খ্যাতির খেসারত দিলেন অরিজিৎ!

অরিজিৎ সিং

তার খ্যাতি শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ নয়, নিজের প্রতিভা ও যোগ্যতার জোরে আন্তর্জাতিক পরিচিতি পেয়েছেন তিনি। সেই খ্যাতিরই খেসারত দিতে হল গায়ক অরিজিৎ সিংকে। অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই হেনস্থার শিকার হলেন গায়ক। গুরুতর চোট পেলেন ডান হাতে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে জানা গেল সেই খবর।

সম্প্রতি অওরঙ্গাবাদে গানের অনুষ্ঠান ছিল অরিজিৎ সিংহের। মঞ্চে গান গাইতে উঠেওছিলেন তিনি। তার পরেই ঘটে বিপত্তি। প্রিয় তারকাকে চোখের সামনে দেখতে পেয়ে তার হাত ধরে টানাটানি শুরু করে দেন এক অনুরাগী। বেকায়দায় চোটও লাগে অরিজিতের হাতে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা একটি ভিডিও থেকে জানা যাচ্ছে, ডান হাতে এতটাই চোট পেয়েছেন গায়ক যে, হাত সোজা করতে পারছিলেন না তিনি, তার হাত কাঁপছিল।

ওই ভিডিওতে দেখতে পাওয়া যায়, হাতে আঘাত পাওয়ার পরেও ওই অনুরাগীর সঙ্গে ভদ্র ভাবে, মার্জিত ভঙ্গিতে কথা বলছিলেন অরিজিৎ। তার হাত ধরে টানাটানি করার ফলে যে তিনি আহত হয়েছেন, তা বোঝানোর চেষ্টা করছিলেন গায়ক।

ভিডিওতে অরিজিৎ এ-ও বলেন, ‘‘আপনি এ ভাবে আমার হাত ধরে টানছেন। এবার চোট পেয়ে আমি আর হাত নাড়াতে পারছি না। আপনি এটা বুঝতে পারছেন না, যদি আমি পারফর্ম করতে না পারি, তা হলে আপনারাও অনুষ্ঠান উপভোগ করতে পারবেন না। এটা তো খুব সহজ হিসাব।’’

এমন ঘটনার পরেও পারফর্ম করা বন্ধ করতে চাননি অরিজিৎ। তার কথায়, ‘‘আমি তো এখানে পারফর্ম করতেই এসেছি। আমি আমার সব ভক্তের কাছে যাব। আমি এখানে উপস্থিত শ্রোতাদের ভালবাসি। প্রত্যেকের কাছে আলাদা আলাদা করে যাব আমি।’’ ওই ব্যক্তির কাছে অরিজিতের প্রশ্ন স্রেফ একটাই, ‘‘আপনি হাত ধরে টানাটানি করলেন কেন?’’

আঘাত পেয়ে শেষ পর্যন্ত ক্রেপ ব্যান্ডেজ বাঁধতে হয় অরিজিৎ সিং’র হাতে। মঞ্চেই প্রাথমিক চিকিৎসা হয় গায়কের।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version