Bayanno Tv
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮
×

আইপিএলের বাকি অংশে খেলবেন সাকিব-মোস্তাফিজ

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ০৪ আগস্ট ২০২১, ১০:২৩

ফাইল ছবি

আন্তর্জাতিক সূচির কথা মাথায় রেখে আইপিএলের বাকি অংশে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে অনাপত্তিপত্র দেয়া অসম্ভব। এমন কথা বলেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তবে নতুন খবর হলো ভারতের জনপ্রিয় এই ঘরোয়া লিগে খেলার অনুমতি পাচ্ছেন এই দুই তারকা ক্রিকেটার।

মুলত সেপ্টেম্বরে ইংল্যান্ড দলের বাংলাদেশ সফর স্থগিত হওয়ায় এই সুযোগ পাচ্ছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। ফাঁকা সময় মেলায় আইপিএলের বাকি অংশে যোগদানের ছাড়পত্র পেতে যাচ্ছেন বাংলাদেশ দলের এ দুই তারকা।

এ দুজনেই স্থগিত হয়ে যাওয়া এবারের আইপিএলে অংশ নিয়েছেন। সাকিব খেলেছেন তার পুরনো দল কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) আর মোস্তাফিজুর ফিরেছেন রাজস্থান রয়্যালসে।

করোনার কারণে ভারতে স্থগিত হয়ে যাওয়া আইপিএল অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। আগামী সেপ্টেম্বর-অক্টোবরে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো হবে। ওই সময় বাংলাদেশ সফরে আসার কথা ছিল ইংল্যান্ড দলের। তবে মঙ্গলবারই জানা যায় আইপিএলের সময় হওয়ার কথা ইংল্যান্ড সিরিজটি পিছিয়ে গেছে। তাই এখন আর সাকিব-মোস্তাফিজকে অনাপত্তিপত্র দিতে সমস্যা নেই বিসিবির।

এ বিষয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান জানালেন, আইপিএলের বাকি অংশ খেলার অনুমতি দেয়া হবে সাকিব-মুস্তাফিজকে। তাদের আইপিএলের বাকি অংশে খেলাটাকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই দেখছে বিসিবি। কারণ সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের পরই হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তারা যদি আবেদন করে আর যদি আমাদের কোনো আন্তর্জাতিক ব্যস্ততা না থাকে। তাহলে তারা আইপিএলের বাকি অংশে গেলে আমাদের কোনো আপত্তি নেই।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
শিরোনাম