Bayanno Tv
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
×

মেসির জোড়া গোলে জয়ে ফিরল বার্সা

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫১

ফাইল ছবি

স্প্যানিশ লা লিগার ম্যাচে ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে এলচেকে ৩-০ গোলে পরাজিত করেছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা। জোড়া গোলের সাথে একটি এসিস্টে এই জয়ে একেবারে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন দলটির অধিনায়ক লিওনেল মেসি।

ম্যাচের শুরুতেই গোল পেতে পারতো বার্সা । তবে ছয় গজ বক্সে একজনকে কাটিয়ে নেয়া ত্রিনকাওয়ের শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক। তিন মিনিট পর এলচের সুযোগটি ছিল আরও সহজ। কিন্তু ১০ গজ দূর থেকে উড়িয়ে মারেন অরক্ষিত লুকাস বোয়ে।

২০তম মিরিটে ত্রিনকাওর করা শট রুখে দেন গোলরক্ষক এদগার বাদিয়া।

বিরতির কিছুক্ষণ আগে প্রতি-আক্রমণে লক্ষ্যে প্রথম শট নেয় সফরকারীরা। তবে গোলরক্ষক বরাবর শট নিয়ে হতাশ করেন পেরে মিয়া।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে গোলের দেখা পায় বার্সেলোনা। বল পায়ে খানিকটা এগিয়ে ডি-বক্সের মুখে ব্রাথওয়েটকে বল বাড়িয়ে ভেতরে ঢুকেন মেসি। সতীর্থের ব্যাকহিলে ফিরতি পাস ধরে বাঁ পায়ের শটে দলকে এগিয়ে নেন আর্জেন্টাইন তারকা।

৬৮তম মিনিটে দারুণ গোছালো আক্রমণে ব্যবধান বাড়ায় বার্সেলোনা। মাঝমাঠের কাছ থেকে বল পায়ে এলচের তিন খেলোয়াড়কে কাটিয়ে ডি-বক্সে ঢুকে কাটব্যাক করেন ফ্রেংকি ডি ইয়ং। আর বল ধরে দুজনের বাধা এড়িয়ে লক্ষ্যভেদ করে নিজের ও দলের দ্বিতীয় গোল করেন মেসি।

আলবার ৭৩তম মিনিটের গোলে জয় প্রায় নিশ্চিত হয়ে বার্সেলোনার। মেসি ক্রস ডি-বক্সে পেয়ে হেডে ছয় গজ বক্সের মুখে বাড়ান ব্রাথওয়েট। দারুণ ভঙ্গিমায় বাঁ পায়ের শটে ঠিকানা খুঁজে নেন ডিফেন্ডার আলবা।

সব প্রতিযোগিতা মিলিয়ে দুই ম্যাচ পর জয়ের দেখা পেল বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিপক্ষে ৪-১ গোলে হারের পাঁচ দিন পর লা লিগায় কাদিসের সঙ্গে ড্র করেছিল মেসিরা।

জয়ে ফেরার মধ্য দিয়ে পয়েন্ট টেবিলে চির প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে ব্যবধান কমালো বার্সেলোনা। ২৪ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ, ২ পয়েন্ট কম নিয়ে তিন নম্বরে বার্সেলোনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।