Connect with us

বিনোদন

মাঠ থেকে বিরাটের চুমু!

Published

on

আনুষ্কা,বিরাট

এ গলি সে গলি, কোথায় ভাল খাবার পাওয়া যায়? খুঁজতে খুঁজতে বেঙ্গালুরু চষে ফেলেছেন আনুষ্কা শর্মা। বিরাট কোহলীর খেলা দেখছেন মাঠে গিয়ে আর সুযোগ পেলেই স্থানীয় ধোসা, আইসক্রিম ইত্যাদি চেখে দেখছেন। ইতিমধ্যেই নিজের পরিবার এবং বিরাটের সঙ্গে আনুষ্কার দিনযাপনের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

তবে সেখানেই শেষ নয়। খেলার মাঠ থেকে গ্যালারির মধ্যেও যে প্রেমের নিটোল সেতু বাঁধা, তা দেখিয়ে দিলেন বিরাট।

আইপিএলে হাড্ডাহাড্ডি খেলা চলছে দেশ জুড়ে। ২৩ এপ্রিল কলকাতায় যেমন কেকেআর-এর ম্যাচ ছিল, তেমনই বেঙ্গালুরুরতে বিরাটের দল রয়্যাল চ্যালেঞ্জার্স দাপিয়ে বেড়াচ্ছিল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলার সময় বিরাট একটি ক্যাচ ধরেন। গ্যালারিতে উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছিলেন অনুষ্কা। মাঠের মাঝখানে দাঁড়িয়েই বিরাট তাঁর স্ত্রীর দিকে ছুড়ে দিলেন উড়ন্ত চুমু। লুফে নিয়ে ভালবাসা জানালেন অনুষ্কাও। লাজে রাঙা হয়ে উঠতে দেখা গেল অভিনেত্রীকে। সেই মুহূর্তের ছবি ভাইরাল হয়ে ঘুরছে নেটদুনিয়ায়।

বর্তমান অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি চোট পাওয়ায় আরসিবির অধিনায়ক হয়েছেন বিরাট। রবিবার দুর্দান্ত খেলে বেঙ্গালুরুতে রাজস্থান রয়্যালসকে হারিয়ে দিয়েছে বিরাটের দল।

আনুষ্কার জীবনেও ব্যস্ততার অন্ত নেই, তবে বিরাটের খেলা দেখার সুযোগ তিনি হারান না। ২০১৮ সালেও বিরাটকে সঙ্গ দিতে ইংল্যান্ড গিয়েছিলেন অভিনেত্রী। সে বারও ২৩তম সেঞ্চুরি সেরে মাঠে দাঁড়িয়ে গ্যালারির দিকে ফিরে স্ত্রীকে উড়ন্ত চুমু পাঠিয়েছিলেন বিরাট। ৫ বছর পরেও সেই দৃশ্যে ছেদ পড়ল না।

Advertisement

শেষবার নেটফ্লিক্সের ‘কলা’ ছবিতে অতিথি চরিত্রে দেখা গিয়েছিল আনুষ্কাকে। যেখানে তিনি একটি গানে উপস্থিত ছিলেন। এর আগে ‘জিরো’তে শাহরুখ খান এবং ক্যাটরিনা কইফের সঙ্গে অভিনয় করেছিলেন বিরাট-ঘরনি। আগামী দিনে ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবননির্ভর ছবি ‘চাকদহ এক্সপ্রেস’-এ দেখা যাবে আনুষ্কাকে।

Advertisement

বিনোদন

আমি আর কাঁদতে চাই না: প্রভা

Published

on

ব্যক্তিজীবনের নানা ঘটনায় একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন ছোট পর্দার একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। যার অধিকাংশই ছিল বিব্রতকর। একপর নিজেকে লোকচক্ষুর আড়ালে নিয়ে যান তিনি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব এই তারকা।

সোমবার (২৭ মে) নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে প্রভা লিখেছেন, ‘হয়তো আমি এখনো জানি না, আমার এই জীবনে আমি ঠিক কী চাই। কিন্তু আমি সত্যিই জানি, আমি কী চাই না। আমি কষ্টকর ও অগোছালো জীবন, বিষাক্ত সম্পর্ক, অসৎ অভিপ্রায়, অনিশ্চিত অনুভূতি অথবা অস্থায়ী মানুষের সান্নিধ্য না।’

সবকিছু ভুলে নতুন করে শুরু করতে চান প্রভা। এমনটা উল্লেখ করে অভিনেত্রী লেখেন, ‘ঘুমানোর আগে, দুঃখের দিনে বা বেদনাদায়ক কোনো রাতে আমি আর কাঁদতে চাই না। আমি শুধু চাই, সবকিছু ভুলে নতুন করে শুরু করতে।’

প্রভা আরও লেখেন, ‘একজন অভিনয়শিল্পী হিসেবে বলতে পারি, অনেক না-বলা অভিযোগ, না-বলা দুঃখ আছে। অনেক মানুষের দেয়া অকারণ অপমান হজম করেছি। এসব কারণে আমি নিজেকে গুটিয়ে নিয়েছি। এই সেক্টরে আমি যখন কাজ করতে এসেছিলাম, তখন মনে করেছিলাম, পা ফেলতে হবে অনেক স্মার্টলি। এতটুকুই।’

