এতিম শিক্ষার্থীকে উপহার নগদ এক লাখ টাকা

শিক্ষার্থী

কুড়িগ্রাম জেলা শহরের খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠান কুড়িগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ১ম শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত পড়ুয়া এবং এসএসসি’৮৬ ব্যাচের সাবেক ছাত্র এনামুল করিম শাহী তার নিজ বিদ্যালয়ে বর্তমানে অধ্যয়নরত এতিম দরিদ্র ছাত্র-ছাত্রীকে নগদ এক লাখ টাকা অনুদান প্রদান করেন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে বিদ্যালয়ে এসেম্বলীতে ১৯৮৬ ব্যাচের এসএসসি বন্ধু-বান্ধবীরা তার পক্ষে তালিকাভূক্ত এতিম শিক্ষার্থীদের মাঝে এ নগদ অর্থ প্রদান করেন। ১ম শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত মোট ৩২জন ছাত্র-ছাত্রী এবং বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ৫জন কর্মচারিকে তিনি নগদ ৩হাজার টাকা ও কর্মচারিদের ৫শত টাকা করে প্রদান করেন।

এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু মোহাম্মদ সাইদ হাসান লোবান,প্রধান শিক্ষক মো:আবু হোসেন সরকার,কমিটির সদস্য জাহাঙ্গীর ইসলাম রজব,প্রভাষক নয়ন আহমেদ,এসএসসি ৮৬ ব্যাচের ছাত্র-ছাত্রী মামুন মিয়া,সাংবাদিক ফজলে ইলাহী স্বপন,প্রভাষক শিল্পী আখতার,প্রধান শিক্ষক রোকসানা বেগম লিপি প্রমুখ উপস্থিত ছিলেন।বিদ্যালয়ের একজন সাবেক শিক্ষার্থী হিসেবে সহায়তা প্রদান করতে পেয়ে আনন্দে এনামুল শাহী জানান,আগামীতে শিক্ষার মানোন্নয়নে দরিদ্র শিক্ষার্থীদের পড়ালেখার জন্য সহযোগিতা অব্যাহত থাকবে।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version