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে যাচ্ছে।

 

 

Advertisement

 

পুরো পরতিবেদনটি পড়ুন

চট্টগ্রাম

শিশু সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

Avatar of author

Published

on

চাঁদপুরের হাজীগঞ্জে শিশু সন্তানকে সঙ্গে নিয়ে মা তাহমিনা আক্তার রিমা নামের এক নারী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে হাজীগঞ্জ উপজেলার কাজীরগাঁও এলাকায় চাঁদপুর-লাকসাম রেলওয়ে সড়কে এ ঘটনা ঘটে।

জানা যায়, প্রবাসী স্বামী ভরণ-পোষণ দেন না বলে প্রায় এক মাস আগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন তাহমিনা আক্তার। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে সন্তানকে নিয়ে এলাকার রেললাইনে এসে ট্রেনের নিচে ঝাঁপ দেন তিনি।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

চট্টগ্রাম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসচাপায় নিহত ৩

Avatar of author

Published

on

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নোয়াখালী থেকে ঢাকাগামী একুশে পরিবহন নামে একটি বাসের চাপায় তিন পথচারী নিহত হয়েছেন। নিহতদের নাম-পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ।

সোমবার (২২ এপ্রিল) রাত ৮টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর মালিখিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা গণমাধ্যমে নিশ্চিত করেছেন দাউদাকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহীনুল আলম।

স্থানীয়দের বরাত দিয়ে (ওসি) বলেন, সোমবার রাত ৮টার দিকে মহাসড়কের এপাশ থেকে ওপাশ যাচ্ছিলেন তিনজন পথচারী। এ সময় নোয়াখালী থেকে ঢাকাগামী একুশে পরিবহনের বেপরোয়া বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তারা।

তিনি আরও বলেন, এ ঘটনায় নিহতদের নাম-পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ। বাসটি পালিয়ে গেলেও একই কোম্পানির অন্য একটি বাস আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জনদুর্ভোগ2 mins ago

বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

পঞ্চগড়ের সদর উপজেলায় তাপদাহে স্বস্তি পেতে ও ফসল রক্ষায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়েছে। নামাজে বিভিন্ন...

অপরাধ24 mins ago

২৪ ব্যাগ রক্ত দিয়েও বাঁচানো গেলো না শীলাকে

কক্সবাজারের একটি প্রাইভেট হাসপাতালে ভুল চিকিৎসায় আফসানা হোসেন শীলা (২৫) নামে এক প্রসূতি মায়ের মৃত্যু অভিযোগ উঠেছে। নিহতের স্বজনরা এ...

পলক পলক
আইন-বিচার26 mins ago

নির্বাচনে প্রতিমন্ত্রীর হস্তক্ষেপ ঠেকাতে রিট

নাটোরের সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলকের...

জাতীয়43 mins ago

নির্বাচনি ক্যাম্প কেমন হবে, জানালো ইসি

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের নির্বাচনি ক্যাম্প তৈরির ক্ষেত্রে যা যা নির্দেশনা মানতে হবে, তা জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।...

ধর্ষণ করাতেন স্বামী ধর্ষণ করাতেন স্বামী
আইন-বিচার50 mins ago

মেয়েকে ধর্ষণের দায়ে বাবার মৃত্যুদণ্ড

রাজধানীর কেরানীগঞ্জ এলাকায় ১৪ বছরের কিশোরী মেয়েকে ধর্ষণের দায়ে বাবাকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা...

চিঠি চিঠি
অপরাধ1 hour ago

বেনজীর আহমেদের সম্পদের ইস্যুতে দুদকের চিঠি

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংকের আর্থিক গোয়েন্দা ইউনিটে চিঠি...

জাতীয়2 hours ago

শুধু দাবদাহেই নয়, যেকোনো দুর্যোগে বদ্ধপরিকর পুলিশ: ডিএমপি কমিশনার

শুধু তীব্র দাবদাহে নয়, দেশের যেকোনো দুর্যোগ দুর্বিপাকে বাংলাদেশ পুলিশ তার দায়িত্ব পালনে বদ্ধপরিকর। বললেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার...

জাতীয়2 hours ago

‘বাংলাদেশে গণতন্ত্র আছে, তা সুষ্ঠু নির্বাচন দিয়ে প্রমাণ করতে হবে’

নির্বাচনের সময় আবেগ-অনুভূতির কারণে কিছুটা বিশৃঙ্খলা হয়। ভোটাররা যেন নির্বিঘ্নে ভোট দিতে পারে সেই ব্যবস্থা করতে হবে। এই নির্বাচনে ব্যর্থ...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ3 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৭

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

নিয়োগ নিয়োগ
আইন-বিচার4 hours ago

শপথ নিলেন নবনিযুক্ত তিন বিচারপতি

সুপ্রিম কোর্টের আপিল বিভাগে নবনিযুক্ত তিন বিচারপতি শপথ নিয়েছেন।  তারা হলেন-বিচারপতি মুহাম্মদ আব্দুল হাফিজ, বিচারপতি শাহিনুর ইসলাম ও বিচারপতি কাশেফা...

Advertisement
জনদুর্ভোগ2 mins ago

বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

বিমানবালাকে-পাইলটের-বিয়ের-প্রস্তাব
আন্তর্জাতিক12 mins ago

মাইকিং করে বিমানবালাকে বিয়ের প্রস্তাব দিলেন পাইলট

আত্মহত্যা
আন্তর্জাতিক19 mins ago

স্ত্রীর মৃত্যু হয়েছে ভেবে স্বামীর আত্মহত্যা

অপরাধ24 mins ago

২৪ ব্যাগ রক্ত দিয়েও বাঁচানো গেলো না শীলাকে

পলক
আইন-বিচার26 mins ago

নির্বাচনে প্রতিমন্ত্রীর হস্তক্ষেপ ঠেকাতে রিট

সানস্ক্রিন
লাইফস্টাইল35 mins ago

ঘরে বসেই তৈরি করুন সানস্ক্রিন

জাতীয়43 mins ago

নির্বাচনি ক্যাম্প কেমন হবে, জানালো ইসি

বিএনপি48 mins ago

উন্নয়নের ফানুসের নামে লুটের সমারোহ চালাচ্ছে সরকার : রিজভী

ধর্ষণ করাতেন স্বামী
আইন-বিচার50 mins ago

মেয়েকে ধর্ষণের দায়ে বাবার মৃত্যুদণ্ড

মুসল্লিরা
রাজশাহী57 mins ago

ইসতিসকার নামাজে অঝোরে কাঁদলেন চাঁপাইনবাবগঞ্জের মুসল্লিরা

উত্তর আমেরিকা5 hours ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার4 days ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়4 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত