Connect with us

ক্রিকেট

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে চ্যাম্পিয়ন পাকিস্তান

Avatar of জাকির হোসাইন

Published

on

টি-টোয়েন্টি

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে চ্যাম্পিয়ন হলো পাকিস্তান। আজ শুক্রবার (১৪ অক্টোবর) টুর্নামেন্টের ফাইনালে পাকিস্তান ৫ উইকেটে হারিয়েছে স্বাগতিক নিউজিল্যান্ডকে।

প্রথমে ব্যাট করে কেন উইলিয়ামসনের হাফ-সেঞ্চুরিতে ২০ ওভারে ৭ উইকেটে ১৬৩ রান করে নিউজিল্যান্ড। জবাবে ৩ বল বাকী রেখে ৫ উইকেটে ১৬৮ রান করে শিরোপা জয় করে পাকিস্তান।

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে টস জিতে প্রথমে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান। পেসার নাসিম শাহর করা প্রথমে পাঁচ ডেলিভারিতেই তিনটি চার মারেন নিউজিল্যান্ডের ওপেনার ফিন অ্যালেন। তবে ওভারের শেষ বলে অ্যালেনকে থামান নাসিম। ৬ বলে ১২ রান করে আউট হন অ্যালেন।

অ্যালেনের বিদায়ে উইকেটে গিয়েই মারমুখী হয়ে উঠেন অধিনায়ক কেন উইলিয়ামসন। ইনিংসের ৫ ওভার পর্যন্ত ৪টি চার মারেন তিনি। তার সাথে তাল মিলিয়ে ২টি চার আদায় করে নেন আরেক ওপেনার ডেভন কনওয়ে। ষষ্ঠ ওভারে কনওয়ের উইকেট উপড়ে ফেলেন পেসার হারিস রউফ। দ্বিতীয় উইকেটে ২৬ বলে ৩৫ রান যোগ করেন কনওয়ে-উইলিয়ামসন।

পাওয়ার প্লেতে ৫১ রানে দুই ওপেনারকে হারানোর পর জুটি বাঁধেন উইলিয়ামসন ও গ্লেন ফিলিপস। ২টি ছক্কা ও ১টি চারে গড়া উঠা জুটিতে ৩৭ বলে ৫০ রান উঠে। যার  মধ্যে  ২২ বলে ২৯ রান করে আউট হন ফিলিপস।

Advertisement

চতুর্থ উইকেটে মার্ক চাপম্যানকে নিয়ে ২৬ বলে ৩৭ রানের জুটি গড়েন উইলিয়ামসন। ইনিংসের ১৫তম ওভারে টি-টোয়েন্টি ক্যারিয়ারের ১৫তম হাফ-সেঞ্চুরির স্বাদ নিতে ৩৩ বল খেলেন উইলিয়ামসন। অর্ধশতকের পাবার পরের ওভারেই বিদায় নেন কিউই অধিনায়ক। ৩৮ বল খেলে ৪টি চার ও ২টি ছক্কায় ৫৯ রান করেন তিনি।

উইলিয়ামসন ফেরার পর পরের দিকে চাপম্যান ১৯ বলে ২৫ ও জেমস নিশাম ১০ বলে ১৭ রান করেন। তবে শেষ ২৫ বলে ২৯ রানের বেশি তুলতে পারেনি নিউজিল্যান্ড। ফলে ২০ ওভারে ৭ উইকেটে ১৬৩ রানের সংগ্রহ পায় ব্ল্যাক-ক্যাপসরা। পাকিস্তানের নাসিম-রউফ ২টি করে উইকেট নেন।

টি-টোয়েন্টি

১৬৪ রানের টার্গেটে পঞ্চম ওভারের দ্বিতীয় বলে ভাঙ্গে পাকিস্তানের জুটি। পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে ১৫ রানে থামিয়ে দেন নিউজিল্যান্ডের অফ-স্পিনার মাইকেল ব্রেসওয়েল। তিন নম্বরে নামা শান মাসুদকেও ১৯ রানে বিদায় দেন ব্রেসওয়েল।

ব্রেসওয়েলের আউটের পর প্যাভিলিয়নের পথ ধরেন ফর্মের তুঙ্গে থাকা মোহাম্মদ রিজওয়ান। তাকে লেগ রিফোর আউট করেন আরেক স্পিনার ইশ সোধি। ৪টি চারে ২৯ বলে ৩৪ রান করেন রিজওয়ান।

