Connect with us

বিনোদন

বিয়ের পিঁড়িতে সালমান মুক্তাদির!

Published

on

সালমান

বিয়ে করেছেন জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। গেলো রোববার (৩০ এপ্রিল) বিয়ের পিড়িতে বসেন আলোচিত-সমালোচিত এই অভিনেতা। বিয়ের বিষয়টি জানিয়েছেন সালমান নিজেই।

মঙ্গলবার (২ মে) এক ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন তার বিয়ের খবর। স্ত্রীর সঙ্গে কয়েকটি ঘনিষ্ঠ ছবিও প্রকাশ করেছেন সালমান। সেসব ছবির ক্যাপশনে লিখেছেন, বাকিটা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী।

বিয়ের খবর জানালেও কনে সম্পর্কে বিস্তারিত জানাননি সালমান মুক্তাদির। তবে জানা গেছে, কনের নাম দিশা ইসলাম।

সালমান মুক্তাদিরের ফেসবুকে পোস্টে ভক্ত ও শুভাকাঙ্খীরা শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে।

Advertisement

ঢালিউড

মন্দিরার সঙ্গে প্রেম নেই, গুঞ্জন ছড়িয়েছে মানুষ: রাজ

Published

on

গেল ঈদে মুক্তি পেয়েছে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেন শরিফুল রাজ ও মন্দিরা চক্রবর্তী। এরপর থেকেই গুঞ্জন প্রেম করছেন তারা। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন রাজ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, নবাগত নায়িকা হিসেবে মন্দিরা অসাধারণ। সে স্মার্ট, গর্জিয়াস, গুণী ও মেধাবী একজন শিল্পী। প্রথম সিনেমাতেই সফলতা পেয়েছে। আর সেই সিনেমার প্রচারণায় আমাদেরকে একসঙ্গে বের হতে হয়েছে। মানুষ এগুলো অন্যভাবে নিয়েছে। গুঞ্জন ছড়িয়েছে প্রেম নিয়ে।

শরীফুল রাজ আরও বলেন, এমনটা সব সিনেমার সময়ই হয়ে থাকে। সব নায়ক-নায়িকাদের নিয়েই এমন গুঞ্জনের রেওয়াজ আছে।

এর আগে গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেন মন্দিরা চক্রবর্তী।

তিনি বলেন, বিনোদন জগৎ বিনোদন পাচ্ছে, মানুষও বিনোদন পাচ্ছে। পেতে থাকুক, সমস্যা কী?

Advertisement

উল্লেখ্য, ‘কাজলরেখা’ সিনেমায় রাজ-মন্দিরা ছাড়াও রাফিয়াত রশিদ মিথিলা, সাদিয়া আয়মান, খায়রুল বাসার, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম প্রমুখ অভিনয় করেছেন। মুক্তির পর থেকেই সিনেমাটি রয়েছে দর্শকদের আলোচনায়।

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

না ফেরার দেশে ‘ভূতের ভবিষ্যৎ’ এর ‘আত্মারাম’

Published

on

না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ‘ভূতের ভবিষ্যৎ’- খ্যাত টলিউডের বর্ষীয়ান অভিনেতা উদয় শঙ্কর পাল। গতকাল সোমবার (২০ মে) সন্ধ্যায় দক্ষিণ কলকাতার বাঙ্গুর হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

পরিবার সূত্রে জানা যায়, উদয়শঙ্কর ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়ে বেশ কয়েক মাস থেকে অসুস্থ ছিলেন। ক্যানসারের তৃতীয় ধাপে পৌঁছে গিয়েছিল, অসুস্থতার কারণে মাঝে মধ্যে জ্ঞানও হারিয়ে ফেলতেন তিনি।

অভিনেতার বিপদের দিনে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ধরণের পোস্ট করে আর্থিক সাহায্য করার চেষ্টা করেছিলেন তার শুভাকাঙ্ক্ষীরা।

বর্ষীয়ান অভিনেতার অসুস্থতার কথা প্রথম সামাজিক যোগাযোগমাধ্যমে জানান পরিচালক অভিজিৎ পাল। প্রথমে হাওড়ার একটি নার্সিংহোমে অভিনেতার চিকিৎসা শুরু হয়েছিল। পরে অবশ্য আর্টিস্ট ফোরামের তত্ত্বাবধানে উদয়শঙ্করকে দক্ষিণ কলকাতার বাঙ্গুর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই ৭৬ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

