Bayanno Tv
সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮
×

মা দিবসের শুভেচ্ছা জানালেন সাকিব-মুশফিক

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ০৯ মে ২০২১, ১৭:০৯

ফাইল ছবি

মায়ের মতো আপন কেউ হয় না। যে যত মায়া-মমতা দেখাক না কেন, মায়ের ভালোবাসার কাছে সবই ম্লান হয়ে যায়। মা যতটকু সন্তানকে ভালোবাসে, আর কেউ তার সমকক্ষ হতে পারে না। মায়ের পায়ের নিচে সন্তানের জান্নাত। ছোটবেলায় মা যেমন সন্তানকে বুকে আগলে রেখেছেন। সন্তান হিসেবে সেভাবেই মাকে আগলে রাখতে হবে। 

আজ মা দিবস। প্রতি বছর মে মাসের দ্বিতীয় রোববার মা দিবস হিসেবে পালিত হয়। মা তার সন্তানের প্রতি যে ত্যাগ স্বীকার করেন তার প্রতি শ্রদ্ধা জানিয়ে দিনটি উদযাপন করা হয়। বিশেষ এই দিনে সবাইকে মা দিবসের শুভেচ্ছা জানালেন জাতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ খেলোয়াড় মুশফিকুর রহিম। 

মা দিবসে সবাইকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি পোস্ট দিয়েছেন সাবেক অধিনায়ক মুশফিক। নিজের মা, স্ত্রী, সন্তান ও শাশুড়ির একটি ছবি পোস্ট  করে তিনি লিখেছেন, ‘সবাইকে সালাম ও মা দিবসের ভালোবাসা এবং শুভেচ্ছা। এ বছরটা একটু ব্যতিক্রম। 

আমি জানি অনেকেই তার মাকে হারিয়েছেন এই অতিমারিতে, আবার আমাদের অনেকেই ভাগ্যবান যে তাদের মা এখনো পাশে আছেন ছায়া হয়ে। আসুন সবাই যার যার মাকে নিয়ে প্রতিটি মুহূর্তে এমনভাবে কাটাই, যেন তারা কেন আমাদের জীবনে গুরুত্বপূর্ণ সেটা একটু হলেও বোঝানো সম্ভব হয়। সব মা-ই এটার দাবিদার। সবাইকে মা দিবসের শুভেচ্ছা।’

এর আগে মা দিবসের প্রথম প্রহরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শুভেচ্ছা জানান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি লিখেছেন, ‘সব মায়ের জীবন হোক সুখের। সব মায়ের হাসিতে এই পৃথিবী হোক আরও সুন্দর। সবাইকে মা দিবসের শুভেচ্ছা।’ সেই সঙ্গে ইংরেজিতে মা লিখে হ্যাশট্যাগ দিয়েছেন।

প্রসঙ্গত, শ্রীলঙ্কায় টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলে দেশে ফিরেছেন মুশফিকরা। চলতি মাসের মাঝামাঝি সময়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা দল। সেই লক্ষ্যে এরই মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে টাইগাররা। 

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।