Bayanno Tv
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
×

তবে কি ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নিচ্ছেন ইলন মাস্ক!

  বায়ান্ন অনলাইন ডেস্ক ১৭ আগস্ট ২০২২, ১১:৪৪

তবে কি ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নিচ্ছেন ইলন মাস্ক!

ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। দলটি বেশ কিছু দিন ধরে মাঠে ভালো করছে না। শীর্ষ খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো দল ছাড়তে চাইছেন। ক্লাবের মালিক গ্লেজার পরিবারের উপর সবাই ত্যক্ত বিরক্ত। এতো অনুকূল পরিস্থিতিতে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্ক তার ভেরিফায়েড টুইটারে ঘোষণা দিলেন ক্লাবটি কিনে নেয়ার।  

ইলন মাস্ক লিখেছেন, ম্যানচেস্টার ইউনাইটেডকে কিনে নিচ্ছি আমি, আপনাকে ধন্যবাদ। এই বিষয়ে অবশ্য মাস্ক নিজে কিংবা গ্লেজার পরিবারের কেউ মন্তব্য করতে রাজি হননি।

ব্রিটিশ সংবাদ পত্র দ্য ডেইলি মিরর জানায়, গেল বছর গ্লেজার পরিবার ক্লাবটিকে বিক্রি করে দিতে প্রস্তুত ছিল। তবে এক্ষেত্রে কিনতে আগ্রহী ক্লাবকে দিতে হতো কমপক্ষে ৫০ হাজার কোটি টাকার প্রস্তাব।

২০০৫ সালে ক্লাবটি মাত্র ৯০৫৫ কোটি টাকার বিনিময়ে কিনে নিয়েছিল গ্লেজার পরিবার। এরপর থেকে এখন পর্যন্ত ইউনাইটেড বেশ কিছু লিগ শিরোপা আর একটি করে চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ জিতেছে।

তবে শেষ কয়েক বছর ধরেই দলটির পারফর্ম্যান্সের গ্রাফ নিচের দিকেই নামছে। গেল মৌসুমে ৬ষ্ঠ হয়ে লিগ শেষ করে ইউনাইটেড হারিয়েছে চ্যাম্পিয়ন্স লিগ খেলার যোগ্যতাও। যে কারণে বড় খেলোয়াড়রাও আর ক্লাবে আসতে চাইছেন না।

দলের এমন পরিস্থিতিতে ইউনাইটেডের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানসিটি লিগ জিতেই চলেছে, সফলতা পাচ্ছে চিরশত্রু লিভারপুলও। কেউ কেউ আবার টুইটারে গিয়ে মাস্ককে ইউনাইটেড কিনে নেয়ার আহবান জানান।

তবে টুইটারে রসিকতা করা নিয়ে মাস্কের জুড়ি মেলা ভার। তিনি টুইট করেছেন দেখে যে সত্যিই ম্যানচেস্টার ইউনাইটেডকে কেনে  নেবেন ইলন মাস্ক- এটি জোর দিয়ে বলার সুযোগ নেই। কেননা প্রায়ই বিভিন্ন বিষয়ে টুইটারে এক-দুই বাক্যের বার্তা দিয়ে থাকেন ইলন মাস্ক। যা পরে মজা করার অংশ হিসেবে উল্লেখ করেন তিনি।

কেএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।