থিয়েটার দিয়েই পথচলা শুরু অভিনেতার। একের পর এক ছবিতে একাধিক চরিত্র অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। ‘ভূতের ভবিষ্যৎ’ ছবিতে রিকশাওয়ালা ‘আত্মারাম’-এর ভূমিকায় অভিনয় করে উচ্চ প্রশংসা পেয়েছিলেন।

Advertisement

উদয়শঙ্কর অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে- ‘রয়েল বেঙ্গল রহস্য’, ‘চতুষ্কোণ’, ‘প্রফেসর শঙ্কু ও এল্ ডোরাডো’, ‘আশ্চর্য প্রদীপ’, ‘শজারুর কাঁটা’।

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

‘নিপুণের পিছনে বড় শক্তি আছে’ পদ স্থগিতের পর ডিপজলের মন্তব্য

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের নির্বাচনে নিপুণ আক্তারকে হারিয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছিলেন মনোয়ার হোসেন ডিপজল। নির্বাচনে ফল ঘোষণার পর বিজয়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের গলায় মালা পড়িয়ে বরণও করেছিলেন পরাজিত নিপুণ।

তবে নির্বাচনের এক মাস যেতে না যেতেই অনিয়মের অভিযোগে আদালতে রিট করেন এই চিত্রনায়িকা। যার প্রেক্ষিতে সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনে ডিপজলের ওপর নিষেধাজ্ঞা জারি করেছেন আদালত।

সোমবার (২০ মে)  হাইকোর্টের আদেশের পর বিষয়টি নিয়ে কথা বলেছেন মনোয়ার হোসেন ডিপজল। গণমাধ্যমে তিনি বলেন, ‘আমি সবসময় আইনের প্রতি শ্রদ্ধাশীল। হাইকোর্ট যেহেতু রায় দিয়েছেন এখানে কিছু বলার নাই। তবে বিষয়টি নিয়ে আমাদের কমিটির সঙ্গে আলোচনা করে দুই এক দিনের মধ্যে চেম্বার জজ আদালতে যাব।’

নির্বাচনের ফলাফল ঘোষণার পর ফুলের মালা দিয়ে নতুন কমিটিকে বরণ করে নেওয়ার পর আবার কমিটি বাতিল চাওয়ার পেছনে বড় শক্তি আছে বলে মনে করেন ডিপজল। ডিপজলের ভাষ্য, ‘এর পেছনে অবশ্যই বড় শক্তি আছে। যেহেতু সে দেশের বাইরে থেকে এসব করছে সেহেতু বুঝতে হবে তাঁর পেছনের হাত লম্বা।’

নিপুণের এমন আচরণ নিয়ে সিনিয়র শিল্পীদের সঙ্গে কথা বলেছেন ডিপজল। অভিনেতা বলেন, ‘সোহেল রানা ভাইসহ বেশ কয়েকজন সিনিয়র শিল্পীর সঙ্গে আমাদের কথা হয়েছে। তারাও বিষয়টি নিয়ে বিরক্ত। এই দুই বছরে যে নোংরামি হয়েছে এর আগে এমন নজির নেই। বাংলাদেশের ফিল্মের মানুষ এমনটা করতে পারেন না। আমার মনে হয়, যারা হিন্দি ছবি বাংলাদেশে আনার জন্য পায়তারা করছে এটা তারই একটা অংশ হতে পারে।’

Advertisement

এর আগে ২০২২-২৪ সালের নির্বাচনেও সাধারণ সম্পাদকের পদ নিয়ে মামলা চলে উচ্চ আদালতে। পরে আদালতের হস্তক্ষেপে দায়িত্ব পালন করেন নিপুণ। তখন প্রাথমিক ফলে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করা হয়। তবে টাকা দিয়ে ভোট কেনাসহ নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগে আপিল বোর্ড জায়েদের প্রার্থিতা বাতিল করে এবং নিপুণকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে জয়ী ঘোষণা করেন। ঐ সিদ্ধান্তের বিরুদ্ধে জায়েদ খান হাইকোর্টে রিট আবেদন করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত নিপুণ সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version