Bayanno Tv
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
×

বার্সেলোনা ছাড়লেন ব্রাজিলিয়ান গোলরক্ষক নেটো

  বায়ান্ন অনলাইন রিপোর্ট ০৮ আগস্ট ২০২২, ১৩:৫৭

Brazilian goalkeeper Neto

বার্সেলোনা ছেড়েছেন ব্রাজিলিয়ান গোলরক্ষক নেটো। বার্সেলোনা থেকে ফ্রি-ট্রান্সফার সুবিধায় ব্রাজিলিয়ান গোলরক্ষককে দলে ভিড়িয়েছে বোর্নমাউথ। চেরিসদের হয়ে এক বছরের চুক্তিতে সই করেছেন ৩৩ বছর বয়সী এই গোলরক্ষক।

ব্রাজিলের জাতীয় দলের জার্সি গায়ে একটি মাত্র ম্যাচ খেলেছেন নেটো। ভ্যালেন্সিয়া থেকে ২০১৯ সালে বার্সেলোনায় যোগ দেবার পর কাতালান জায়ান্টদের হয়ে ২১ ম্যাচ খেলেছেন নেটো।

বোর্নমাউথের প্রধান নির্বাহী নিল ব্লেক বলেছেন, নেটোর মতো একজন প্রতিভাবান খেলোয়াড়কে দলভূক্ত করা সত্যিই সৌভাগ্যের। এর মাধ্যমে ক্লাবের বড় খেলোয়াড় দলভূক্ত করার আগ্রহ প্রকাশ পেয়েছে। নেটো যে আমাদের প্রস্তাবে রাজী হয়েছে তাতেও আমরা দারুন খুশী। শীর্ষ পর্যায়ের ম্যাচ খেলার সমৃদ্ধ অভিজ্ঞতা তার রয়েছে। আমি নিশ্চিত আমাদের ক্লাবের জন্য সে অনেক বড় সম্পদ হিসেবে কাজ করবে।

ব্রাজিলের ক্লাব পারানান্সের হয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন নেটো। ২০১১ সালে তিনি ইতালিয়ান ক্লাব ফিওরেন্টিনায় যোগ দেন। ২০১৫ সালে জুভেন্টাসে যোগ দেবার পর তুরিনের জায়ান্টদের হয়ে দুই বছরে নেটো পাঁচটি শিরোপা জয় করেছেন। স্পেনে পাড়ি জমানোর আগে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলেছেন।

জো রথওয়েল, রায়ান ফ্রেড্রিক্স ও মার্কোস টাভেরনিয়ারের পর চতুর্থ খেলোয়াড় হিসেবে এবারের গ্রীষ্মে নেটো বোর্নমাউথে যোগ দিলেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।