Bayanno Tv
সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
×

ম্যারাডোনা আমাদের ছেড়ে যাননি, তিনি অমর

  স্পোর্টস ডেস্ক ২৬ নভেম্বর ২০২০, ১০:১০

লিওনেল মেসি ও ম্যারাডোনা
লিওনেল মেসি ও ম্যারাডোনা

ফুটবলের কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আর্জেন্টিনার বর্তমান অধিনায়ক লিওনেল মেসি।

বুধবার মেসি তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শোক প্রকাশ করে একটি স্ট্যাটাস দেন। সেই সঙ্গে ফুটবলের জাদুকরের সঙ্গে তার দুটি ছবিও পোস্ট করেছেন তিনি। 

বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা ফুটবলার মেসি বলেন, আর্জেন্টিনার জনগণ ও ফুটবলের জন্য আজকের দিনটি খুবই দুঃখজনক। তিনি বিদায় নিয়েছেন কিন্তু আমাদের ছেড়ে চলে যাননি, কারণ দিয়াগো অমর। 

বর্ণিল ক্যারিয়ারে মেসিকে বহুবার তুলনা করা হয়েছে ম্যারাডোনার সঙ্গে। ম্যারাডোনার অধীনে তিনি খেলেছেন ২০১০ বিশ্বকাপেও। বার্সেলোনা অধিনায়ক ম্যারাডোনার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে লেখেন, তার সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্ত আমার মনে থাকবে। শোক সন্তপ্ত পরিবার ও তার বন্ধুদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। তার আত্মা শান্তি পাক।

ম্যারাডোনার নৈপুণ্যে মেক্সিকোর মাটিতে ১৯৮৬ বিশ্বকাপ জিতেছিল আর্জেন্টিনা। মাঠের পাশাপাশি মাঠের বাইরেও তিনি ছিলেন এক বর্ণময় চরিত্র। বুটজোড়া তুলে রাখার আগে ও পরে অসংখ্যবার তিনি জন্ম দিয়েছেন বিস্ময়ের ও বিতর্কের। তাই সবসময়ই ফুটবল অনুরাগীদের আলোচনার অনেকটা জুড়ে থাকতেন তিনি।

প্রসঙ্গত আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনা বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। এর আগে বেশ কয়েক দিন অসুস্থ ছিলেন তিনি।

তিগ্রে-তে নিজ বাসায় মারা যান ম্যারাডোনা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। বুয়েনস এইরেসের হাসপাতালে তার মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত (ক্লট) অপসারণ করা হয়েছিল। 

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।