৭৪ রানে দলের তৃতীয় ব্যাটার হিসেবে আউট হন রিজওয়ান। তখন ম্যাচ জিততে ৭ উইকেট হাতে নিয়ে ৫১ বলে ৭৪ রান দরকার ছিলো পাকিস্তানের।

Advertisement

আস্কিং রান রেট ১১ ছুঁই-ছুঁই হওয়ায় ব্যাট হাতে ঝড় তুলেন হায়দার আলি ও মোহাম্মদ নাওয়াজ। টিকনারের করা ১৩তম ওভারে ১১ ও সোধির করা ১৫তম ওভারে ২৫ রান নেন তারা। ১৬তম ওভারের প্রথম দুই বলেই চার মারেন হায়দার। আর পঞ্চম বলে হায়দারকে বিদায় করেন সাউদি। ৩টি চার ও ২টি ছক্কায় ১৫ বলে ৩১ রানের ঝড়ো ইনিংস খেলেন হায়দার। চতুর্থ উইকেটে নাওয়াজ-হায়দার জুটি ২৬ বলে ৫৬ রান তুলে পাকিস্তানের হাতের মুঠোয় ম্যাচ নিয়ে আসেন।

১৭তম ওভারের প্রথম বলে আসিফ আলিকে ১ রানে শিকার করেন টিকনার। ঐ ওভারের শেষ বলে ছক্কা মারেন নাওয়াজ। এতে শেষ ৩ ওভারে ২৩ রান দরকার পড়ে পাকিস্তানের।

সাত নম্বরে ইফতেখার আহমেদকে নিয়ে বাকী কাজটুকু অনায়াসে শেষ করেন  নাওয়াজ। শেষ ওভারের তৃতীয় বলে ছক্কা মেরে পাকিস্তানের জয় নিশ্চিত করেন ইফতেখার। ষষ্ঠ উইকেটে ২০ বলে অবিচ্ছিন্ন ৩৬ রান তুলে তারা।

২টি চার ও ৩টি ছক্কায় ২২ বলে অপরাজিত ৩৮ রান করেন নাওয়াজ। ১টি করে চার-ছক্কায় ১৪ বলে অপরাজিত ২৫ রান করেন ইফতেখার। নিউজিল্যান্ডের ব্রেসওয়েল ৪ ওভারে ১৪ রানে ২ উইকেট নেন। ম্যাচ সেরা হন পাকিস্তানের নাওয়াজ। সিরিজ সেরা হন ব্রেসওয়েল।

সংক্ষিপ্ত স্কোর কার্ড :

Advertisement

নিউজিল্যান্ড : ১৬৩/৭, ২০ ওভার (উইলিয়ামসন ৫৯, ফিলিপস ২৯, চাপম্যান ২৫, রউফ ২/২২)।

পাকিস্তান : ১৬৮/৫, ১৯.৩ ওভার (নাওয়াজ ৩৮*, রিজওয়ান ৩৪, হায়দার ৩১, ব্রেসওয়েল ২/১৪)।

ফল : পাকিস্তান ৫ উইকেটে জয়ী।

ম্যাচ সেরা : মোহাম্মদ নাওয়াজ (পাকিস্তান)।

সিরিজ সেরা : মাইকেল ব্রেসওয়েল (নিউজিল্যান্ড)।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক করুন

রিপ্লাই দিন

Your email address will not be published. Required fields are marked *

ক্রিকেট

ভারতের বিপক্ষে ওয়ান্ডে দল ঘোষণা করলো বিসিবি

Avatar of জাকির হোসাইন

Published

on

টি-টোয়েন্টি

আগামী ৪ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ভারতের বিপক্ষে তিন ম্যাচ ওয়ান্ডে সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। তিন ওয়ানডে ও দুই টেস্ট খেলতে ১ ডিসেম্বর বাংলাদেশ সফরে আসবে ভারত।

তামিম ইকবালকে অধিনায়কত্বে দলের বাকি সদস্যারা হলেন, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসাইন, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মেরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকীন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, নাসুম আহমেদ, মাহমুদ উল্লাহ, নাজমুল হাসান শান্ত, কাজী নজরুল হাসান সোহান।

 

পুরো প্রতিবেদনটি পড়ুন

ক্রিকেট

জন্মভুমির বিপক্ষে গোল করে সুইসদের জেতালেন এমবালো

Published

on

টি-টোয়েন্টি

বিশ্বকাপের ‘জি’ গ্রুপের ম্যাচে আল জানোব স্টেডিয়ামে সুইজারল্যান্ড আজ মুখোমুখি হয়েছিল ক্যামেরুনের।

ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। ৪৮ মিনিটে সুইজারল্যান্ডের জয়সূচক গোলটি করেছেন তাদের ক্যামেরুনিয়ান বংশোদ্ভূত খেলোয়াড় ব্রিল এমবালো। তার এই একমাত্র গোলেই আজ সুইজারল্যান্ড ক্যামেরুনকে হারিয়ে বিশ্বকাপে শুভসূচনা করেছে।

সুইজারল্যান্ড-ক্যামেরুন ম্যাচটি ব্রিল এমবোলোর জন্য একটু অন্যরকমই ছিল। সুইজারল্যান্ডের অন্যতম সেরা ফরোয়ার্ড এমবোলোকে যে খেলতে হয়েছে তার জন্মভূমির বিপক্ষে। আজ ক্যামেরুনের বিপক্ষে সুইজারল্যান্ডের জয়ের নায়কও এমবোলোই।

১৯৯৭ সালে ক্যামেরুনের রাজধানী ইওয়ান্দেতে জন্ম এমবোলোর। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর সেখান থেকে ৫ বছর বয়সী ছেলে এমবোলোকে নিয়ে ফ্রান্সে পাড়ি জমায় তার মা। সেখানে স্থায়ী হতে না পেরে, পরের বছরই এমবোলোদের ঠাঁই হয় সুইজারল্যান্ড। বাসেলে বসতি গাড়েন এমবোলোর মা। সেখানেই ফুটবলে ‘পায়েখড়ি’! ২০১৪ সালে সুইজারল্যান্ডের নাগরিকত্ব পান এমবোলো। ফুটবল মহাযজ্ঞে জয় এনে দিতে এমবোলো হৃদয় ভাঙলেন নিজের জন্মভূমির হাজার হাজার মানুষের! তবে ক্যামেরুনিয়ানদের তিনি সম্মান জানালেন গোলটির পর উদ্‌যাপন না করে!

খেলায় দুই দলই লড়াই ছিল প্রায় সমান সমান। সুইজারল্যান্ডের ৫১ শতাংশ বল দখলের বিপরীতে ক্যামেরুনের দখলে ছিল ৪৯ শতাংশ। গোলে শট এর প্রতিযোগিতায়েও খুব কম বেশি ছিল না দুই দলেরই। সুইচারা মোট ৭ টি শট নেয় যার মধ্যে ৩ টি ছিল অন টার্গেট এবং এখান থেকেই একটি গোল পায় তারা।  অপরিকে ক্যামেরুন গোলবারের দিকে মোট ৮ টি শট নেয় যার ৫ টি অন টার্গেট থাকলে গোলের দেখা না পেয়ে পরাজয় নিয়ে মাঠ ছাড়ে।

Advertisement
পুরো প্রতিবেদনটি পড়ুন

ক্রিকেট

বিপিএল : কে কোন দলে

Published

on

টি-টোয়েন্টি

শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। আজ বুধবার ড্রাফট থেকে বাকি ক্রিকেটারদের নিয়ে স্কোয়াড গুছিয়ে ফেলেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। জেনে নিন কে কোন দলে খেলছেন।

এক নজরে ৭ দলের স্কোয়াড

কুমিল্লা ভিক্টোরিয়ান্স

সরাসরি চুক্তি: মোস্তাফিজুর রহমান, শাহিন শাহ আফ্রিদি (পাকিস্তান), মোহাম্মদ রিজওয়ান (পাকিস্তান), হাসান আলি (পাকিস্তান), খুশদিল শাহ (পাকিস্তান), মোহাম্মদ নবি (আফগানিস্তান), আবরার আহমেদ (পাকিস্তান), জশ কেবি (ইংল্যান্ড), ব্রেন্ডন কিং (ওয়েস্ট ইন্ডিজ)

ড্রাফট: লিটন দাস, মোসাদ্দেক হোসেন, তানভীর ইসলাম, ইমরুল কায়েস, আশিকুর জামান, জাকের আলি অনিক, শন উইলিয়ামস (জিম্বাবুয়ে), চ্যাডউইক ওয়ালটন (ওয়েস্ট ইন্ডিজ), সৈকত আলি, আবু হায়দার রনি, নাঈম হাসান, মুকিদুল ইসলাম মুগ্ধ, মাহিদুল ইসলাম অঙ্কন, দেলোয়ার হোসেন।

