মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ নিহত ১, আহত ৩

পঞ্চগড়

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় তিনটি মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

নিহত ওই ব্যাক্তির নাম- আবু বক্কর সিদ্দিক (১৮)।নিহত আবু বক্কর সিদ্দিকেরবাড়ি উপজেলার দেবনগর ইউনিয়নের নিজবাড়ি গ্রামে। তিনি ওই গ্রামের আবুল কালামের ছেলে।

অন্যদিকে আহত ব্যাক্তিদের নাম-  আব্দুস সালাম (২৮), ইমরান প্রধান (৩০) ও তাইজুল ইসলাম (৪০) নামে আরো তিন জন গুরুতর আহত হয়েছেন।

গেলো মঙ্গলবার (১৬ মে) রাতে উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুড়মাড়ি চৌরাস্তা আমতলী এলাকায় পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। তেতুঁলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, পঞ্চগড়ের সদর উপজেলার জগদল বাজার থেকে ব্যাক্তিগত কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন আবু বক্কর সিদ্দিক। পরে তিনি তেতুঁলিয়া উপজেলার আমতলী এলাকায় পৌঁছালে বিপরীত মুখী দুটি মোটরসাইকেল তাকে সামনা সামনি সংঘর্ষ  হয়। এতে মহাসড়কে ছিটকে পড়েন তিন মোটরসাইকেলের চার আরোহী। এসময় মাথা ও শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত পান তারা।

পরে তাদের স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়।  তবে মাথায় গুরুতর আঘাত পেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নিয়ে আসার আগেই আবু বক্করের মৃত্যু হয়েছে বলে জানান জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুর আলম।

ইমরান ও তাইজুলের শারিরীক অবস্থার অবনতি হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Recommended For You

About the Author: মেঘ হাসান

As a journalist, I am entitled to find out the truth behind every incident.

Leave a Reply Cancel reply

Exit mobile version