Connect with us

বলিউড

মেয়েকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রিয়ঙ্কা

Published

on

মেয়ে মালতীর প্রথম ভারত ভ্রমণ। তাই ব্যস্ততার মধ্যেও মেয়েকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রিয়ঙ্কা কিন্তু রেহাই পেলেন না কটাক্ষের হাত থেকে।

গেলো ৩১ মার্চ মেয়ে মালতী ও স্বামী নিক জোনাসকে নিয়ে ভারতে আসেন প্রিয়ঙ্কা চোপড়া। জন্মের পর এটাই মালতীর প্রথম ভারত ভ্রমণ। তাই শত ব্যস্ততার মধ্যেও মেয়েকে নিয়ে প্রিয়ঙ্কা পৌঁছলেন সিদ্ধিবিনায়ক মন্দিরে। যদিও নিককে দেখা যায়নি মা-মেয়ের সঙ্গে। গণেশ মূর্তির সামনে দাঁড়িয়ে মেয়ের সঙ্গে বেশ কিছু ছবিও তোলেন প্রিয়ঙ্কা। কিন্তু সেই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতেই ধেয়ে এল কটাক্ষ।

বৃহস্পতিবার সিদ্ধিবিনায়ক মন্দিরে হালকা সবুজ রঙের সালোয়ার কামিজে দেখা মিলল প্রিয়ঙ্কার। আর সাদা ফ্রকে ছোট্ট মালতী। মায়ের কোলে সে অবাক দৃষ্টিতে দেখছে চারপাশ। দর্শনের পর মন্দিরের পুরোহিত উত্তরীয় ও টিপ পরিয়ে দেন মা-মেয়েকে। সিদ্ধিবিনায়ক মন্দির থেকে দর্শন সেরে বেরিয়ে আসার পর নিজের সমাজমাধ্যমের পাতায় একগুচ্ছ ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। সঙ্গে লেখেন, এমএম-এর (মালতী মেরি) প্রথম ভারত ভ্রমণ শ্রী সিদ্ধিবিনায়কের আশীর্বাদে নিয়ে সম্পূর্ণ হল কিন্তু সেই ছবি দেখে এক দিকে যেমন মালতীর প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া, বিপরীতে কটাক্ষের শিকার হলেন মালতীর মা। কারও তির্যক পর্যবেক্ষণ,ঈশ্বরের সামনে গিয়েও পোজ দিচ্ছেন। কারও মতে, প্রিয়ঙ্কার আসলে সবটাই লোকদেখানো। অভিনেত্রীকে কটাক্ষ করলেও মালতী প্রসঙ্গে কিন্তু কোনও নেতিবাচক মন্তব্য চোখে পড়েনি। একবাক্যে সকলের দাবি, মালতী বড্ড শান্ত আর মিষ্টি।

এই বার একগুচ্ছ কাজ হাতে নিয়ে দেশে ফিরেছেন প্রিয়ঙ্কা। প্রথম তিন দিন কেটেছে অম্বানীদের অনুষ্ঠানে। পরের কয়েক দিন তিনি ব্যস্ত ছিলেন তাঁর আসন্ন সিরিজ় ‘সিটাডেল’-এর প্রচারে। এ বার মায়ানগরীর অন্দরের জল্পনা, বোন পরিণীতি চোপড়ার আংটিবদল অনুষ্ঠান শেষ হওয়ার পরেই নাকি মার্কিন মুলুকে ফিরবেন প্রিয়ঙ্কা।

Advertisement

বলিউড

অর্থাভাবে চড়া দামে ফ্ল্যাট ভাড়া দিলেন মালাইকা অরোরা

Published

on

বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল মালাইকা অরোরা। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত নিজেকে ধরে রেখেছেন লাস্যময়ী রূপে। কিন্তু ব্যক্তিজীবনে বেশ কিছু বিষয় নিয়ে জটিলতার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি।

আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিবাহ বিচ্ছেদের বেশ কয়েক বছর পার হয়েছে। কিন্তু দুজনের মধ্যে সৌজন্যমূলক সম্পর্ক এখনো বজায় রেখেছেন তারা। এর অন্যতম কারণ একমাত্র ছেলে আরহান। ছেলের জন্য এখনো দেখাসাক্ষাৎ হয় মালাইকা ও আরবাজের মধ্যে।

