Connect with us

বিনোদন

প্রেমিক ও তার দুই পুত্রের সঙ্গে ‘ডেট’-এ সাবা!

Published

on

সাবা

গেলো বছর ফেব্রুয়ারি মাসে প্রথমবারের মতো তাদের একসঙ্গে দেখা যায়। মুম্বাইয়ে একটি রেস্তরাঁয় একসঙ্গে দেখা গিয়েছিল বলিউড তারকা হৃতিক রোশন ও অভিনেত্রী সাবা আজাদকে। তার পর থেকেই তুঙ্গে তাদের প্রেমের চর্চা। এত দিনে অবশ্য জনসমক্ষে একাধিক বার একসঙ্গে ধরা দিয়েছেন তারা। প্রেম করছেন চুটিয়ে, সে বিষয়ে আর কারও কোনও সন্দেহ নেই। খবর, খুব শীঘ্রই নাকি সাবার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন হৃতিক। রোশন পরিবারের সঙ্গে ইতিমধ্যেই সময়ও কাটিয়েছেন সাবা। এ বার, হৃতিকের দুই পুত্রের সঙ্গে সময় কাটালেন সাবা। হৃতিক তো আছেনই, পাশাপাশি হৃহান ও হৃদানকে নিয়ে ‘ডেট’-এ গেলেন ‘রকেট বয়েজ’ খ্যাত অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ল সেই ছবি।

সম্প্রতি মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহ থেকে বেরোতে দেখা যায় হৃতিক ও সাবাকে। ছাই রঙের জ্যাকেট ও বেজ ট্রাউজ়ার পরেছিলেন হৃতিক, মাথায় ছিল ক্যাপ। অন্য দিকে, সাবার পরনে ছিল কালো ক্রপ টপ ও ডেনিম জিন্‌স। হৃতিক ও সাবার সঙ্গেই ছিল হৃতিকের দুই ছেলে হৃহান ও হৃদান। ক্যামেরাশিকারিদের সামনেও বেশ সাবলীল দেখাচ্ছিল চার জনকেই।

২০১০ সালে সুজান খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন হৃতিক রোশন। দুই ছেলে হৃহান ও হৃদানের মা-বাবা তারা। ২০১৪ সালে সুজানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। বিচ্ছেদের পরেও সুসম্পর্ক রেখেছেন দুই প্রাক্তন। একে অপরের বর্তমান প্রেম জীবন নিয়েও যথেষ্ট উৎসাহী তারা। বর্তমানে আর্সনাল গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজান। এ দিকে গেলো বছর থেকে সাবার সঙ্গে প্রেম করছেন হৃতিক। ইতিমধ্যেই রোশন পরিবারের সদস্যদের সঙ্গে পরিচিত হয়ে উঠেছেন সাবা। সমাজমাধ্যমের পাতা থেকে স্পষ্ট, সুজানও বেশ পছন্দ করেন তাকে। তা হলে কি খুব শীঘ্রই চারহাত এক হতে চলেছে হৃতিক ও সাবার? সেই প্রশ্নের উত্তর ঘিরেই জুটির অনুরাগীদের মধ্যে জল্পনা এখন তুঙ্গে।

ঢালিউড

ভেঙে ফেলা হচ্ছে ডিপজলের ‘পর্বত’ সিনেমা হল

Published

on

ভেঙে ফেলা হচ্ছে ঢাকার গাবতলীর একসময়ের জনপ্রিয় সিনেমা হল ‘পর্বত’। সেখানে মার্কেট তৈরি করে মাল্টিপ্লেক্স নির্মাণ করার পরিকল্পনা রয়েছে।

রোববার (২ জুন) অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল নিজেই হল ভাঙ্গার কথা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ডিপজল জানান, হলটি ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেখানে মার্কেট তৈরি করা হবে। তবে মার্কেটের উপরে মাল্টিপ্লেক্স নির্মাণ করা হবে। তিনটি স্ক্রিন নিয়েই এই মাল্টিপ্লেক্স চলবে।

তিনি জানান, হলটি দীর্ঘদিন যাবৎ বন্ধ পরে ছিল। এ কারণেই এমন সিদ্ধান্ত।

প্রসঙ্গত, নব্বইয়ের দশকে দেশে প্রায় ১ হাজার ২৫০ সিনেমা হল ছিল। সেই সংখ্যা কমে দাঁড়িয়েছে দেড়শতে। এর মধ্যে প্রায় ৬০টি সিনেমা হল সচল রয়েছে। বাকিগুলোও রয়েছে বন্ধ হওয়ার ঝুঁকিতে।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

