Connect with us

বিনোদন

আইনি জটিলতায় সাইফ আলী খান

Published

on

সাইফ আলী খান

বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খান। ১১ বছরের পুরোনো মামলায় ফের আইনি জটিলতায় পড়েছেন এই অভিনেতা। আগামী ১৫ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে পুরোনো এই মামলার শুনানি।

ভারতীয় সংবাদ সংস্থা টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা গেছে, ২০১২ সালে একটি ফাইভ স্টার হোটেলে দক্ষিণ আফ্রিকার এক ব্যবসায়ী এবং তার শ্বশুরকে মারধরের অভিযোগে সাইফের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

গেলো ২৪ এপ্রিল এসপ্ল্যানেড কোর্টের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফ আলী খান ও তার দুই সঙ্গী শাকিল লাদাখ আর বিলাল আমরোহীর বিরুদ্ধে অভিযোগ পড়ে শোনান।

সেই সঙ্গে এই মামলার সাক্ষীদের বয়ান রেকর্ডের জন্য তাদের কাছে সমন পাঠানো হয়েছে। আগামী ১৫ জুন এ মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

জানা গেছে, স্ত্রী কারিনা কাপুর, কারিশমা কাপুর, মালাইকা অরোরা খান, অমৃতা অরোরা এবং দুজন বন্ধুসহ এ সময় রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন সাইফ আলী। পরে ওই ব্যবসায়ী ও তার শশুরের সঙ্গে মারধরের ঘটনা ঘটে।

Advertisement

প্রসঙ্গত, ২০১২ সালের ২২ ফেব্রুযারি এই ঘটনার প্রতক্ষদর্শী ছিলেন ব্যবসায়ী ইকবাল মীর। মূলত তার অভিযোগেই বিলাল ও শাকিল গ্রেপ্তার করেছিলেন পুলিশ। যদিও পরবর্তীতে জামিনে মুক্ত হন তারা।

ঢালিউড

ভাবতে পারিনি ছবিগুলো ভাইরাল হবে: অধরা খান

Published

on

ছবিগুলো অধরা খানের ফেসবুক থেকে নেওয়া

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারাস অভিনেত্রী অধরা খান অভিনয়ের বাইরে অবসর পেলেই ছুটে যান বিভিন্ন দেশে। এবারের ঈদ উল ফিতরের পরই অবকাশ যাপনে উড়াল দিয়েছেন মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে।  দুবাই শহরে ঘুরে বেড়াচ্ছেন অধরা খান। আর সেখানে গিয়ে শখের বসে কিছু ছবি তুলেছেন।

বর্তমানে মা এবং বড় বোনসহ দুবাইতে অবস্থান করছেন ঢালিউডের এই অভিনেত্রী। দুবাইয়ে ডেজার্ট সাফারি করতে গিয়ে অধরা অপ্সরা রূপে ধরা দিয়েছেন। এতে মরুর বুকে উত্তাপ ছড়িয়েছেন।

শনিবার(২৭ এ্প্রিল) নিজের সোশ্যাল হ্যান্ডেলে আবেদনময়ী সেইসব কিছু ছবি শেয়ার করেছেন ভ্রমণপ্রিয় এই আলোচিত ঢালিউড অভিনেত্রী।

ছবিতে অধরা খানকে দেখা গেছে এলিগ্যান্ট লুজ কটন লিনেন লং ডিপ নেক ল্যান্টার্ন ফুল স্লিভ ড্রেসে।  ভ্রমণ পিপাসু এই নায়িকা গণমাধ্যমকে জানিয়েছেন, ম্যাট গোল্ডেন কালারের এই পোশাকটা তিনি যুক্তরাষ্ট্রের লাসভেগাস থেকে কিনেছিলেন। মরুর বুকে  উরু থেকে গোড়ালি পর্যন্ত খোলা এই ড্রেসের সঙ্গে স্পোর্টস কেডস পরে একের পর এক পোজ দিয়ে ছবি তুলেছেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী।

মরুর বুকে এই ছবিগুলো গত ২২ এপ্রিল তোলা হয়েছে উল্লেখ করে অধরা খান গণমাধ্যমকে বলেন, ‘যারা ডেজার্ট সাফারি ট্যুরে আমাদের গাইড করেছেন, ছবিগুলো তারাই তুলে দিয়েছেন। ভাবতে পারিনি মোবাইলে ক্যাপচার করা ছবিগুলো এত সুন্দর এবং ভাইরাল হবে।’

