Bayanno Tv
বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৭
×

সাইফের ব্যাটে শেখ জামালকে হারাল প্রাইম দোলেশ্বর

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ২১ জুন ২০২১, ২১:০০

সংগৃহীত

সাইফ হাসানের অর্ধশতকে সুপার লিগের প্রথম জয় তুলে নিয়েছে প্রাইম দোলেশ্বর। শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৬ উইকেটে হারিয়ে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) পয়েন্ট টেবিলের তিনে উঠে এসেছে ফরহাদ রেজার দল।
 
টসে হেরে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়া প্রাইম দোলেশ্বর শেখ জামালকে ১২৩ রানের বেশি তুলতে দেয়নি স্কোরকার্ডে। নিয়মিত উইকেট হারিয়ে ৯ উইকেটে ১২৩ রানের পুঁজি পায়। ছয় নম্বরে নেমে নুরুল হাসান সোহান এদিনও ঝড় তোলেন। ২৪ বলে ৪২ রান করে ফিল্ডারকে বাধা দিয়ে আউট হন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

প্রাইম দোলেশ্বরের হয়ে ৩ টি উইকেট শিকার করেন রেজাউর রহমান রাজা। আর চার ওভারে মাত্র ১১ রান খরচে ২ উইকেট শফিকুল ইসলামের নামের পাশে। 
 
সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে জয়টা আরও সহজ করে দেন সাইফ হাসান। তার ৩৩ বলে ৬০ রানের ইনিংসে ৬ উইকেট আর ১৪ বল বাকী রেখেই জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর।

রেজাউর রহমানের শিকার তিন উইকেট। দুটি শফিকুল ইসলামের। জবাবে সহজেই ১৪ বল আগে জয় তুলে নেয় দোলেশ্বর। সাইফ হাসান ৩৩ বলে ৬০ রান করে যার ভিত গড়ে দেন। ১২ ম্যাচে এই নিয়ে নবম জয় ফরহাদ রেজাদের। তাঁদের থেকে এগিয়ে কেবল আবাহনী ও প্রাইম ব্যাংক। সমানসংখ্যক ম্যাচ খেলে এই দুই দলের জয় সংখ্যা ৯ টি। 

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।