Bayanno Tv
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
×

অ্যালেনের ঝড়ো ব্যাটিংয়ে টি-টোয়েন্টি সিরিজ উইন্ডিজের

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ০৮ মার্চ ২০২১, ১২:১৩

সংগ্রহীত

অ্যান্টিগায় ৩ ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার বিপক্ষে ফাবিয়ান অ্যালেনের ঝড়ো ইনিংসে ভর করে ৩ উইকেটের জয় তুলে নিয়েছে স্বাগতিকরা। সেই সঙ্গে ২-১ ব্যবধানে সিরিজও নিজেদের করে নিয়েছে ক্যারিবিয়ানরা।

১৩২ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে বেশ ভালোই শুরু হয়েছিলো ওয়েস্ট ইন্ডিজের। এভিন লুইস ও লেন্ডল সিমন্সের উদ্বোধনী জুটিতে করেন ৩৭ রান। এরপর দ্রুতই ২১ রান করে লুইস ও সিমন্স ২৬ রান করে ফেরত গেলে বিপদে পড়ে ক্যারিবিয়রা।

এরপর উইকেট এসে বেশি সুবিধা করতে পারেননি ক্রিস গেইল ও অধিনায়ক কাইরন পোলার্ড। গেইল ১৩ রানে ও অধিনায়ক পোলার্ড ৩ রান করে আউট হলে ৭৫ রানে চতুর্থ উইকেট হারায় তারা।

এরপর নিকোলাস পুরানের বিদায় ও জেসন হোল্ডারের ধীরগতির ব্যাটিংয়ের কারণে পরাজয় চোখের সামনে দেখতে থাকে স্বাগতিকরা। পরপর দুই বলে রোভম্যান পাওয়েল ও ডোয়াইন ব্রাভোকে ফিরিয়ে লঙ্কানদের জয়ের সম্ভাবনা জাগান লক্ষ্মণ সান্দাকান।

শেষ ২ ওভারে জয়ের জন্য উইন্ডিজের দরকার ছিল ২০ রান, হাতে ৩ উইকেট। একপ্রান্তে হোল্ডার বল নষ্ট করছিলেন, অন্যদিকে নতুন ব্যাটসম্যান হিসেবে ক্রিজে আসেন ফাবিয়ান অ্যালেন। তবে কোনও সমীকরণর পথে হাটেননি অ্যালেন। ধনাঞ্জয়ার করা ১৯তম ওভারের প্রথম ৩ বলে ২ ছক্কায় ১৪ রান তুলে নিয়ে ম্যাচের ইতিই টেনে দেন তিনি। আর ওভারের শেষ বলে ছক্কা হাঁকিয়ে ৬ বল আগেই জয় নিশ্চিত করে ওয়েস্ট ইন্ডিজ। ৬ বলে ৩ ছক্কায় ২১ রানে অপরাজিত থাকেন অ্যালেন। 

শ্রীলঙ্কার হয়ে ২৯ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন সান্দাকান, ২ টি করে উইকেট পেয়েছেন দুশমন্ত চামিরা ও ওয়েনিন্দু হাসারাঙ্গা।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ে নেমে লঙ্কানরা ৪৬ রান তুলতেই ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে। তবে দিনেশ চান্দিমালের ৪৬ বলে ৫৪ ও আসেন বান্দারার ৩৫ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪৪ রানের দুই অপরাজিত ইনিংসে ১৩১ রানের সংগ্রহ পায় শ্রীলঙ্কা ক্রিকেট দল।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।