Connect with us

বিনোদন

ঐশ্বরিয়ার সঙ্গে অন্তরঙ্গ হতে গিয়ে লজ্জায় লাল রণবীর!

Published

on

ঐশ্বরিয়া

প্রেমিক বলে বলিউডে কম সুনাম নেই রণবীর কাপুরের। বরং এক সময় বলিপাড়ায় কান পাতলেই যার প্রেম জীবনের গুঞ্জন শোনা যেত। সম্প্রতি বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করে সংসারী হয়েছেন রণবীর।

তবে, আলিয়ার সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার আগে পর্যন্ত নিজের প্রেম জীবনের জন্য একাধিক বিতর্কের সম্মুখীন হয়েছেন তিনি। সেই রণবীরই নাকি পর্দায় প্রেম করতে গিয়ে লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন! সম্প্রতি এক সাক্ষাৎকারে সে বিষয়ে মুখ খুলেছেন অভিনেতা নিজে।

২০১৬ সালে মুক্তি পাওয়া করণ জোহর পরিচালিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ অভিনয় করেছিলেন রণবীর কাপুর। ওই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চনও। ছবির চিত্রনাট্য অনুযায়ী প্রেমিক যুগলের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর ও ঐশ্বরিয়া। বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যেও দেখা গিয়েছিল তাদের।

এক সাক্ষাৎকারে রণবীর জানান, ঐশ্বরিয়ার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় করতে গিয়ে নাকি হাত-পা কাঁপছিল তার।অভিনেতা বলেন, ‘‘আমি তো লজ্জায় মরে যাচ্ছি, আমার হাত-পা কাঁপছে। কখনও কখনও তো তার গালে স্পর্শ করতে গিয়েও আমি অস্বস্তিতে পড়েছি।’’

রণবীর জানান, তার অস্বস্তি দেখে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন ঐশ্বর্যা নিজেই। রণবীরকে কিন্তু-কিন্তু করতে দেখলেই ঐশ্বরিয়া বলতেন, ‘‘হয়েছেটা কী তোমার! আমরা অভিনয় করছি, ঠিক করে নিজের কাজটা করো।’’ পাশাপাশি নিজেকেও বোঝাতেন রণবীর। তার কথায়, ‘‘জীবনে আর এ রকম সুযোগ পাব না, তাই এই সুযোগটাকেই কাজে লাগাতে হবে!’’

Advertisement

তবে নিজের কথার যাতে ভুল ব্যাখ্যা না হয়, সে দিকে নজর রেখে রণবীর বলেন, ‘‘ঐশ্বরিয়া ভীষণ ভাল এক জন শিল্পী, বড় মাপের অভিনেত্রী। পরিবার সূত্রেও আমার সঙ্গে তার পরিচয় আছে। ঐশ্বরিয়া গোটা ভারতের অন্যতম প্রতিভাময়ী অভিনেত্রী। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে তিনি যে ভাবে আমাকে সাহায্য করেছেন, সে জন্য আমি চিরকৃতজ্ঞ।’’

২০১৬ সালে মুক্তি পাওয়া এই ছবি যেমন নজর কেড়েছিল দর্শক ও অনুরাগীদের, তেমনই বক্স অফিসেও সাফল্য অর্জন করেছিল। ওই বছরের বাণিজ্যসফল ছবিগুলির মধ্যে অন্যতম ছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

ঢালিউড

১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে তমা মির্জার আইনি নোটিশ

Published

on

শাকিব খানের সঙ্গে বিয়ের সম্ভাবনা রয়েছে-এমন মন্তব্য করে রাতারাতি আলোচনায় চলে আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এবার মানহানিকর মন্তব্যের অভিযোগ এনে জনসম্মুখে ক্ষমা চাওয়া এবং দশ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ দিয়েছেন আরেক চিত্রনায়িকা তমা মির্জা।

বৃহস্পতিবার (২৩ মে) রেজিষ্ট্রি ডাক যোগে তমা মির্জার পক্ষে এ নোটিশ পাঠান তার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম।

নোটিশে সামাজিক মাধ্যমে থাকা দুটি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে। ‘আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করবো না, তমা মির্জাকে খোঁচা দিয়ে মিষ্টি জান্নাত’ এবং ‘চেটে চেটে নায়িকা হয়েছে তমা মীর্জা: মিষ্টি জান্নাত ‘ শীর্ষক শিরোনামে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে মানহানিকর বক্তব্য রয়েছে বলে দাবি করেছেন তমা মির্জার আইনজীবী।

