Bayanno Tv
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭
×

আফ্রিদির জামাই হচ্ছেন আরেক আফ্রিদি

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ০৭ মার্চ ২০২১, ১২:৩৭

ফাইল ছবি

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়ের জামাই হতে যাচ্ছেন বর্তমান পাকিস্তান দলের তারকা বোলার শাহীন শাহ আফ্রিদি। পাকিস্তানের সংবাদপত্র ডেইলি পাকিস্তানে এমন খবর প্রকাশের পর দুই পরিবারও খরবটি নিশ্চিত করেছে।

সর্বপ্রথম ইহতেশামুল হক নামে পাকিস্তানের একজন সাংবাদিক টুইট বার্তার জানিয়েছেন, উভয় পরিবারের অনুমতি নিয়েই শাহীন আফ্রিদি এবং শহীদ আফ্রিদির কন্যার মধ্যে বাগদানের হতে চলেছে। আমি স্পষ্ট করে জানাতে চাই, প্রস্তাব গৃহীত হয়েছে। আগামী দুই বছরের মধ্যে কন্যার পড়াশুনা শেষ হবার পর আনুষ্ঠানিকভাবে সব সম্পন্ন হবে।
 
তবে পাকিস্তান অবজারভার বলছে, এ বিষয়ে দুই পরিবারের কেউই এখনও কিছু জানায়নি।

এদিকে শাহীন শাহ আফ্রিদির বাবা আয়াজ খান গণমাধ্যমকে বলেছেন, উভয় পরিবারেরই দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে এবং শহীদ আফ্রিদির পরিবার এই প্রস্তাবে রাজি হয়েছে। আনুষ্ঠানিক বাগদান শিগগিরই অনুষ্ঠিত হবে।

অপরদিকে শহীদ আফ্রিদির পরিবারের একজন প্রতিনিধি জিও নিউজকে জানান, প্রস্তাবটি গত দু’বছর ধরেই আলোচনায় ছিল। যেহেতু শাহীন ক্রিকেট খেলছে এবং শহীদ আফ্রিদির কন্যা এখনও পড়াশোনা করছে, তাই এই বাগদান এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি।

৪১ বছর বয়সী বিশ্বকাপ জয়ী পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদির পাঁচ জন মেয়ে রয়েছে। তারা হলেন আকসা, আনশা, আজওয়া, আসমারা ও আরওয়া। আকসা তার বড় মেয়ে, যিনি ২০ বছর বয়সী এবং তার সাথেই শাহীন শাহ আফ্রিদির বিয়ে হওয়ার কথা চলছে।

২০১৮ সালে অনূর্র্ধ্ব-১৯ বিশ্বকাপে আলো কেড়ে মাত্র ১৭ বছর বয়সে তিন ফরম্যাটেই পাকিস্তানের জাতীয় দলে অভিষেক হয়েছিল শাহীন শাহ আফ্রিদির। তারপর থেকে তিন ফরমেটেই পাকিস্তানের জার্সিতে নিয়মিত মাঠ মাতাচ্ছেন বাঁহাতি এ পেসার। সম্প্রতি সবচেয়ে কম ম্যাচ খেলে টি-টোয়েন্টি ক্রিকেটে ১০০ উইকেট নেয়ার কীর্তি গড়েছেন। 

পাকিস্তানের জার্সি গায়ে শাহিন শাহ ১৫ টেস্ট, ২২ ওয়ানডে এবং ২১ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন শাহিন আফ্রিদি। তিন সংস্করণ মিলিয়ে তার উইকেট সংখ্যা ১১৭। যেখানে তিনি প্রতিটি উইকেট নিতে গড়ে ২৬.৭১ রান দিয়েছে এবং প্রতি ৬.৪১ ওভারে একটি করে উইকেট নিয়েছেন। টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে তার চেয়ে বেশিবার ৫ উইকেট নেয়ার কীর্তি আছে শুধু লঙ্কান কিংবদন্তি লাসিথ মালিঙ্গার।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।