Advertisement

এবারের দুবাই সফর নিয়ে অধরা খান গণমাধ্যমকে বলেন, ‘পারিবারিক ব্যবসায়ের কারণে বছরে কয়েকবার আমাকে দুবাই যেতে হয়; কিন্তু এবারের সফরটা ছিল আম্মু, আমি এবং প্রবাসী বড় বোন অহনাকে নিয়ে দুবাইয়ের বিভিন্ন পর্যটন স্পটে ঘুরে বেড়ানো। বলতে পারেন, সময়টায় আসলে চেষ্টা করেছি একটা ফ্যামিলি ভ্যাকেশন করার।’

দুবাই থেকে অধরা খান গণমাধ্যমকে জানান, ‘এবার তিনি মাকে নিয়ে দুবাই গেছেন মূলত ঈদের ছুটি কাটাতে। সেখান থেকে সৌদি আরবে যাওয়ার পরিকল্পনা ছিল মায়ের ওমরাহ হজের জন্য। কিন্তু সৌদি সরকার ওমরাহ ভিসানীতি পরিবর্তনের কারণে সেখানে আর যাওয়া হয়নি। এরপর দেশে ফিরে আসতে চেয়েছিলেন। কিন্তু দুবাইতে অতিবৃষ্টির কারণে বিমানবন্দরে জলাবদ্ধতা তৈরি হওয়ায় দেশে ফিরতে পারেননি। তবে ফ্লাইট চালু হওয়ায় ৩০ এপ্রিল মাকে নিয়ে দেশে ফিরছেন অধরা।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৯ অক্টোবর অধরা খান অভিনীত ‘নায়ক’ চলচ্চিত্রটি মুক্তি পায়। এর মাধ্যমে ঢাকাই চলচ্চিত্র পাড়ার বাসিন্দা হন। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন বাপ্পি চৌধুরী।

পরের  বছরের ২৬ অক্টোবর তার দ্বিতীয় সিনেমা ‘মাতাল’ মুক্তি পায়। এই সিনেমায় তার বিপরীতৈ ছিলেন অভিনেতা সাইমন সাদিক। ২০২৩ সালে মুক্তি পায় তার  তৃতীয় চলচ্চিত্র ‘সুলতানপুর’। ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করেন সৈকত নাসির।

মুক্তির অপেক্ষায় রয়েছে ওহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘দখিন দুয়ার’ সিনেমাটি। এছাড়া, দেশে ফিরেই মে মাসের প্রথম দিকে বেশ কয়েকটি নাটক ও নির্মাণাধীন ছবিতে অভিনয় করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

৫০তম সিনেমা নিয়ে পর্দায় ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা

Published

on

বছরের পর বছর ব্লকবাস্টার হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছিলেন ঋতুপর্ণা ও প্রসেনজিৎ। এতক্ষণে নিশ্চয়ই আঁচ করতে পেরেছেন কাদের  নিয়ে বলছি। এই জুটি হলো সর্বস্তরের মানুষের  জনপ্রিয় ‘দাদা-দিদি’—প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর ঋতুপর্ণা সেনগুপ্ত।

টানা ১৪ বছর তাঁদের একসঙ্গে দেখা যায়নি। একসঙ্গে দাঁড়াননি লাইট-ক্যামেরার সামনে, কাজ করেনি দীর্ঘ সময় মনোমালিন্য, মতের অমিল বা অভিমান নিয়ে। অথচ একসময় টলিউড সিনেমার জগতে এই জুটি ছাড়া সিনেমার কথা ভাবাই যেত না।

নেটিজনদের মুখে শোনা যায় , ইন্ডাস্ট্রিতে অনেক নায়ক–নায়িকার জনপ্রিয় না হওয়ার পেছনেও এই জুটিই দায়ী ছিলো । কারণ, হিট জুটিকে ছাড়া অন্য কারও দিকে নজরও পড়ত না পরিচালকদের। আবার তাঁদের সুসম্পর্কই দীর্ঘদিন ধরে টলিউডে রাজ করার অন্যতম কারণও বটে।

