Connect with us

বিনোদন

পোশাক বিভ্রাটে নাজেহাল জাহ্নবী

Published

on

জাহ্নবী কাপূর

মঞ্চে উঠে পারফর্ম করতে যাওয়ার ঠিক আগেই অভিনেত্রীর পোশাক-বিভ্রাট। পছন্দের গাউনের চেন গেল কেটে! নতুন করে সেলাই করার পর আবার কেটে যায়! মুম্বাইয়ে অনুষ্ঠিত এক চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানের রেড কার্পেটে হাঁটার আগে ভীষণ বিপদে পড়েন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কপূর। এদিকে মঞ্চে ডাক তো পড়লই! কী করলেন শেষমেশ?

বাবা বনি কপূর কিংবা শ্রীদেবীর কল্যাণে নয়, তারকাসন্তান হয়েও নিজের চেষ্টায় বলিউডে আত্মপ্রকাশ করেছেন জাহ্নবী। নিজেকে প্রমাণ করাটা জেদের পর্যায়ে নিয়ে গিয়েছেন অভিনেত্রী। তিনি নিজেই এখন নিজের তুলনা। সমাজমাধ্যমে অত্যন্ত সক্রিয় জাহ্নবী তার সাম্প্রতিক দুর্ভোগের কথাও ছবি-সহ জানালেন সমাজমাধ্যমে। দেখা যায়, গাঢ় বেগনি রঙের এক সুদৃশ্য গাউন নিয়ে নাস্তানাবুদ জাহ্নবী এবং তার সজ্জাশিল্পী। কিছুতেই চেন আটকানো যাচ্ছে না। অভিনেত্রীর মুখভার। সেই ছবি দিয়ে জাহ্নবী লিখেছেন, “যখন রেড কার্পেটে হাঁটার ৫ মিনিট আগে এবং স্টেজে পারফর্ম করতে ওঠার ১২ মিনিট আগে তোমার গাউনের চেন কেটে যায়! ভাবো, সেই অবস্থা আর কী!”

ইনস্টাগ্রামে জাহ্নবীর ভাগ করে নেয়া একগুচ্ছ ছবির একটিতে দেখা যায় একজন দর্জি বসে জাহ্নবীর পোশাক সেলাই করছেন পিছন থেকে। আর একটি ছবিতে দেখা যায় ‘রুহি’-র নায়িকা অন্য এক জরি দেয়া পোশাক পরে সিঁড়িতে বসে হাসছেন। সেই পোশাক পরেই শেষমেশ মঞ্চে পারফর্ম করতে ওঠেন জাহ্নবী।

সেই পুরস্কার অনুষ্ঠানে জাহ্নবী মনোনীত হয়েছিলেন সেরা অভিনেত্রীর তালিকায়। তবে তাকে টেক্কা দিয়ে সেরার সম্মান জিতে নেন আলিয়া ভট্ট। জাহ্নবী এতে একটুও দমেননি। তিনি লম্বা ইনিংস খেলতে চান। ‘মিলি’র পর তাকে দেখা যাবে ক্রিকেটভিত্তিক ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’তে। তেলুগু ছবিতেও অভিনয় করে ফেলেছেন তিনি। ‘এনটিআর ৩০’ নামের সেই ছবির পোস্টার ইতিমধ্যেই সাড়া ফেলেছে। এ ছাড়াও জাহ্নবীর হাতে রয়েছে ‘বাওয়াল’-সহ আরও একগুচ্ছ ছবির কাজ।

বলিউড

সুশান্তের ফ্ল্যাটে থাকছেন আদা শর্মা, জানালেন অভিজ্ঞতা

Published

on

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত‌ সিং রাজপুত মুম্বাইয়ের বান্দ্রায় যে ফ্ল্যাটে ভাড়া থাকতেন সেখানেই এখন বসতি গড়েছেন অভিনেত্রী আদা শর্মা। গেল বছরই গুঞ্জন উঠেছিল ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী আদা মুম্বাইয়ের ওই ফ্ল্যাটটি কিনেছেন। এবার জল্পনা সত্যি করে পাকাপাকিভাবে ফ্ল্যাটে থাকতে শুরু করেছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, সুশান্তের মৃত্যুর পর ওই ফ্ল্যাটে ভাড়াটিয়া খুঁজে পাওয়া অসম্ভব হয়ে পড়েছিল। তিন বছর তালা বন্ধ হয়ে পড়েছিল ফ্ল্যাটটি। অবশেষে আগামী পাঁচ বছরের জন্য আদা শর্মা ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন।

এই বিষয়ে অভিনেত্রী গণমাধ্যমকে জানান, ‘প্রায় চার মাস আগে বান্দ্রায় এসেছি। নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। তারপর মথুরায় বেড়াতেও গিয়েছিলাম সব মিলিয়ে ফ্ল্যাটে আসা হয়নি। এবার পাকাপাকিভাবে থাকব। এই ফ্ল্যাটে প্রথম যেদিন এসেছিলাম একটি ইতিবাচক আবহ পেয়েছিলাম। আমার কেরালার বাড়ির চারপাশে গাছে ঘেরা। এই জায়গাটাও তেমনভাবেই সাজাব ঠিক করেছি।’

