Bayanno Tv
সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮
×

নিয়ম ভাঙায় দুঃখপ্রকাশ করলেন সাকিব

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ১০ জুন ২০২১, ২১:৩১

ফাইল ছবি

প্রিমিয়ার ক্রিকেটের অনুশীলনে বায়োবাবল ভাঙায় দুঃখ প্রকাশ করেছেন সাকিব আল হাসান। তবে শাস্তির মুখে পড়তে হয়নি জড়িত কাউকে। কারণ দর্শানোর নোটিশের জবাবে সাকিবসহ মোহামেডানকে সতর্ক করেছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)।
 
চিলেকোঠার উপর জমে থাকা মেঘ যেন মোহামেডান শিবিরের প্রতীকী ছবি। একে তো লিগে টানা দুই পরাজয়, সঙ্গে সাকিবের অনুশীলনে বিসিবির দেয়া বায়োবাবলের তোয়াক্কা না করায় তুমুল আলোচনা।

বিশ্বসেরার নেট অনুশীলনে এক সমর্থকের উপস্থিতি- ক্রিকেটারদের কাছাকাছি যাওয়ার আর তাদের সঙ্গে ছবি তোলার দৃশ্য বন্দী হয় চ্যানেল টোয়েন্টিফোরের ক্যামেরায়। প্রশ্ন উঠে বিসিবি ও মোহামেডানের নিরাপত্তা প্রটোকল নিয়ে। 

বিষয়টি প্রচারের পর নড়েচড়ে বসে সিসিডিএম। কারণ দর্শানো নোটিশের জবাবে ভার্চুয়াল মিটিংয়ে সাকিব ও ক্লাব কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে।

সিসিডিএম চেয়ারম্যান কাজী এনাম বলেন, 'বিসিবি ও সিসিডিএম থেকে আমরা শুনানি করেছি। মোহামেডান ক্লাবের শীর্ষ কর্তারা ছিলেন, অধিনায়ক সাকিব আল হাসান ছিলেন, ম্যানেজার ছিলেন। দুর্ভাগ্যজনক যে, সুরক্ষা বলয় ভঙ্গের ঘটনা ঘটেছে এটা নিয়ে তারাও অবগত, তারাও সেটা শেয়ার করেছেন। তারা দুঃখ প্রকাশ করেছেন।'

শুধু সাকিব নয়, দলের সব খেলোয়াড়ের সতর্কবার্তা পাওয়ার বিষয়টি স্বীকার করেছেন সাদা-কালো কর্মকর্তা। ভুল স্বীকার করে আপাতত শাস্তি পেতে হয়নি কাউকে। কিন্তু যাদের সহযোগিতায় সাকিবের অনুশীলনে বহিরাগতের প্রবেশ তাদের কি হলো?

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।