Bayanno Tv
সোমবার, ০১ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭
×

বার্সাকে হটিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে রিয়াল

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ১৫ ফেব্রুয়ারি ২০২১, ০৮:২৭

সংগ্রহীত ছবি
সংগ্রহীত ছবি

গত বছর ভ্যালেন্সিয়ার মাঠে টানা তিন পেনাল্টি ও রাফায়েল ভারানের আত্মঘাতী গোলে মৌসুমের প্রথম দেখায় ভ্যালেন্সিয়ার কাছে ৪-১ গোলে উড়ে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। তাই গতরাতে নিজেদের মাঠে রিয়ালের সুযোগ ছিলো সেই প্রতিশোধ নেয়ার। সেখানেই ভ্যালেন্সিয়াকে ২-০ গোলে হারিয়ে মধুর প্রতিশোধ নিলো লস ব্লাংকোসরা।

রোববার রাতে আলফ্রেড দি স্টেফানো স্টোডিয়ামে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে রিয়াল মাদ্রিদ। তাই প্রথমার্ধের ১২ মিনিটের সময় প্রথম গোল পেয়ে যায় লস ব্লাংকোসরা। জার্মান মিডফিল্ডার টনি ক্রুসের পাস থেকে ডান পায়ের বাকানো শটে গোল করে দলকে এগিয়ে নেন করিম বেনজেমা। চলতি মৌসুমে ফরাসি স্ট্রাইকারের এটি ১২তম গোল। লা লিগায় এবার লুইস সুয়ারেজ, লিওনেল মেসি ও সেভিয়ার এন নেসরিই কেবল ফরাসি স্ট্রাইকারের চেয়ে বেশি গোল করতে পেরেছে।

৩০ মিনিট পর জার্মান মিডফিল্ডার টনি ক্রুস ব্যবধান দ্বিগুণ করেন। লুকাস ভাস্কুয়েজের পাস থেকে বল পেয়ে গোল করেন জার্মানির অভিজ্ঞ এই মিডফিল্ডার। ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় জিদানের শিষ্যরা।

দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া হয়ে উঠে ভ্যালেন্সিয়া। তবে আক্রমণ ভাগের ফুটবলারদের ব্যর্থতায় আর গোল পাওয়া হয়ে উঠেনি। ফলে ২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জিদানের দল।

এই জয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে টপকে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এলো রিয়াল মাদ্রিদ। ২৩ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের পয়েন্ট ৪৯। অন্যদিকে এক ম্যাচ কম খেলা বার্সেলোনার পয়েন্ট ৪৬। আর দুই ম্যাচ কম খেলে শীর্ষে থাকা অ্যাথলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৫৪।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।