Advertisement

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

সরাসরি চুক্তি: আফিফ হোসেন, বিশ্ব ফার্নান্দো (শ্রীলঙ্কা), কার্টিস ক্যাম্ফার (আয়ারল্যান্ড), আশান প্রিয়াঞ্জন (শ্রীলঙ্কা)

ড্রাফট: মৃত্যুঞ্জয় চৌধুরী, শুভাগত হোম, মেহেদি হাসান রানা, ইরফান শুক্কুর, মেহেদি হাসান মারুফ, জিয়াউর রহমান, ম্যাক্স ও’দাউদ (নেদারল্যান্ডস), উন্মুখ চাঁদ (ভারত/যুক্তরাষ্ট্র), তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহী, ফরহাদ রেজা, তৌফিক খান তুষার।

খুলনা টাইগার্স

সরাসরি চুক্তি: তামিম ইকবাল, আজম খান (পাকিস্তান), ওয়াহাব রিয়াজ (পাকিস্তান), আভিশকা ফার্নান্দো (শ্রীলঙ্কা), নাসিম শাহ (পাকিস্তান)

Advertisement

ড্রাফট: মোহাম্মদ সাইফউদ্দিন, ইয়াসির আলি চৌধুরী, নাসুম আহমেদ, নাহিদুল ইসলাম, মুনিম শাহরিয়ার, সাব্বির রহমান, দাসুন শানাকা (শ্রীলঙ্কা), পল ফন মেকেরিন (নেদারল্যান্ডস), শফিকুল ইসলাম, প্রীতম কুমার, হাবিবুর রহমান সোহান, মাহমুদুল হাসান জয়।

ঢাকা ডমিনেটরস

সরাসরি চুক্তি: তাসকিন আহমেদ, চামিকা করুনারাত্নে (শ্রীলঙ্কা), দিলশান মুনাবিরা (শ্রীলঙ্কা)

ড্রাফট: মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, শরিফুল ইসলাম, আরাফাত সানি, নাসির হোসেন, আল আমিন হোসেন, শান মাসুদ (পাকিস্তান), আহমেদ শেহজাদ (পাকিস্তান), অলক কাপালি, মনির হোসেন খান, আরিফুল হক, মুক্তার আলি, মিজানুর রহমান, উসমান গণি (আফগানিস্তান), সালমান ইরশাদ (পাকিস্তান)।

ফরচুন বরিশাল

Advertisement

সরাসরি চুক্তি: সাকিব আল হাসান, রাহকিম কর্নওয়াল (ওয়েস্ট ইন্ডিজ), মোহাম্মদ ওয়াসিম (পাকিস্তান), ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), ইব্রাহিম জাদরান (আফগানিস্তান), ইফতেখার আহমেদ (পাকিস্তান), নাভিন উল হক (আফগানিস্তান), উসমান কাদির (পাকিস্তান), কুশল পেরেরা (শ্রীলঙ্কা), রহমানউল্লাহ গুরবাজ (আফগানিস্তান), করিম জানাত (আফগানিস্তান)

ড্রাফট: মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, এনামুল হক বিজয়, কামরুল ইসলাম রাব্বি, ফজলে মাহমুদ রাব্বি, হায়দার আলি (পাকিস্তান), চতুরাঙ্গা ডি সিলভা (শ্রীলঙ্কা), সৈয়দ খালেদ আহমেদ, সাইফ হাসান, কাজী অনিক, সানজামুল ইসলাম, সালমান হোসেন ইমন

রংপুর রাইডার্স

সরাসরি চুক্তি- নুরুল হাসান, সিকান্দার রাজা (জিম্বাবুয়ে), হারিফ রউফ (পাকিস্তান), মোহাম্মদ নাওয়াজ (পাকিস্তান), শোয়েব মালিক (পাকিস্তান), পাথুম নিশাঙ্কা (শ্রীলঙ্কা), জেফ্রি ভ্যান্ডারসাই (শ্রীলঙ্কা)

ড্রাফট: শেখ মেহেদি হাসান, হাসান মাহমুদ, মোহাম্মদ নাঈম শেখ, রাকিবুল হাসান, শামীম হোসেন, রিপন মণ্ডল, আজমতউল্লাহ ওমরজাই (আফগানিস্তান), অ্যারন জোনস (যুক্তরাষ্ট্র), রনি তালুকদার, পারভেজ হোসেন ইমন, রবিউল হক, আলাউদ্দিন বাবু

