উরফির সাজে রাখি, ভিডিও ভাইরাল

অশান্তি, কান্নাকাটির দিন অতীত। নতুন রূপে নতুন মেজাজে দেখা দিলেন রাখি সায়ন্ত। লোকে বলাবলি করছে, তার সাজপোশাক অনেকটা উরফি জাভেদের মতো। খোলামেলা কালো তারার মতো খাটো পোশাকের মাঝখানে বাইছে রুপোলি সাপ! কোমরে আবার পেঁজা পেঁজা পালকের ঝালর। সে ভাবেই তিনি আসলেন গানের ভিডিও লঞ্চের দিন।

দুবাইয়ে নিজের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র এবং নাচের অ্যাকাডেমি খুলে এসেছেন সদ্য। ফিরেছেন মুম্বাইয়ে। তার পরই নতুন গানের ভিডিও এসে পড়ল। মুক্তির দিন বিশেষ অনুষ্ঠানে হাজির ছিলেন রাখি। কিন্তু তার পোশাক দেখে চক্ষু চড়কগাছ সবার। ভিডিও ভাইরাল ইতোমধ্যেই। রাখির নতুন রূপ দেখে কেউ বললেন, ‘কনজুরিং ৪’ ছবির জন্য নতুন ভূত পাওয়া গিয়েছে!’ কেউ মন্তব্য করেছেন, ‘উরফির মতো শুরু করেছে। এর নামেও মামলা করতে হবে?’ আবার আর এক জন বললেন, রাখি উন্মাদ হয়ে গেছে, নিজের বয়সোচিত আচরণ করছেন না।”

দুবাই থেকে ফিরে সম্প্রতি বিমানবন্দরেই ক্যামেরার মুখোমুখি হন রাখি। ‘বিগ বস্’ খ্যাত তারকা বলেন, ‘দুবাইয়ে একটা বাড়ি কিনেছি। আর একটা গাড়ি। আমার সংস্থার তরফ থেকে আমাকে ওই গাড়িটা দেয়া হয়েছে।’তবে নিজের সাফল্যের কথা বলতে গিয়েও রাখির চোখে জল। স্বামী আদিল খান দুরানি ও প্রয়াত মায়ের কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। বিমানবন্দরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে রাখি বলেন, ‘এই সেই জায়গা… আপনাদের মনে আছে নিশ্চয়ই, এখানেই গোলাপের পাপড়ি ছড়িয়ে আদিলকে স্বাগত জানিয়েছিলাম আমি। আর আদিল ওঁর প্রেমিকাকে বলেছিলেন, সব নাকি আমার নাটক!’ কথা বলতে বলতে চোখে জল চলে আসে টেলি তারকার। হোলিও কাটান একাই।

সাহরি ও ইফতারের সময়সূচি
৬ রমজান | ১৭ মার্চ বুধবার

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version