আফসোসে পড়ে যান দর্শক-পরিচালকেরা। কিন্তু এই জুটির বরফ গলেছিল আরও আগেই। পুরোনো সিনেমার মাধ্যমে তাঁরা আবার পর্দা ভাগ করেছেন। ১৪ বছর পর ‘কামব্যাক’চলচ্চিত্রে আবারও হিট প্রসেনজিৎ-ঋতুপর্ণাজুটি।

এরপর জুটিবদ্ধ হয়ে আরেকটি সফল সিনেমা ‘দৃষ্টিকোণ’।লুফে নিয়েছিলেন ভক্তরা।যেন আবারও প্রাণ সঞ্চার হলো ভক্তদের

Advertisement

এবার নিজেদের ৫০তম সিনেমায় জুটি বাঁধছেন তাঁরা।সিনেমার ফাস্ট লুকও প্রকাশিত হয়েছে। অভিমান ভাংগনের পর বাংলা সিনেমার দুই মেগাস্টারের হ্যাটট্রিক সিনেমার নাম ‘অযোগ্য’।পরিচালনায় কৌশিক বন্দ্যোপাধ্যায়।

গল্পটা চেনা আটপৌরে বাঙালি মধ্যবিত্ত পরিবারের, ব্যাংক কর্মী রক্তিম মজুমদার এবং তাঁর স্ত্রী পর্ণার।

সংসারের বাঁকবদল ঘটে রক্তিমের চাকরি চলে যাওয়াকে কেন্দ্র করে। বাড়িতে থাকার পাশাপাশি সংসারে সন্তানদের দেখাশোনার দায়িত্বও নিতে হয় তাঁকে। অন্যদিকে অর্থনৈতিক অবস্থা ফেরাতে পর্ণাকেও ইনভেস্টমেন্ট ফার্মে কাজ নিতে হয়। মধ্যবিত্ত পরিবারাটি আবার উঠে দাঁড়াতে পারবে কি না, এমন প্রশ্নের উত্তর দেওয়া হবে সিনেমায়।

জেড/এস

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

ভাইরাল সেই লাবন্যময়ী হাসি নিয়ে মুখ খুললেন পিয়া জান্নাতুল

Published

on

সম্প্রতি মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা ও আইনজীবী পিয়া জান্নাতুলের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, হাবগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন একটি বিষয় নিয়ে কথা বলছেন আর তার ঠিক পেছনে দাঁড়িয়ে সুমনের কথায় হাসছেন পিয়া জান্নাতুল।  পরবর্তীতে পিয়া জান্নাতুলের এই হাসিটাকে লুফে নেয় নেটেজেনরা। বিভিন্ন গানের সঙ্গে পিয়ার লাবণ্যময়ী হাসির ওই ভিডিওটি জুড়ে দিয়ে নেটিজেনদের অনেকে তৈরি করছেন রিলস ও মিম।

ভাইরাল হওয়া ওই ভিডিওর বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বর্তমানে আইনজীবী পেশা নিয়ে ব্যস্ত সময় পার করা এই অভিনেত্রী। পিয়া বলেন, ‘বিষয়টি আমার চোখে পড়েছে। আমি দেখেছিও। অনেকেই আমার এক্সপ্রেশনের সঙ্গে গান জুড়ে দিয়ে রিলস বানাচ্ছেন, করছেন ভিডিও। তবে আমার এ নিয়ে কোনো আপত্তি নেই। আমি স্রোতেও গা ভাসিয়ে দিচ্ছি না। কারণ, আমি বুঝি, যারা দুই সেকেন্ডে ওপরে ওঠাতে পারে, তারা পরে এক সেকেন্ডেই নামিয়ে ফেলতে পারে।’

পিয়ার ভিডিওটি দেখে তরুণদের একটি বড় অংশ তাকে ‘জাতীয় ক্রাশ’বলে ডাকছেন। নেটজেনদের অনেকেই সোশ্যালমিডিয়ায় অবলীলায় লিখেও ফেলছেন, ‘প্রেমে পড়ে গেলাম। আহ্ কী হাসি!’

