Bayanno Tv
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭
×

পৌরসভা ভোট শান্তিপূর্ণ হয়েছে: ইসি সচিব

  বায়ান্ন অনলাইন ১৪ ফেব্রুয়ারি ২০২১, ২১:০২

পৌরসভা ভোট শান্তিপূর্ণ হয়েছে ইসি সচিব

৫৫টি পৌরসভার ভোট শেষে ‘আমরা এখন পর্যন্ত সন্তুষ্ট।’ বলে জানিয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হুমায়ুন কবীর খোন্দকার।

রোববার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে চতুর্থ ধাপের পৌর ভোটে নির্বাচন কমিশনের সন্তুষ্টির কথা জানান তিনি।

সচিব বলেন, পুরো দেশেই শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে। আমরা নরসিংদীর চারটা ভোটকেন্দ্রে কিছু অনিয়মের কারণে প্রিসাইডিং কর্মকর্তা ভোট বন্ধ করে দিয়েছে। নোয়াখালীর সুনাইমুড়ীতে একটি কেন্দ্রের ভোট বন্ধ করে দেওয়া হয়েছে। শরীয়তপুরের ডামুড্যায় দুটি কেন্দ্রের ভোট বন্ধ করে দেওয়া হয়েছে। অর্থাৎ সাতটি কেন্দ্রের ভোট বন্ধ করা হয়েছে। বাকি ৫০৩টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে। ।

তিনি বলেন, রিটার্নিং কর্মকর্তারা নির্বাচন কমিশনকে প্রতি ঘণ্টায় ঘণ্টায় যে প্রতিবেদন দিয়েছেন এবং গণমাধ্যমে যা দেখেছে কমিশন, তাতে আমাদের কাছে মনে হয়েছে, ভোট ভালো হয়েছে। 

পটিয়াতে ভোটকেন্দ্রের বাইরে প্রার্থীদের মধ্যে সংঘর্ষ হয়েছে এবং তাতে একজন লোক মারা গেছে। এটা নিঃসন্দেহে আমাদের জন্য দুঃখজনক। এটি ঘটুক আমরা কেউ প্রত্যাশা করি না। 

প্রার্থীদের মধ্যে যে মারামারি হয়েছে ভোটকেন্দ্রের বাইরে, এটি ভোটকেন্দ্রের ভেতরে ভোটগ্রহণে কোনো ধরনের প্রভাব ফেলেনি বলে জানান তিনি। এই লোকটি মারা গেছে ভোটকেন্দ্র থেকে বাইরের মারামারিতে।  ভোটগ্রহণ হয়েছে শান্তিপূর্ণভাবে। 

রাইদুল শুভ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।