Advertisement

সিলেট স্ট্রাইকার্স

সরাসরি চুক্তি: মাশরাফি বিন মুর্তজা, মোহাম্মদ আমির (পাকিস্তান), মোহাম্মদ হারিস (পাকিস্তান), থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), ধনাঞ্জয়া ডি সিলভা (শ্রীলঙ্কা), রায়ান বার্ল (জিম্বাবুয়ে), কামিন্দু মেন্ডিস (শ্রীলঙ্কা), কলিন অ্যাকারম্যান (নেদারল্যান্ডস)

ড্রাফট: মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত, রেজাউর রহমান রাজা, নাবিল সামাদ, তৌহিদ হৃদয়, রুবেল হোসেন, টম মুরস (ইংল্যান্ড), গুলবাদিন নাইব (আফগানিস্তান), জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, আকবর আলি, মোহাম্মদ শরিফউল্লাহ, তানজিম হাসান সাকিব।

পুরো প্রতিবেদনটি পড়ুন

জাতীয়

টি-টোয়েন্টি টি-টোয়েন্টি
অপরাধ13 hours ago

যাত্রীবাহী বাস থেকে ৫ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জে যাত্রীবাহী বাস থেকে প্রায় ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। এর বাজারমূল্য প্রায়...

টি-টোয়েন্টি টি-টোয়েন্টি
করোনা ভাইরাস14 hours ago

দেশে করোনায় শনাক্ত ২৩ জন

সবশেষ হিসাব অনুযায়ী দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গেলো ২৪ ঘণ্টায় কারও মৃত্যু  হয় নি। এ সময়ে নতুন করে ২৩ জনের...

খাবার খাবার
বাংলাদেশ15 hours ago

খালি পেটে খাওয়া যাবে যেসব খাবার

শরীরের ভাল-মন্দ নির্ভর করে খাওয়াদাওয়ার উপর। সারা বছর সুস্থ থাকতে স্বাস্থ্যকর খাবার খাওয়ার জুড়ি মেলা ভার। শরীরের খেয়াল রাখতে বাইরের...

মির্জা ফখরুল মির্জা ফখরুল
বাংলাদেশ15 hours ago

মির্জা ফখরুলদের বুকে বড় জ্বালা: কাদের

শেখ হাসিনা না থাকলে পদ্মা সেতু হতো না। আজ কর্ণফুলী টানেল উদ্বোধন করা হয়েছে। এটাও হতো না। এসব দেখে বিএনপি...

টি-টোয়েন্টি টি-টোয়েন্টি
জাতীয়15 hours ago

ধর্মের দোহাই দিয়ে অনেকে নারীর অগ্রযাত্রা রুখতে চায় : প্রধানমন্ত্রী

ধর্মের দোহাই দিয়ে অনেকে নারীর অগ্রযাত্রা রুখতে চায়। নারীদের পিছিয়ে রেখে চলা যাবে না, এই নীতিতে বিশ্বাসী সরকার। বললেন প্রধানমন্ত্রী...

টি-টোয়েন্টি টি-টোয়েন্টি
জাতীয়16 hours ago

আমাদের পর্যাপ্ত চিনি মজুত আছে: শিল্পমন্ত্রী

চিনির কোনো অভাব নাই। রমজানকে টার্গেট রেখে বাজারে পর্যাপ্ত চিনির মজুত আছে। তারপরও বাণিজ্য মন্ত্রণালয়কে নির্দেশনা দেয়া আছে আরও এক...

টি-টোয়েন্টি টি-টোয়েন্টি
জাতীয়17 hours ago

সময় হলে বাংলাদেশও অ্যাকশনে যাবে : পররাষ্ট্রমন্ত্রী

বিদেশিদের হস্তক্ষেপে কোন রাষ্ট্ররই কল্যাণ হয়নি। এদেশের মানুষ যাকে মনে করবে তাকেই ভোট দেবেন। প্রয়োজন হলে বিদেশিদের ব্যাপারে ব্যবস্থা নেয়া...

টি-টোয়েন্টি টি-টোয়েন্টি
জাতীয়19 hours ago

খেতে খেতে চীনের প্রধানমন্ত্রীকে টানেলের প্রস্তাবটা দেই: প্রধানমন্ত্রী

চীন সফরে আমি খেতে খেতে চীনের প্রধানমন্ত্রীকে এই প্রস্তাবটা ফের দেই। তিনি খাওয়ার টেবিলেই রাজি হয়ে যান। আমাদের টিমের সদস্যরা...