অভিনেত্রী লেখেন, ‘আমি একটা সময় নানা রকম পলিটিক্সের শিকার হব, মিডিয়াতে কাজ করলেই মেয়েটা খারাপ বা মেয়েটাকে অনেক কথা শুনতে হবে, এমনটা ভাবিনি। আরও কিছু বিষয় আছে।’

Advertisement

উল্লেখ্য, ২০০৫ সালে মডেল হিসেবে যাত্রা শুরু করেন প্রভা। এরপর ছোট পর্দায় কাজ করে জনপ্রিয়তা পান। মাঝখানে বিরতি নিয়ে কাজ করলেও শোবিজ অঙ্গন থেকে একদমই হারিয়ে যাননি তিনি। ভালো গল্প, কাজের সঠিক পরিবেশ পেলে আবারও ফিরতে পারেন অভিনয়ে।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

দেশের পতাকা নিয়ে নিউইয়র্কের রাস্তায় মৌসুমী

Published

on

ঢাকাই সিনেমার ‘প্রিয়দর্শিনী’ খ্যাত চিত্রনায়িকা মৌসুমী দীর্ঘদিন ধরেই তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। এর মধ্যেই জানা গেল, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে দাঁড়িয়েছিলেন মৌসুমী। দেশটিতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় বাংলাদেশ ডে প্যারেড।

গেলো রোববার (২৬মে) বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটসের ১৮টি সড়ক জুড়ে বর্ণাঢ্য এই প্যারেডে উপস্থিত ছিলেন মৌসুমী। বাংলাদেশিরা ছাড়াও বিভিন্ন কমিউনিটির বহু সংখ্যক মানুষ অংশ নেন এই প্যারেডে।

এ সময় মৌসুমী গণমাধ্যমকে বলেন, নিউইয়র্কের রাস্তায় আমরা বাংলাদেশিরা সমবেত হয়েছি। সবাই আমরা বাংলাদেশের পতাকা নিয়ে দাঁড়িয়েছি।

জানা গেছে, নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামস বাংলাদেশ ডে প্যারেডের উদ্বোধন করেন। তারকাদের মধ্যে চিত্রনায়িকা মৌসুমী ছাড়াও উপস্থিত ছিলেন সংগীতশিল্পী রানো নেওয়াজ।

প্যারেডের জন্য জ্যাকসন হাইটস এলাকার ১৮টি সড়ক বন্ধ করে দেওয়া হয়। প্যারেডটি সিক্সটি নাইন স্ট্রিট থেকে শুরু হয়ে থার্টি সেভেন এভিনিউ দিয়ে ৮৭ স্ট্রিটে গিয়ে শেষ হয়।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক্-বিবাহে গাইবেন শাকিরা

Published

on

মুকেশ আম্বানীর কনিষ্ঠ পুত্রের প্রাক‌্‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল মার্চ মাস থেকে। এবার দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের পালা। অনন্ত আম্বানী এবং তার বাগ‌্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান দেশে নয়, হবে বিদেশের মাটিতে। ইটালিকে বেছে নিয়েছেন আম্বানীরা। রিহানার মতো আন্তর্জাতিক তারকা এসেছিলেন অনন্ত-রাধিকার প্রথম প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে। তাদের দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা। এ ছাড়া রয়েছেন ডুয়া লিপা ও এ আর রহমান। কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিরা?

২৮ থেকে ৩০ তারিখ এই তিন দিন ধরে প্রাক্-বিবাহ অনুষ্ঠান চলবে অনন্ত এবং রাধিকার। প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘ পথ অতিক্রম করে ইটালিতে ফিরবে। দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজে অনন্ত এবং রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যে কোনো বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ। সেখানেই তিন দিন ব্যাপী অনুষ্ঠানের একটি দিনে গাইবেন শাকিরা। তার জন্যে তিনি নিচ্ছেন প্রায় ৭৫ কোটি টাকা। এমনিতে নাকি এই ধরনের অনুষ্ঠানে গাইতে ১০-১৫ কোটি নেন শাকিরা। তবে অম্বানীদের বিয়ে বলে কি দর খানিকটা বাড়ালেন, সেই নিয়ে উঠেছে প্রশ্ন।

শোনা যাচ্ছে, বলিউডের তারকা-দম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাট নাকি অনন্ত এবং রাধিকার দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন। যদিও তাদের সঙ্গে আম্বানীদের পারিবারিক সখ্য বহু বছরের। ফ্রান্সের যে কোনো সাধারণ ক্রুজে জনপ্রতি খরচ হয় ৪১ হাজার টাকা থেকে ৮৩ হাজার টাকা পর্যন্ত। কিন্তু আম্বানীর কনিষ্ঠ পুত্রের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের জন্য যে ক্রুজ বুক করা হয়েছে তার মূল্য অনেক, এমনটাই শোনা যাচ্ছে।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version