তবে বিবাহ বিচ্ছেদের পর থেকেই ‘খান’ পদবি নিজের নাম থেকে সরিয়ে ফেলেন মালাইকা। সিনেমার চেয়ে এখন বেশি তাকে দেখা যায় টেলিভিশনের পর্দায় বিভিন্ন রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে। সেখানে থেকেও যথেষ্ট আয় হয় তাঁর। এরই মধ্যে এবার নিজের পালি হিলসের ফ্ল্যাটটি ভাড়া দিলেন মালাইকা। ভাড়া দিয়েছেন মুম্বাইয়ের খ্যাতনামা পোশাকশিল্পী কশিশ হন্সকে।

মুম্বাইয়ে অভিজাত এলাকা যেমন বান্দ্রা, পালি হিলসসহ এমন বেশ কিছু জায়গায় ফ্ল্যাট রয়েছে মালাইকার। তারই একটি ফ্ল্যাট ভাড়া দিলেন তিনি, যার ভাড়া মাসিক দেড় লক্ষ টাকা। ওই পোশাকশিল্পীকে তিন বছরের জন্য ভাড়া দিয়েছেন অভিনেত্রী। প্রতি বছর ৫ শতাংশ করে বাড়বে ভাড়া।

এছাড়াও বান্দ্রায় যে ফ্ল্যাটটি রয়েছে অভিনেত্রীর, সেটিও নাকি ভাড়ায় দেওয়া। যদিও মালাইকা নিজে বান্দ্রা এলাকার যে বাড়িতে থাকেন, সেটির আনুমানিক মূল্য প্রায় ১৬ কোটি টাকা। সম্প্রতি অভিনেত্রী আরও একটি ফ্ল্যাট কিনেছেন, যেটি নিয়ে বেশ কিছু জটিলতা দেখা দিয়েছে। সেসব জটিলতা নিরসনেই ফ্ল্যাট ভাড়া দিয়েছেন বলে মনে করছেন নেটিজেনরা।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কানের লাল গালিচায় উপেক্ষিত ঐশ্বরিয়া, ক্ষোভে ফুঁসছেন ভক্ত-অনুসারী’রা

Published

on

কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় আর কেউ থাকুক না থাকুক সেই ২০০২ সাল থেকে নিয়মিত অংশ নেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বাচ্চান। এবারও হাতে প্লাস্টার নিয়ে সমুদ্র পাড়ের শহর কানে দ্যুতি ছড়িয়েছেন এই লাস্যময়ী। তবে উৎসব কর্তৃপক্ষ সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর নাম উল্লেখ না করায় ক্ষোভে ফুঁসছেন তাঁর ভক্ত-অনুসারীরা।

বৃহস্পতিবার নির্মাতা ফ্রান্সিস ফোর্ড কপোলা পরিচালিত ‘মেগালোপোলিস’ সিনেমার প্রিমিয়ারে অংশ নিতে লাল গালিচায় হাঁটেন ঐশ্বরিয়া। এই দিনে তিনি পড়েছিলেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী শেন পিককের তৈরি মেটালিক কালো গাউন।

এ সময় ঐশ্বর্যার সঙ্গেই লাল গালিচায় হাঁটেন হলিউড নির্মাতা গ্রেটা গেরউইগ, নাদিন লাবাকি, ওমর সাই, আইরিন জেকবের মতো আন্তর্জাতিক তারকারা। কিন্তু বিপত্তি ঘটে যখন সামাজিক যোগাযোগমাধ্যমে ঐ বিভাগের যে ছবিগুলি উৎসব কর্তৃপক্ষ পোস্ট করেছেন, সেখানে ঐশ্বরিয়ার নাম উল্লেখ করা হয়নি।

এমনকি তাঁকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলেও ট্যাগ করা হয়নি। বিষয়টি নজরে আসতেই চটেছেন ঐশ্বরিয়ার ভক্ত-অনুরাগীদের একাংশ। ওই পোস্টের নীচে তাঁরা ক্ষোভ উগরে দিয়েছেন। মন্তব্যকারীদের একজন লিখেছেন, ‘‘আপনারা ক্যাপশনে ঐশ্বরিয়া রাই বচ্চনের নাম উল্লেখ করলেন না, যিনি কি না গ্রেটা গারউইগের আগে থেকে কানে যাচ্ছেন!’’ আরও এক জন ঐশ্বরিয়ার সোশ্যাল অ্যাকাউন্ট ট্যাগ করে লেখেন, ‘‘ওনার নাম উল্লেখ করা হয়নি কেন?’’ আরেক জনের কথায়, ‘‘কানের রানি শুধুই ঐশ্বরিয়া।’’

