Bayanno Tv
সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮
×

করোনায় প্রাণ গেল আইপিএল খেলা ক্রিকেটারের

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ০৬ মে ২০২১, ১৪:০৬

ফাইল ছবি

করোনার ‘সেকেন্ড ওয়েভে’ লণ্ডভণ্ড হয়ে গেছে ভারত। দেশের বিভিন্ন প্রান্ত থেকে একের পর শুধু খারাপ খবরই আসছে। প্রাণ ঝরছে সর্বস্তরের মানুষের। ব্যতিক্রম নেই ক্রীড়া ব্যক্তিত্বদের বেলায়ও। এবার করোনায় প্রাণ গেলে আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে দল পাওয়া ক্রিকেটার বিবেক যাদবের।

রাজস্থানের রঞ্জি ট্রফির অত্যন্ত গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিলেন বিবেক যাদব। দীর্ঘদিন লিভার ক্যান্সারে ভুগছিলেন তিনি। কিন্তু দুর্বল শরীর আর করোনার ধকল বইতে না পেরে চলে গেলেন না ফেরার দেশে। বুধবার মাত্র ৩৬ বছর বয়সী এই খেলোয়াড় ভারতের জয়পুরে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

রাজস্থান দলের সাবেক ক্রিকেটার রোহিত ঝালানি হিন্দুস্থান টাইমসকে জানান, বছর দুয়েক আগে তার লিভার ক্যান্সার ধরা পড়ে। কিন্তু সে সেরে উঠছিল। কিছুদিন আগে কেমোথেরাপির জন্য হাসপাতালে গেলে তখনই কোভিড ধরা পড়ে। এরপরই শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে শুরু করে।

২০০৮ সালে বিবেকের ফার্স্ট ক্লাস অভিষেক হয়। ২০১০-১১ মৌসুমে রঞ্জি ট্রফির ফাইনালে বারোদার বিপক্ষে ৪ উইকেট নেন। এরপরেই আইপিএলে দল পেয়ে যান। ২০১২ সালে এই লেগ ব্রেক বোলারকে ১০ লাখ রুপিতে দলে ভেড়ায় তৎকালীন দিল্লি ডেয়ারডেভিলস। যদিও দিল্লির হয়ে কোনও ম্যাচে নামার সুযোগ হয়নি তার।

ফার্স্ট ক্লাস ম্যাচ খেলেছেন ১৮টি। ভারত ‘এ’ দলের হয়ে ৮টি ম্যাচে অংশ নিয়েছেন। এ ছাড়াও চারটি স্বীকৃত টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন বিবেক।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।