ঊর্বশীর গলায় জড়ানো কুমির-হার, কত শত কোটি টাকা, জানেন

কুমির-হার

চলতি বছর ৭৬ তম কান চলচ্চিত্র উৎসবে দেখা যায় অভিনেত্রী ঊর্বশী রাউতেলাকে। নিত্যদিনই চর্চায় থাকেন তিনি। নেপথ্য ক্রিকেট তারকা ঋষভ পন্থের সঙ্গে তার সম্পর্কের জল্পনা। এর মধ্যেয় কানে গিয়ে আবার আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী। গোলাপি বল গাউনে ডিজনি প্রিন্সেসের অবতারে ক্যামেরাবন্দি হয়েছিলেন ঊর্বশী। তবে সব থেকে বেশি যেটা নজর কাড়ে অভিনেত্রী গলায় কুমির-হার। দু’টি সুবিশাল কুমির নায়িকার গলা জড়িয়ে রয়েছে। কানেও দেখা গেল কুমিরের দুল! অভিনেত্রীর এই হার দেখে হাসির রোল ওঠে নেটপাড়ায়। তবে যে হার নিয়ে এত সমালোচনা ঊর্বশী গলায় জড়াতেই রাতারাতি বাড়ল হারের দাম।

অভিনেত্রী গলায় জোড়া কুমিরের এই হার দেখে এক জন লেখেন, ‘‘যদি গলার ওই কুমিরগুলি বেঁচে ওঠে, তা হলে তো ফোটোশুট ভুলে পালাতে হবে।’’ অপর একজন পন্থের প্রসঙ্গ টেনে লেখেন, ‘‘শেষে কিনা কুমির গলায়! যাক, অন্তত পন্থের ভূতটা যেন মাথা থেকে নামে।’’ কিন্তু যতই ট্রোল্‌ড হন না কেন, ঊর্বশী এই হার গলায় পরতেই দাম ২০০ কোটি থেকে বেড়ে হয়েছে ২৭৬ কোটি। এই খবর পেতেই অভিনেত্রী লেখেন, ‘‘এই হার আসলে পুরুষতান্ত্রিক সমাজে মহিলাদের সাফল্য ও ব্যর্থতার প্রতীক।’’

চলতি বছর কানের মঞ্চে লঞ্চ হবে পারভিন ববির বায়োপিক ‘ফোটোকল’। সেই সূত্রেই কানে পদার্পণ। পারভিন ববির জীবনীচিত্রে নামভূমিকায় অভিনয় করছেন ঊর্বশী।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version