নোটিশে বলা হয়েছে, তাঁর এসব বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তমা মির্জার সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। যা শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্যে প্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে। এতে ১০ কোটি টাকার মানহানি হয়েছে।

তাই নোটিশে সাত দিনের মর্ধ্যে জনসম্মুখে ক্ষমা চেয়ে দশ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। এছাড়া পরবর্তীতে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকতে বলা হয়েছে। অন্যথায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অসুস্থতার মধ্যেও ভক্তের আবদার রাখলেন শাহরুখ খান

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে তাঁর ভক্ত অনুরাগীদের নানা রকম উন্মাদনা দেখা যায়। কিন্তু যতো যাই হয়ে যাক, ভক্তদের শাহরুখ কিন্তু কোন অবস্থাতেই নিরাশ করেন না। তাই জন্মদিন, দিওয়ালি, ঈদে নিয়ম করে মান্নাতের বারান্দায় এসে দেখা করেন ভক্তদের সঙ্গে। শুধু তাই নয়, বিমানবন্দর হোক কিংবা কোনও সিনেমার প্রচার, ভক্তরা এগিয়ে আসলে তাঁদের সব আবদার মেটান শাহরুখ।

শাহরুখ তাঁর ভক্তদের এতো ভালোবাসেন যে, বুধবার শরীর খারাপের মধ্যেও বিশেষ চাহিদা সম্পন্ন এক অনুরাগীর সঙ্গে সেলফি তোলেন। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, ঠিক এরপর পরেই অসুস্থ বোধ করেন শাহরুখ এবং তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অসুস্থতার মধ্যেও ভক্তের আবদার রক্ষার এমন ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

বুধবার  (২২ মে) হঠাৎই খবর আসে শাহরুখ খান অসুস্থ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমন খবরে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ভক্ত-অনুরাগীরা। জানা যায়, আহমেদাবাদের প্রবল গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন শাহরুখ।

তবে বর্তমানে শাহরুখ সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন। রবিবার চেন্নাইয়ে আইপিএলের ফাইনাল ম্যাচেও যোগ দেবেন শাহরুখ।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

নিপুণ আক্তারকে বয়কটের সিদ্ধান্ত থেকে সরে এলো ১৯ সংগঠন

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি নিয়ে চলমান উত্তপ্ত পরিস্থিতি মোকাবেলায় বুধবার (২২ মে) বৈঠক করেছে ১৯টি সংগঠন। অভিনেত্রী নিপুণ আক্তারকে বয়কট করা হতে পারে বলে গুঞ্জন উঠেছিল। তবে শেষ পর্যন্ত নিপুণকে নিয়ে সিদ্ধান্ত বদলেছে ১৯ সংগঠনের সদস্যরা।  বৈঠকে প্রাথমিকভাবে বয়কটের সিদ্ধান্ত নিলেও পরে সেখান থেকে সরে আসেন তারা।

বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ১৯ সংগঠনের মুখপাত্র মোহাম্মাদ ইকবাল ও শিল্পী সমিতির বর্তমান কমিটির মুখপাত্র ডিএ তায়েব। এ সময় ডি এ তায়েব বলেন, ‘আপনারা জানেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে সেটি এখন বিজ্ঞ আদালতের বিষয়। আদালতের ওপর আমরা শ্রদ্ধাশীল। সেটা আমরা আইনের মাধ্যমেই মোকাবিলা করবো।’

এদিকে মোহাম্মাদ ইকবাল বলেন, ‘বিশৃঙ্খল কথাবার্তা বলায় দুই পক্ষকে ১৯ সংগঠনের পক্ষ থেকে চিঠি দেওয়া হবে। যেন ভবিষ্যতে কথা বলার ক্ষেত্রে তারা যেন সতর্ক থাকে। আমার এফডিসিতে কোনোরকম ঝামেলা চাই না আমরা সবাই একসঙ্গে থাকতে চাই।’

এদিকে বৈঠকের আগে নিপুণের শাস্তির দাবিতে বুধবার (২২ মে) দুপুর থেকে এফডিসিতে কয়েক দফা মিছিল হয়। সেখানে মূলকথা ছিল, ‘শিল্প ও শিল্পীর সম্মান নষ্টকারী নির্লজ্জ বেহায়া নিপুণের শাস্তি দাবি’। বেশ কয়েকজন সিনিয়র ও জুনিয়র শিল্পী এতে অংশ নেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version