Bayanno Tv
সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
×

আজ থেকে মাঠে গড়াচ্ছে আইপিএলের ১৪তম আসর

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ০৯ এপ্রিল ২০২১, ১৫:৩৯

ফাইল ছবি

করোনাভাইরাসে প্রকোপের মধ্যেই আজ থেকে মাঠে গড়াচ্ছে চার-ছক্কার আসর আইপিএলের ১৪তম আসর। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মুাম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ম্যাচটি বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে।

ছয়টি ‘নিরপেক্ষ ভেন্যু’তে আটটি ফ্র্যাঞ্চাইজি ক্লাবের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে এবারের টুর্নামেন্ট। আহমেদাবাদ, ব্যাঙ্গালুরু, চেন্নাই, দিল্লি, মুম্বাই ও কলকাতায় ছয়টি স্টেডিয়ামকে নিরপক্ষ ভেন্যু ধরে করা হয়েছে টুর্নামেন্টের সূচি। সদ্য নির্মিত আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিনটি প্লে-অফ ম্যাচ এবং টুনার্মেন্টের ফাইনাল। ৩০ মের ফাইনাল দিয়ে শেষ হবে এবারের আসর।

শক্তির বিচারে এবারও এগিয়ে রয়েছে মুম্বাই। তবে দিল্লি ক্যাপিটালস ডার্কহর্স হতে পারে। বেশিরভাগ ক্রিকেট বিশেষজ্ঞেই বলেছেন, এবারের আসরে সব থেকে বেশি ভারসাম্য দল তারাই। গতবার হতাশ করলেও এবার শক্তিশালী হয়ে ফিরছে চেন্নাই। কলকাতা নাইট রাইডার্স তাদের শক্তি বাড়িয়েছে। চমক দেয়ার অপেক্ষায় রাজস্থান রয়্যালস, পাঞ্জাব কিংস, সানরাইজার্স হায়দরাবাদ।

আইপিএলের ১৩তম আসরে বাংলাদেশের কোনো ক্রিকেটার ছিল না। তবে চতুর্দশ আসর নিয়ে দেশের ক্রিকেটাঙ্গনে তুমুল আগ্রহ। কারণে সাকিব আল হাসান ফিরেছেন কলকাতায়। আর মোস্তাফিজুর রহমান প্রথমবার মাঠে নামবেন রাজস্থান রয়্যালসের হয়ে।

সাকিব আল হাসান আগামী ১১ এপ্রিল হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের আইপিএল মিশন শুরু করবেন। এর পরদিন মোস্তাফিজের রাজস্থান রয়্যালস প্রীতি জিনতার দল পাঞ্জাব কিংসের মুখোমুখি হবে।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।