Bayanno Tv
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
×

সাকিবের প্রশংসা আমাকে অনুপ্রাণিত করবে : তাসকিন

  বায়ান্ন ডেস্ক    ২২ জুন ২০২২, ২০:১৩

তাসকিন

কোন সন্দেহ নেই, সাকিব একজন কিংবদন্তি। যখন তিনি আমাকে নিয়ে প্রশংসা করেছেন, খুবই ভালো লেগেছে আমার। আমার এগিয়ে যাবার জন্য এটি আরও অনুপ্রাণিত করবে। আশা করি, আমি এটি করতে পারবো। বললেন পেসার তাসকিন আহমেদ।

দুর্দান্ত পারফরমন্সে দিয়ে নিজের বোলিংকে সামনের দিকে নিয়ে যাওয়া এবং দেশের পেস বোলিং বিভাগকে সেরা পর্যায়ে নিতে বড় ভূমিকা রাখছেন পেসার তাসকিন আহমেদ। সম্প্রতি তাসকিনকে নিয়ে এমন প্রশংসাই করেছিলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান।

ওয়েস্ট ইন্ডিজের কাছে প্রথম টেস্ট ৭ উইকেটে হারে বাংলাদেশ। তিন পেসার এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ ও মুস্তাফিজুর রহমান প্রশংসনীয় পারফরমেন্স করেছেন। তাদের দক্ষতা-সামর্থ্য নিয়ে বেশ খুশি সাকিব।

প্রথম টেস্টের পর তাসকিনের প্রশংসা করে সাকিব বলেন, ‘আসলে, একটা বড় কৃতিত্ব দিতে হয় তাসকিনকে। তাসকিন শেষ দুই-তিন বছরে দেখিয়ে দিয়েছে, কিভাবে আসলে একজন পেস বোলার বড় হতে পারে বা সামনের দিকে এগোতে পারে এবং ব্যাকরণগত কিভাবে উন্নতি করতে পারে। আমার মনে হয়, তাকে অনেকেই অনুসরণ করে। আমাদের পেস বোলারদের ভালো করার পেছনে এটা একটা বড় কারণ এটি। আমি মনে করি, অনেকেই তাকে অনুসরণ করবে এবং সফল হবে।’

২০১৪ সালে দুর্দান্তভাবে ক্যারিয়ার শুরু করেন তাসকিন। বোলিং অ্যাকশন ও ইনজুরির কারণে দুর্দান্ত গতির পথটি হারিয়ে ফেলেন তিনি।

২০২০ সালে কোভিড-১৯এর বিরতির সময় কঠোর ডায়েট এবং অনুশীলনে ঘাম ঝড়িয়েছেন তাসকিন। সেই পরিশ্রমের ফল পান তিনি। সুপার ধারাবাহিক বোলার হিসেবে নিজেকে ফিরিয়ে আনেন এই পেসার।

ইনজুরির কারনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজটি মিস করেন তাসকিন। তবে ইনজুরি থেকে সুস্থ হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে প্রস্তুত তিনি।

টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গী হয়ে আগামী শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ ইন্ডিজগামী ফ্লাইটে উঠবেন এই স্পিডস্টার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।