অভিনেত্রী অভিনেত্রী
বলিউড2 days ago

৩ মাস পর অভিনেত্রী জানতে পারলেন তিনি অন্তঃসত্ত্বা 

মাত্র ১৭ বছর বয়সে অভিনয় জগতে পা রেখেছিলেন টলি কুইন শুভশ্রী মুখার্জি। এখন তিনি টলিপাড়ার একজন সফল অভিনেত্রী। পরিচালক রাজ...

টি-টোয়েন্টি টি-টোয়েন্টি
করোনা ভাইরাস2 days ago

দেশে করোনায় শনাক্ত ১৯ জন

সবশেষ হিসাব অনুযায়ী দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গেলো ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি । এ সময়ে নতুন করে ১৯ জনের...

Advertisement

আর্কাইভ

November 2022
MTWTFSS
 123456
78910111213
14151617181920
21222324252627
282930 
টি-টোয়েন্টি
রংপুর10 hours ago

পুকুরে পড়ে দুই খালাতো ভাইয়ের মৃত্যু

টি-টোয়েন্টি
এশিয়া10 hours ago

মৃত ঘোষণার পর শেষকৃত্যের প্রস্তুতি চলছে, হাঠৎ জেগে উঠলেন মহিলা

টি-টোয়েন্টি
রূপচর্চা10 hours ago

উজ্জ্বল লাল শাড়িতে কাজল যেনো ২৫ এর তরুণী

টি-টোয়েন্টি
ফুটবল10 hours ago

পোল্যান্ড জিতে যাওয়ায় জটিল সমীকরণে আর্জেন্টিনার ‘সি গ্রুপ’

টি-টোয়েন্টি
বলিউড11 hours ago

নতুন সম্পর্কে সামান্থার সাবেক স্বামী!

টি-টোয়েন্টি
অপরাধ13 hours ago

যাত্রীবাহী বাস থেকে ৫ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

টি-টোয়েন্টি
এশিয়া13 hours ago

কিছু না পরলেও সুন্দর দেখায় মেয়েদের : রামদেব

টি-টোয়েন্টি
চাকরির খবর13 hours ago

২৮ পদে নিয়োগ দেবে শিক্ষা মন্ত্রণালয়

টি-টোয়েন্টি
আওয়ামী লীগ13 hours ago

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হলেন রিমি

টি-টোয়েন্টি
বিএনপি14 hours ago

গেলো ১৫ বছরে আ.লীগ আমাদের সব অর্জন ধ্বংস করেছে : ফখরুল

টি-টোয়েন্টি
আওয়ামী লীগ18 hours ago

বিএনপির সম্মেলন নিয়ে অফিসিয়ালি কিছু আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

টি-টোয়েন্টি
জাতীয়19 hours ago

খেতে খেতে চীনের প্রধানমন্ত্রীকে টানেলের প্রস্তাবটা দেই: প্রধানমন্ত্রী

টি-টোয়েন্টি
জাতীয়2 days ago

ময়দার বস্তায় আটা বিক্রি

টি-টোয়েন্টি
বলিউড3 days ago

উরফি এবার মদের গ্লাস দিয়ে শরীর ঢাকলেন

টি-টোয়েন্টি
জাতীয়3 days ago

‘রাজনীতি করতে চাই না, রাজনীতিবীদদের সহযোগিতা চাই’

টি-টোয়েন্টি
জাতীয়4 days ago

বিশ্বকাপে আমাদের টিম নেই এটা আসলে কষ্ট দেয় : প্রধানমন্ত্রী

হত্যা
অপরাধ4 days ago

প্রেমিককে সঙ্গে নিয়ে নানাকে হত্যা

টি-টোয়েন্টি
বিএনপি4 days ago

‘আদালত থেকে জঙ্গি ছিনতাই সরকারের নতুন নাটক’

টি-টোয়েন্টি
শিক্ষা5 days ago

অভিন্ন গ্রেডিং পদ্ধতি মানছে না বেসরকারি বিশ্ববিদ্যালয়

টি-টোয়েন্টি
ফুটবল7 days ago

‘মেইড ইন বাংলাদেশ’ টি-শার্ট কাতার মাঠে

সর্বাধিক পঠিত