আইনি জটিলতায় সাইফ আলী খান

সাইফ আলী খান

বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খান। ১১ বছরের পুরোনো মামলায় ফের আইনি জটিলতায় পড়েছেন এই অভিনেতা। আগামী ১৫ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে পুরোনো এই মামলার শুনানি।

ভারতীয় সংবাদ সংস্থা টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা গেছে, ২০১২ সালে একটি ফাইভ স্টার হোটেলে দক্ষিণ আফ্রিকার এক ব্যবসায়ী এবং তার শ্বশুরকে মারধরের অভিযোগে সাইফের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

গেলো ২৪ এপ্রিল এসপ্ল্যানেড কোর্টের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফ আলী খান ও তার দুই সঙ্গী শাকিল লাদাখ আর বিলাল আমরোহীর বিরুদ্ধে অভিযোগ পড়ে শোনান।

সেই সঙ্গে এই মামলার সাক্ষীদের বয়ান রেকর্ডের জন্য তাদের কাছে সমন পাঠানো হয়েছে। আগামী ১৫ জুন এ মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

জানা গেছে, স্ত্রী কারিনা কাপুর, কারিশমা কাপুর, মালাইকা অরোরা খান, অমৃতা অরোরা এবং দুজন বন্ধুসহ এ সময় রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন সাইফ আলী। পরে ওই ব্যবসায়ী ও তার শশুরের সঙ্গে মারধরের ঘটনা ঘটে।

প্রসঙ্গত, ২০১২ সালের ২২ ফেব্রুযারি এই ঘটনার প্রতক্ষদর্শী ছিলেন ব্যবসায়ী ইকবাল মীর। মূলত তার অভিযোগেই বিলাল ও শাকিল গ্রেপ্তার করেছিলেন পুলিশ। যদিও পরবর্তীতে জামিনে মুক্ত হন তারা।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version