Bayanno Tv
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮
×

ভালোবাসা দিবসে কেবিন ক্রুকে বিয়ে করলেন নাসির

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১১:৫১

সংগ্রহীত ছবি
সংগ্রহীত ছবি

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এ উচ্চতায় নিয়ে আসতে যে সকল ক্রিকেটাররা সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাদের মধ্যে অলরাউন্ডার নাসির হোসেন একজন। নতুন খবর হচ্ছে গতকাল ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষের সাথে জুটি বাঁধলেন এ অলরাউন্ডার। জাতীয় দলের এ পরিচিত মুখ রোববার রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করেন।

নাসিরের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে তার ঘনিষ্ঠ একাধিক সূত্র। এছাড়া এই অলরাউন্ডার তার ফেসবুক পেজে স্ত্রীকে নিয়ে তিনটি ছবি পোস্ট করে সবার কাছে দোয়া চেয়েছেন।

কনের নাম তামিমা তাম্মি। পেশা হিসেবে বেচে নিয়েছেন কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে। নাসিরের বাড়ী রংপুর হলেও প্রেমের টানে এক হলো রংপুর-টাঙ্গাইল।

২০১৯ সালের সেপ্টেম্বরে নাসির হোসেন অবশ্য এই মেয়েকে বিয়ে করবেন বলে ইঙ্গিত দিয়ে রাখেন। পরে ইনস্টাগ্রামে প্রেমিকা তাম্মির সঙ্গে ছবি পো’স্ট করলে ভক্তদের বাজে মন্তব্যের শিকার হয়ে খানিক বাদেই ছবি রিমুভ করেন। 

তখন ইনস্টাগ্রামে ওই পোস্টের পর গণমাধ্যমকে নাসির লিখেছিলেন, ‘মেয়েটিকে আমি বিয়ে করেছি। আপনি এটিও বলতে পারেন যে, সে আমার গার্লফ্রেন্ড। আমি বলব, ‘আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করব।’

উল্লেখ্য, নাসির হোসেন ঘরোয়া ক্রিকেটে নিয়মিত হলেও জাতীয় দলে নিয়মিত নন। ফিটনেসে উত্তীর্ণ হতে না পেরে ঘরোয়া লিগ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সুযোগ পাননি তিনি। সম্প্রতি আবুধাবিতে অনুষ্ঠিত টি-টেন ক্রিকেটে পুনে ডেভিলস দলের নেতৃত্ব দেন। তার দল খুব একটা সুবিধা করতে পারেননি। টুর্নামেন্ট শেষে কদিন আগে দেশে ফিরেছেন তিনি।

এএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।