তবে বিষয়টিকে মোটেও দোষের বলে মনে করেন না এই অভিনেত্রী। বলেন, ‘আমি বুঝতে পেরেছি কনটেন্ট বা রিলস যে যেটাই তৈরি করছেন, তাদের বেশিরভাগই তরুণ-যুবক। আর তাদের জীবনে এখনো অনেক কিছু দেখার বাকি আছে।’

লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিস থেকে আইন বিভাগ থেকে স্নাতক পিয়া আরও বলেন, ‘আসলে এগুলো এখন ট্রেন্ডের মাধ্যমে যাচ্ছে। আর যখন যে ট্রেন্ড আসে, সবাই সেটাকেই অনুসরণ করে। এটাতে দোষের কিছু দেখছি না।’

Advertisement

 

প্রসঙ্গত, ২০০৭ সালে মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হন পিয়া। পরের বছর র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ফ্যাশন মডেল হিসেবে পাশাপাশি একাধিক ব্র্যান্ডের টিভি বিজ্ঞাপনে কাজ করেছেন।বাংলাদেশের প্রতিনিধি হয়ে বিভিন্ন আন্তর্জাতিক অনুষ্ঠানগুলোতে অংশগ্রহণ করেছেন।

দক্ষিণ কোরিয়ায় ২০১১ সালে অনুষ্ঠিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’র শিরোপাও জিতে নেন খুলনায় জন্ম নেওয়া এই অভিনেত্রী। এছাড়া মিশরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টপ মডেল প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া।

২০১২ সালে চোরাবালি ছবিতে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র জগতে প্রবেশ করেন।  ২০১৩ সালে বাহরাইনে আয়োজিত ‘ইন্টারন্যাশনাল প্রিন্সেস’ প্রতিযোগিতায় অংশ নেন। পরবর্তীতে ২০১৪ সালে তিনি  ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘দ্য স্টোরি অফ সামারা’ এবং ‘প্রবাসীর প্রেম’ নামে বেশ কটি চলচ্চিত্রে কাজ করেন।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়14 mins ago

মিল্টনের বিরুদ্ধে তদন্ত ও আইনী ব্যবস্থা চায় জাতীয় মানবাধিকার কমিশন

সম্প্রতি একটি দৈনিক পত্রিকার প্রকাশিত খবরে মানবসেবার আড়ালে মিল্টন সমাদ্দারের নির্মম ও বর্বরোচিত চিত্র ফুটে ওঠায় এ বিষয়ে তদন্ত করে...

ঢাকা1 hour ago

লেকের পানিতে শিশু নিখোঁজ, উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিস

রাজধানীর মহাখালীর টিবি গেট এলাকায় লেকে পড়ে এক শিশু নিখোঁজ হয়েছে। নিখোঁজ শিশুটির নাম রিয়া বলে জানিয়েছে তার সঙ্গী শিশু...

বাংলাদেশ2 hours ago

তিন ঘণ্টা পর সিলেটের রেল যোগাযোগ স্বাভাবিক

কালবৈশাখী ঝড়ে সারা দেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধের তিন ঘণ্টা পর তা স্বাভাবিক হয়েছে। এর আগে রোববার বিকেল ৫টার...

অপরাধ3 hours ago

তরুণীদের আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দিতেন তারা, অতঃপর…

স্কুল-কলেজ পড়ুয়া মেয়েদের ছবি সংগ্রহ করে অশ্লীলভাবে এডিট করে ফেসবুক পেজ ও গ্রুপে ছড়িয়ে দেয়ার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পাবনা...

জাতীয়5 hours ago

থাইল্যান্ড সফর শেষে সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

থাইল্যান্ডে ছয় দিনের সরকারি সফর শেষে সোমবার (২৯ এপ্রিল) ব্যাংকক থেকে দেশে ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার প্রধানমন্ত্রীর প্রেস  উইংয়ের...

জাতীয়5 hours ago

ভোটের পরিবেশ ভালো থাকায় ভোটার উপস্থিতি বাড়বে: ইসি রাশেদা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ধরনের পদক্ষেপ নেয়া হচ্ছে। তাই সকলের সমন্বয়ে আগামি উপজেলা পরিষদ নির্বাচন অবাধ,...

জাতীয়6 hours ago

‘বিএসটিআইতে হালাল সার্টিফিকেটের মূল্যায়ণ’ মতবিনিময় সভা অনুষ্ঠিত

‘বিএসটিআই হতে প্রদানকৃত হালাল সার্টিফিকেটের মূল্যায়ণ’ শীর্ষক স্টেকহোল্ডারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ব্যবসায়ীরা বিএসটিআই হতে প্রাপ্ত হালাল সনদ গ্রহণ...