প্রযোজনায় হাত পাকাচ্ছেন শুভশ্রী গাঙ্গুলি

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। বেশিরভাগ ইন্ডাস্ট্রিতে দেখা যায়, হিরোরা একটা সময়ের পরে নিজস্ব প্রযোজনা সংস্থা খোলেন। দেব, জিত, প্রসেনজিৎ থেকে শুরু করে অনেকেই রয়েছেন সেই তালিকায়। তবে শুধু নায়করাই নন, অনেক নায়িকাও প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন। তাদের মধ্যে অন্যতম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়।

বড়পর্দা থেকে ওটিটির দুনিয়ায়ও প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে অনেকটা বদলে ফেলেছেন তিনি। এবার টলিউডে নিজেকে আরও এক ধাপ এগিয়ে নিতেই এই পদক্ষেপ নিচ্ছেন রাজের ঘরনী।

শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তীরও নিজস্ব প্রযোজনা সংস্থা আছে। ঐ প্রযোজনা সংস্থার একাধিক ছবিতে অভিনয়ও করেছেন শুভশ্রী। এবার নিজেই প্রযোজনা সংস্থা শুরু করতে যাচ্ছেন তিনি।

বিষয়টি নিয়ে ঘনিষ্ঠজনদের কাছে মতামতও চেয়েছেন শুভশ্রী। জানা গেছে, রাজ এবং শুভশ্রী একে অপরের সঙ্গে হাত মিলিয়েই নিজ নিজ প্রযোজনা সংস্থাকে এগিয়ে নিয়ে যাবেন।

চলতি বছরে আগস্টে মুক্তি পাবে রাজ পরিচালিত সিনেমা ‘বাবলি’। সিনেমাটি প্রযোজনা করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এটাই প্রথম নয়, এর আগে ওয়েব সিরিজও প্রযোজনা করেছেন তিনি। তবে এবার একেবারে নিজের প্রযোজনা সংস্থা খুলতে চান শুভশ্রী। অভিনয়ে যেমন খ্যাতি পেয়েছেন, এবার প্রযোজনা সংস্থা নিয়ে শুভশ্রী কতদূর যেতে পারেন, সেটাই দেখার।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

নায়ক হয়ে আসছেন মান্নাপুত্র সিয়াম

Published

on

ঢাকাই সিনেমার প্রয়াত সুপারস্টার মান্নার একমাত্র সন্তান সিয়াম ইলতিমাস। চলতি বছরেই রুপালি পর্দায় নায়ক হয়ে হাজির হবেন। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিয়াম নিজেই।

বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে সিনেমা নির্মাণ নিয়ে পড়াশোনা করেছেন। অভিনয়ের থেকে সিনেমা নির্মাণের দিকে বেশি আগ্রহ থাকলেও তাঁর বাবার ভক্তদের কথা চিন্তা করে অভিনয় জীবনে প্রবেশ করতে যাচ্ছেন সিয়াম।

এ বিষয়ে সিয়াম বলেন, ‘অনেক বছর ধরেই চলচ্চিত্রপ্রেমীরা আমাকে নায়ক হওয়ার জন্য নানাভাবে অনুরোধ করে আসছিলেন। তাদের জন্যই চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি। তবে এই মুহূর্তে সিনেমার নাম ও নির্মাতার নাম বলতে চাচ্ছি না। চলতি বছরেই দর্শকরা সে প্রশ্নের উত্তর জানতে পারবেন।’

সিয়াম আরও বলেন, ‘বাবা দেশের নাম্বার ওয়ান তারকা ছিলেন। তার ছেলে হিসেবে আমিও নাম্বার ওয়ান হয়েই চলচ্চিত্রে কাজ করব। আমি পড়াশোনার পাশাপাশি অভিনয়টাও শিখেছি। অভিনয়ের স্কিলটা বেশ ভালোভাবেই রপ্ত করেছি।’

সিয়ামের এ ইচ্ছায় অবশেষে চলচ্চিত্রপ্রেমীদের চাওয়া পূরণ হতে চলেছে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version