Bayanno Tv
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
×

১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনলেন নেইমার!

  স্পোর্টস ডেস্ক ২৪ জুলাই ২০২১, ১৯:১০

সংগৃহীত

সবসময়ই আমুদে ও মজায় ফ্রি সময় কাটাতে পছন্দ করেন ব্রাজিলিয়ন সুপারস্টার নেইমার জুনিয়র। কিছুদিন আগেই কোপা আমেরিকায় চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার কাছে পরাজিত হয়ে ট্রফি হারিয়েছেন। এরপর বেশ কেঁদেছিলেন তিনি। যা তার ভক্তদেরও বেশ কাঁদিয়েছে।

বর্তমানে কোনও খেলা না থাকায় রিও ডি জেনেরিওতে থাকা নিজ বাগানবাড়িতে অবসর সময় কাটাচ্ছেন নেইমার। মাত্র কয়েকদিন আগে নতুন চুলের স্টাইল দেখিয়ে চমকে দিয়েছেন ভক্তদের। এবার একটি মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগিয়েছেন ফুটবলপ্রেমীদের।

নিজের বাড়ির সামনের বাগানে সদ্য কেনা হেলিকপ্টারের পাশে ছবি তুলে পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে, আর এ নিয়েই তোলপাড় করে চলেছে ভক্তরা।

তোলপাড় হওয়ার যথেষ্ট কারণও রয়েছে। মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টারের জন্য পাক্কা এক কোটি পাউন্ড খসিয়েছেন নেইমার। যা বাংলাদেশি টাকায় প্রায় ১১৭ কোটি টাকা!। এইচ-১৪৫ মডেলের হেলিকপ্টারটি বিখ্যাত কমিক চরিত্র ব্যাটম্যানের বাহন ব্যাটমোবাইলের মতো করে ডিজাইন করা হয়েছে। বলা হয়, নেইমার ডিসি কমিকসের অনেক বড় ভক্ত। আর ব্যাটম্যান ডিসি কমিকসেরই বিখ্যাত চরিত্র। 

কালো রঙের এ হেলিকপ্টারের পেছন দিকে নেইমারের লোগোটাও শোভা পাচ্ছে জ্বলজ্বল করে। যাতে করে যে কেউই দেখে বুঝতে পারে বাহনটি কার। 

এস 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
শিরোনাম