জাতীয়7 hours ago

‘ব্যক্তিগত তথ্য সুরক্ষার আইন যেন তথ্য নিয়ন্ত্রণের জায়গা না হয়’

ব্যক্তিগত তথ্য সুরক্ষার নামে যে আইনটি তৈরি করা হচ্ছে এটি ব্যক্তিগত তথ্য নিয়ন্ত্রণমূলক আইন হওয়ার ঝুঁকি রয়েছে। যা আমরা চাই...

জাতীয়8 hours ago

‘কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই সরকারে’

ঈদুল আজহা সামনে রেখে গরু বা অন্য কোনো পশু আমদানির পরিকল্পনা সরকারের নেই। কারণ, দেশে পর্যাপ্ত সংখ্যক গবাদি পশু লালন-পালন...

অপরাধ11 hours ago

‘আমি সেলিব্রেটি হতে আসি নাই, সুনাম অক্ষুণ্ণ রাখতে চাই’

‘আমি সেলিব্রেটি হতে আসি নাই, সুনাম অক্ষুণ্ণ রাখতে চাই’। বললেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের নতুন পরিচালক...

Advertisement
জাতীয়14 mins ago

মিল্টনের বিরুদ্ধে তদন্ত ও আইনী ব্যবস্থা চায় জাতীয় মানবাধিকার কমিশন

আন্তর্জাতিক47 mins ago

রিয়াদে ইসরাইলি বিমান- যা জানা গেলো

ক্রিকেট1 hour ago

জাতীয় দলে কবে ফিরছেন তামিম, জানালেন বিসিবি সভাপতি

ঢাকা1 hour ago

লেকের পানিতে শিশু নিখোঁজ, উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিস

স্বাস্থ্য1 hour ago

ডেঙ্গুতে ৪০ হাজার মানুষের মৃত্যুর শঙ্কা!

ঢাকা2 hours ago

নির্বাচন সুষ্ঠু করতে সব কিছুই কঠোর হবে : ইসি আলমগীর

ঢাকা2 hours ago

গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পেলো বেঙ্গল গ্রুপের ডিজাইনার ফ্যাশন লিমিটেড

বাংলাদেশ2 hours ago

তিন ঘণ্টা পর সিলেটের রেল যোগাযোগ স্বাভাবিক

আন্তর্জাতিক2 hours ago

ইহুদিদের বিশেষ দিনেই ২ জিম্মির ভিডিও প্রকাশ করলো হামাস

অপরাধ3 hours ago

তরুণীদের আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দিতেন তারা, অতঃপর…

বাংলাদেশ4 days ago

শাকিবকে বিয়ের আগেই বুবলী বিবাহিত ও এক সন্তানের জননী, বোমা ফাটালেন সুরুজ বাঙালি

দুর্ঘটনা2 days ago

৯ দিনে একে একে মারা গেলেন ৩ ভাই

বাংলাদেশ6 days ago

তীব্র তাপদাহের মধ্যে যেসব এলাকায় বৃষ্টি হতে পারে

টুকিটাকি4 days ago

ঋণ পেতে মৃত চাচাকে ব্যাংকে নিয়ে গেলেন ভাতিজি

ঢাকা5 days ago

ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা

বাংলাদেশ2 days ago

এক মিনিটের জন্য বিসিএসের স্বপ্ন চুরমার!

বাংলাদেশ4 days ago

র‍্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত

বাংলাদেশ6 days ago

ধোনি-সাক্ষীর চরম প্রেমের কাহিনী, শুনলে গায়ে কাঁটা দেবে!

জাতীয়6 days ago

১৫টি রুটে ট্রেনের ভাড়া যত বাড়লো

আন্তর্জাতিক6 days ago

মাঝ আকাশে ২ হেলিকপ্টারের মুখোমুখি সংঘর্ষ, সবাই নিহত

উত্তর আমেরিকা4 days ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

আইন-বিচার1 week ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক : সৈয়দ আশিক রহমান

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বেঙ্গল টেলিভিশন লিমিটেড , ৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২১৫
ফোন : 01878-184154, ই-মেইল : contact.bayannotv@gmail.com
© 2023 bayanno.tv

কারিগরি সহায়তায়
Exit mobile version