Bayanno Tv
বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
×

ইউনাইটেডের হারে পঞ্চম শিরোপা ম্যানসিটির

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ১২ মে ২০২১, ১১:৩০

ফাইল ছবি

লেস্টার সিটির বিরুদ্ধে ম্যানচেস্টার ইউনাইটেড ১-২ গোলে হেরে যাওয়ায় প্রিমিয়ার লিগের শিরোপা আরো একবার ঘরে তুললো ম্যানচেস্টার সিটি। এই নিয়ে পাঁচ বার ইংল্যান্ডের সেরা ক্লাব হল সিটি। ৩৫ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে ছিল পেপ গার্দিওলার ছেলেরা। এক ম্যাচ কম খেলে ৭০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিল ইউনাইটেড। লেস্টারের বিরুদ্ধে ম্যাচ হারায় ইউনাইটেডের ধরা ছোঁয়ার বাইরে চলে গেল সিটি।

এ নিয়ে তিন বার ম্যানচেস্টার সিটিকে প্রিমিয়ার লিগ খেতাব এনে দিলেন পেপ। এর আগে বার্সেলোনা এবং বায়ার্ন মিউনিখের হয়েও তিন বার করে স্পেন এবং জার্মানির লিগ জিতেছিলেন তিনি। গত বছর ডিসেম্বরের শেষ সপ্তাহেও অনেকেই ভাবতে পারেননি সিটি শিরোপা পুনরুদ্ধার করতে পারে। সেই সময় তারা ২৩ পয়েন্ট নিয়ে লিগে অষ্টম স্থানে ছিল। ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে ছিল লিভারপুল। কিন্তু এরপরই হিসেব পুরো বদলে যায়।

শুধু প্রিমিয়ার লিগে নয়, ইউরোপ সেরা হওয়ার সুযোগও থাকছে সার্জিও আগুয়েরোদের সামনে। চেলসিকে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে হারাতে পারলেই সেই খেতাব উঠবে তাদের হাতে। তবে এই প্রিমিয়ার লিগ জয়কেই কঠিন বলে মনে করছেন পেপ। তিনি বলেন, এবারের লিগ সবচেয়ে কঠিন ছিল। আমি প্রশিক্ষক হিসেবে ফুটবলারদের জন্য গর্বিত। ওরা রোজ ভাল কিছু করতে চেয়েছে। প্রচুর পরিশ্রম করেছে।

মঙ্গলবার লেস্টারের বিরুদ্ধে খেলতে নামার আগে দলে ১০টি পরিবর্তন করেছিলেন ওলে গুনার সোলসার। ১০ মিনিটে লুক থমাসের গোলে এগিয়ে যায় লেস্টার। ১৫ মিনিটেই গোল শোধ করেন ছন্দে থাকা মেশন গ্রিনউড। এরপর ৬৬ মিনিটে ক্যাগলারের হেডে জয় পায় লেস্টার।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।