পুরো ফ্ল্যাটটি সাদা রঙ করিয়েছেন আদা শর্মা। নীচের তলায় মন্দির স্থাপন করেছেন। উপরের দু’টি ঘরের একটি’তে গানের ঘর এবং অন্যটি নাচের ঘর হিসেবে তৈরি করেছেন তিনি। আগের বাড়ি থেকে সমস্ত গাছ এনে ছাদে বাগান তৈরি করেছেন আদা। বারান্দায়-ও প্রচুর গাছ বসিয়েছেন অভিনেত্রী।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অর্জুন-মালাইকার রহস্যময় পোস্ট

Published

on

বলিউডে এখন টক অব দ্য টাউন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। সম্প্রতি তাঁদের দীর্ঘ দিনের সম্পর্কে ভাঙন ধরেছে বলে জানা গেছে। আর এই গুঞ্জনের মধ্যেই মালাইকা অরোরা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। যা নিয়ে নেটিজেনদের মধ্যে জল্পনা এখন তুঙ্গে। ঐ পোস্টে মালাইকা সম্পর্কে দ্বিতীয় বার সুযোগের কথা বলেছেন।

রবিবার (২ জুন) ঐ পোস্টে মালাইকা লিখেছেন, ‘যখন সবাই বলবে যে, আপনি পারছেন না, তখন সেই কাজ দ্বিতীয়বার করুন। আর সেটার ছবি তুলে রাখুন।’ অন্যদিকে, গেল ১ জুন অর্জুন কাপুরও একটি পোস্ট করেন তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে তিনি লিখেছিলেন, ‘আমাদের বেছে নেওয়ার জন্য দুটো দিক রয়েছে। এক, আমরা নিজেদের অতীতে বন্দি হয়ে থাকতে পারি। দুই, ভবিষ্যতের সম্ভাবনাকে গ্রহণ করতে পারি।’

অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্র বিচ্ছেদের খবর নিশ্চিত করেন সংবাদমাধ্যমের কাছে। যদিও মালাইকার ম্যানেজার এই খবরকে গুজব বলে উড়িয়ে দেন। বছর দুয়েক আগেও খবর ছড়ায় যে, মালাইকা ও অর্জুনের সম্পর্কে ফাটল ধরেছে। কিন্তু অর্জুন নিজেই স্পষ্ট করেছিলেন, এই খবর ভিত্তিহীন। কিন্তু এ বার যে বিচ্ছেদের খবর ছড়িয়েছে তা নিয়ে কেউই স্পষ্ট করে কোনও মন্তব্য রাখেননি।

তবে সম্পর্ক ভাঙলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব ও শ্রদ্ধার সম্পর্ক রাখবেন এই তারকা জুটি। ২০১৬ সাল থেকে প্রেম মালাইকা ও অর্জুনের। বয়সের ফারাকের জন্য ট্রোলিং এর শিকার হয়েছেন তাঁরা একাধিক বার। কিন্তু সেই সবে কখনওই কান দেননি। তাই কেন হঠাৎ সম্পর্কে ভাঙন ধরল, তা নিয়ে জল্পনা চলছে তাঁদের অনুরাগীদের মধ্যে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিয়ের দাবিতে সালমানের ফার্মহাউসে রহস্যময়ী নারী

Published

on

প্রাণনাশের হুমকিতে সালমান খানকে নিয়ে বেশ আতংকিত হয়ে আছে তাঁর ভক্ত অনুরাগীরা। সম্প্রতি বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরা তাঁর বাড়িতে এলোপাথাড়ি গুলি চালায়। এই আবহেই এবার এক রহস্যময়ীকে আটক করলো পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ, মহারাষ্ট্রের পানভেলে সালমানের ফার্মহাউসের আশপাশে ঘুরতে দেখা গিয়েছে তাঁকে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, চব্বিশ বছর বয়সী ঐ যুবতীর বাড়ি দিল্লিতে। তিনি ভাইজানের একান্ত অনুরাগী। শুধু ভক্ত বললেও ভুল বলা হবে। তিনি সালমানকে বিয়ে করতে চান। আর সেই বিয়ের প্রস্তাব দিতেই নাকি পানভেলের ফার্মহাউসের সামনে পৌঁছে গিয়েছিলেন ঐ তরুণী। কিন্তু সালমানকে ঘিরে যেভাবে প্রতিকূল আবহ তৈরি হয়েছে, তাতে ঝুঁকি নেন তাঁর প্রতিবেশীরাও।

মেয়েটিকে সালমানের ফার্মহাউসে উঁকি মারতে দেখেই তাঁরা পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পৌঁছে ওই যুবতীকে আটক করে কাউন্সেলিংয়ের জন্য একটি স্বেচ্ছাসেবী সংস্থার কাছে নিয়ে যায় পানভেলের তালুকা থানার পুলিশ। যদিও সে সময় সালমান ফার্মহাউসে ছিলেন না।

মেয়েটির মানসিক পরিস্থিতি স্থিতিশীল কিনা, তা খোঁজ নিতে গিয়ে পুলিশ জানতে পারে, হাসপাতালে তাঁর মানসিক চিকিৎসা চলছিল। এরপরও শুধুমাত্র সালমানকে বিয়ে করার স্বপ্ন নিয়ে দিল্লি থেকে একাই মুম্বাই পৌঁছে যান। তবে এই ঘটনার পরই খবর দেওয়া হয় তাঁর অভিভাবকদের। তাঁরা এসে মেয়ের কাউন্সেলিংয়ের পর বাড়িতে নিয়ে যান।

গেল ১৫ এপ্রিল হঠাৎই সালমানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটে। গুলি ছোড়া হয় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। এই ঘটনার পরই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version