Bayanno Tv
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮
×

হারের ম্যাচে শাস্তি পেলেন টিম সাউদি

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ০৬ মার্চ ২০২১, ১৯:১৪

সংগ্রহীত

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে টানা জয়ের পর টানা দুই ম্যাচে পরাজিত হয়েছে স্বাগতিক নিউজিল্যান্ড। ম্যাচ হারের ক্ষত শুকানোর আগেই দুঃসংবাদ কিউই শিবিরে। শাস্তি পেলেন দলের ফাস্ট বোলার টিম সাউদি। 

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের চতুর্থ ম্যাচে আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণের জন্য জরিমানা করা হয় সাউদিকে। অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চের বিপক্ষে এলবির আবেদন করেন সাউদি। রিভিউয়ের পর আম্পায়ার্স কলের কারণে থার্ড আম্পায়ারও ফিঞ্চকে নট-আউট ঘোষণা করেন। আর এতেই ক্ষেপে যান সাউদি।

ক্যামেরার সামনে সাউদির এ আচরণ চোখ এড়ায়নি ম্যাচ রেফারির। আম্পায়ারের সাথে অশোভনের জন্য শাস্তির বিধান রেখেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। আইসিসির কোড অব কন্ডাক্ট অনুচ্ছেদ ২.৮ ভঙ্গের অভিযোগে শাস্তি দেয়া হয়েছে এই ফাস্ট বোলারকে। সাউদিকে প্রাথমিক তিরস্কারের পাশাপাশি ১টি ডিমেরিট পয়েন্ট দেয়া হয়েছে। যদিও এর সর্বোচ্চ শাস্তি ম্যাচ ফির ৫০ ভাগ জরিমানা এবং এক বা দুটি ডিমেরিট পয়েন্ট।

সাউদি ম্যচ রেফারি জেফ ক্রোর দেয়া শাস্তি মেনে নেয়ায় কোন ধরনের শুনানির প্রয়োজন পড়েনি। সিরিজ নির্ধারণী শেষ টি-টোয়েন্টি ম্যাচে আগামীকাল বাংলাদেশ সময় ভোর ৫টায় ওয়েলিংটনে মুখোমুখি হবে দুইদল।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।