Bayanno Tv
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮
×

১০০ মিলিয়ন ক্লাবের প্রথম ক্রিকেটার বিরাট কোহলি

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ০২ মার্চ ২০২১, ০৯:৫৫

সংগ্রহীত

তাকে আধুনিক ক্রিকেটের রান মেশিন বলা হয়। ব্যাট হাতে অবিশ্বাস্য পারফরম্যান্সের কল্যাণে ২২ গজে গড়ে চলেছেন একের পর এক রেকর্ড। গত দশকের সেরা ক্রিকেটারও নির্বাচিত হয়েছেন। তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। এবার মাঠের বাইরেও অনন্য রেকর্ড গড়লেন বিরাট কোহলি। 

ফুটবলে মেসি-রোনালদো অনেক আগেই মিলিয়ন ফলোয়ারের রেকর্ড পার করেছিলেন। কিন্তু ক্রিকেটার হিসেবে এদের তালিকাটা এতোদিন খালি ছিল। বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ইন্সটাগ্রামে ১০০ মিলিয়ন ফলোয়ার পূর্ণ করলেন বিরাট কোহলি। এতে করে পৃথিবীর ২২তম তারকা এবং প্রথম ভারতীয় হিসেবে ১০০ মিলিয়নের এই ক্লাবে নাম উঠলো এ তারকার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা বাড়তে বাড়তে এখন ছুঁয়ে ফেলল ১০০ মিলিয়নের মাইলস্টোন। বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে এত বেশি ফলোয়ার শুধু কোহলিরই।

ভারতের হয়ে শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি পরবর্তী বিরাট কোহলিই সবচেয়ে বড় ক্রিকেট তারকা। 

১০০ মিলিয়ন ফলোয়ার ক্লাবে কোহলি ছাড়াও রয়েছেন হাতেগোনা কয়েকজন সেলেব্রিটি। তারা হলেন প্রখ্যাত অভিনেতা ডোয়েন জনসন, ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমার ও লিওনেল মেসি। এছাড়াও এই তালিকায় রয়েছেন মার্কিন গায়িকা বেয়োন্স, আরিয়ানা গ্র্যান্ড।

সোশ্যাল মিডিয়ায় এই রেকর্ড গড়ায় কোহলিকে অভিনন্দন জানিয়ে আইসিসি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছে। যেখানে দেখা রয়েছে কোহলিসহ এই তারকাদের ছবি, যাদের ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ১০০ মিলিয়ন।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।