Bayanno Tv
বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৭
×

নির্ধারিত সময়েই জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ: আকরাম

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ২১ জুন ২০২১, ২৩:০০

ফাইল ছবি

জিম্বাবুয়েতে করোনাভাইরাস সংক্রমণ আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় সব ধরনের খেলাধুলা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এমন অবস্থায় বাংলাদেশ দলের জিম্বাবুয়ে সফর নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। তবে নির্ধারিত সময়েই সফর নিয়ে আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

সোমবার (২১ জুন) বোর্ড পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

আকরাম খান বলেন, ‘বাংলাদেশ দলের জিম্বাবুয়ে সফর চূড়ান্ত হয়েছে। ২৮ অথবা ২৯ জুন দল জিম্বাবুয়ে যাবে। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ৭ জুলাই থেকে শুরু হবে খেলা। ম্যাচের সময়ের কোনো পরিবর্তন হয়নি।‘

জিম্বাবুয়েতে করোনার প্রকোপ আশঙ্কাজনক হারে বাড়তে থাকায় সব ধরনের খেলাধুলা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। দেশটির ভাইস প্রেসিডেন্ট কনস্ট্যান্টিনো চিভেঙ্গা গত শনিবার ঘোষণা দেন, করোনার নতুন ঢেউয়ে সব ধরনের জনসমাগম ও ক্রীড়া কার্যক্রম নিষিদ্ধ করা হলো।

এই ঘোষণার পরই গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন আসা প্রকাশ করেছিলেন সব অনিশ্চয়তা দূর হয়ে নির্ধারিত সময়েই খেলা মাঠে গড়াবে। ‘করোনার সংক্রমণের ফলে ওদের সরকার সব ধরনের স্পোর্টস বন্ধ করেছে। জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড আমাদের জানিয়েছে, তারা ক্রিকেট চালিয়ে নিতে সরকারের সঙ্গে আলোচনা করছে। ওদের সিইওর সঙ্গে সকালে আমার কথা হয়েছে। তিনি জানিয়েছেন, তারা সরকারের সঙ্গে সিরিজ গড়ানোর লক্ষ্যে আলোচনা করছে এবং তারা আশাবাদী। আমরা তাদের সঙ্গে যোগাযোগ রাখছি। তারা সিরিজ নিয়ে আত্মবিশ্বাসী।’ বলেছিলেন বিসিবির সিইও।

সূচি অনুযায়ী বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার একমাত্র টেস্ট ম্যাচটি শুরু হবে ৭ জুলাই। এর আগে ৩ ও ৪ জুলাই দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ১৬, ১৮ ও ২০ জুলাই অনুষ্ঠিত হবে তিন ওয়ানডে। সবগুলো ম্যাচই হবে হারারেতে। এই ভেন্যুতেই ২৩, ২৫ ও ২৭ জুলাই তিনটি টি-টোয়েন্টিতে লড়বে বাংলাদেশ-জিম্বাবুয়ে। 

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।