এই অসম্মানের নেপথ্যে কী উদ্দেশ্য রয়েছে তা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে। এখনও আন্তর্জাতিক মঞ্চে ভারতীয়রা যে অনেকাংশেই উপেক্ষিত, সে কথাই উঠে আসছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি, ফ্যাশন ইভেন্ট মেট গালায় ডিজাইনার সাব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি শাড়ি পরে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

Advertisement

কিন্তু নেটিজেনদের একাংশের মতে, বিদেশি সংবাদমাধ্যম আলিয়াকে নিয়ে সেই ভাবে কোনও উৎসাহ দেখায়নি। এমন কি তাঁকে দীপিকা পাড়ুকোন ভেবে উপস্থিত সংবাদমাধ্যমের একাংশ ভুল করে বসেন। তাদের মতে, ঐশ্বর্যার ঘটনায় আন্তর্জাতিক মঞ্চে ভারতীয়দের প্রতি পাশ্চাত্যের উপেক্ষাই যেন আরও এক বার প্রমাণিত হল।

তবে সমালোচনা শুরু হতেই বেগতিক দেখে উৎসব কর্তৃপক্ষ দ্রুত ভুল শুধরে নেন। পরবর্তীতে তাঁরা ঐ পোস্টে ‘ঐশ্বরিয়া রাই’ লেখেন এবং অভিনেত্রীর অ্যাকাউন্টও ট্যাগ করেন। প্রসাধনী ব্র্যান্ড ল’ওরিয়াল প্যারিসের শুভেচ্ছা দূত হিসেবে প্রতি বছরই কানের লাল গালিচা মুখরিত করে আসছেন ঐশ্বরিয়া।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

শাহরুখ কেমন মহিলাদের সঙ্গে বেশি মেলামেশা করতেন জানালেন প্রীতি

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খান নাকি অসুন্দর মহিলাদের সঙ্গে বেশি মেলামেশা করতে পছন্দ করেন। এক সাক্ষাৎকারে এই দাবি করেছিলেন অভিনেত্রী প্রীতি জিনতা। একাধিক ছবিতে জুটি বেঁধেছেন শাহরুখ ও প্রীতি।

সংবাদমাধ্যমের সামনেই একাধিক বার প্রীতি জানিয়েছেন, তিনি শাহরুখকে কতটা পছন্দ করেন! সম্প্রতি শাহরুখ ও প্রীতির একটি ভিডিও-সাক্ষাৎকার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

সাক্ষাৎকারে প্রীতি দাবি করেছেন, অসুন্দর নারীদের সঙ্গে শাহরুখ বেশি কথা বলেন।

প্রীতি বলেছেন, ‘‘একটি জিনিস আমায় অবাক করত। আমরা কোথাও গেলে তুমি কোনও মহিলাকে ডাকতে, কিন্ত কেন শুধু অসুন্দর মহিলাদেরই তুমি ডেকে আনতে?’’

জবাবে শাহরুখ বলেন, ‘‘আমার তাঁদের সুন্দর লাগত। আমার সব নারীদের সুন্দর লাগে। আমি চাই, সারা জীবন নারীরা আমায় ঘিরে থাকুন। নারীরা সচেতন, ভদ্র, নম্র, সুন্দরী। নারীদের গায়ের গন্ধ সুন্দর, তাঁদের কণ্ঠস্বর সুন্দর, তাঁরা সুন্দর। আমার নারীদের খুব খুব ভাল লাগে। আর আমি এটা লুকোই না। কিন্তু আমার এই ভালবাসায় কোনও শারীরিক টান নেই। বা সম্পর্ক তৈরি করারও কোনও উদ্দেশ্য নেই। আপনারা যেমন, তেমন থাকুন। আমি আপনাদের ভালবাসি। আমি আপনাদের ভালবেসে যাব।’’

Advertisement

তবে প্রীতির এই মন্তব্যে চটেছেন নেটিজেনদের একাংশ।

কেউ বলছেন, ‘‘প্রীতিকে খুবই ক্ষুদ্রমনার মতো লাগছে। যাঁরা দেখা করতে আগ্রহী, শাহরুখ নিশ্চয়ই তাঁদেরই ডাকতেন। সৌন্দর্যের কথা ভেবে মনে হয় না তিনি কাউকে ডাকতেন বা ডাকেন। সেই সব মহিলারা শাহরুখকে ভালবাসেন। তাই তাঁদের ডাকতেন বা ডাকেন।

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version