Connect with us

বলিউড

মেট্রোয় অভিনেত্রীকে অশালীন স্পর্শ!

Published

on

অভিনেত্রী সানিয়া মালহোত্রা

পছন্দের অভিনেত্রীকে ভক্ত কোমর জড়িয়ে ধরায় প্রতিবাদ করেছেন তিনি, কিন্তু সবাই করেন না। করলেও কাউকে পাশে পাওয়া যায় না সেসময়, জানিয়েছেন অভিনেত্রী সানিয়া মালহোত্রের। বহু দিন আগে একই ভাবে লাঞ্ছিত হয়েছিলেন তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই জানালেন সেই বিভীষিকাময় অভিজ্ঞতার বৃত্তান্ত।

যখনকার কথা বলেছেন সানিয়া, তখন তিনি নামজাদা অভিনেত্রী নন, কলেজের ছাত্রী। দিল্লিতে থাকতেন তখন। কলেজ থেকে বাড়ি ফিরছিলেন।

অভিনেত্রীর মনে পড়ে, কী ভাবে দিল্লি মেট্রোয় একদল যুবক তাকে উত্ত্যক্ত করছিলেন, গোটা যাত্রাপথে বার বার স্পর্শ করছিলেন তাকে। আশপাশের কেউ সাহায্য করতে এগিয়ে আসেননি।

সানিয়া বললেন, “আমি খুব অসহায় বোধ করছিলাম, কিন্তু বুঝেছিলাম যে, মুখ খুললে আরও খারাপ কিছু হয়ে যেতে পারে।”

আশ্চর্য লেগেছিল সানিয়ার যে, কেউ তাকে এই পরিস্থিতি থেকে উদ্ধার করতে এগিয়ে আসেনি। তিনি দেখেছিলেন, মেট্রো থেকে নামার পরেও সেই যুবকেরা তাকে অনুসরণ করছিলেন।

Advertisement

ভয় পেয়ে গিয়েছিলেন অভিনেত্রী। ওই যুবকদের হাত থেকে অব্যাহতি পেতে ভিড়ে মিশে গিয়েছিলেন স্টেশনে নেমে। শৌচালয়ে গিয়ে তিনি শেষমেশ ফোন করেন তার বাবাকে। তিনি এসে উদ্ধার করে নিয়ে যাওয়া পর্যন্ত সেখানেই অপেক্ষা করতে থাকেন সানিয়া।

তবে, অভিনেত্রী হওয়ার পরেও এমন সমস্যার মুখোমুখি হতে হয়েছিল তাকে। তার সঙ্গে ছবি তোলার সময় এক ভক্ত এমন ভাবে হাত রেখেছিলেন গায়ে, আপত্তিকর মনে হয়েছিল অভিনেত্রীর। আলোকচিত্রীরা যদিও বুঝেছিলেন যে অস্বস্তি হচ্ছে তার, কিন্তু সাহায্যের হাত বাড়িয়ে দেননি কেউই।

শাহরুখ খানের সঙ্গে ‘জওয়ান’-এ শীঘ্রই দেখা যাবে সানিয়াকে। ভিকি কৌশলের সঙ্গেও পর্দা ভাগ করবেন তিনি ‘স্যাম বাহাদুর’ ছবিতে।

বলিউড

আরবাজ-সোহেলের পর বিয়ে ভাঙছে সালমানের বোন অর্পিতার?

Published

on

সালমান খানের পর তার পরিবারে রয়েছেন দুই ভাই আরবাজ় খান ও সোহেল খান। রয়েছেন দুই বোন, অর্পিতা খান ও আলমিরা খান। ২০১৭ সালে ঘর ভাঙে আরবাজ়ের। তার বছর পাঁচেক বাদে বিবাহিবচ্ছেদ হয় সোহেলের।

অভিনেতার দুই বোনের মধ্যে অর্পিতাকে নিয়ে বরাবরই চর্চা একটু বেশি। ২০১৪ সালে উত্তরাখণ্ডের প্রভাবশালী রাজনৈতিক পরিবারের আয়ুষ শর্মাকে বিয়ে করেন তিনি। যদিও সেই সময় এক অর্থে বেকার ছিলেন আয়ুষ। বলা হয়, অর্থ ও খ্যাতির জন্য সালমান খানের বোন অর্পিতাকে বিয়ে করেন আয়ুষ।

প্রথম থেকেই সমালোচনার মুখে ছিল আয়ুষ-অর্পিতার প্রেম। এ-ও শোনা গেছে, বলিউডে পাকাপাকি ভাবে জায়গা করে নেয়ার উদ্দেশ্যেই নাকি প্রথম সারির অভিনেতার বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছেন আয়ুষ। যদিও সে সব সমালোচনা পেরিয়ে দুই সন্তানের বাবা-মা তারা। তবে সংসার ভাঙার খবর ছড়ায় তাদেরও। ঠিক কী হয়েছিল অর্পিতা-আয়ুষের মাঝে?

২০১৯ সালে অর্পিতা-আয়ুষের বিবাহবিচ্ছেদের খবর শোনা যায়। সালমানের ভগ্নিপতির কথায়, ‘‘আসলে কোনও দিনই কেউ আমার ব্যক্তিগত জীবন নিয়ে খুব আগ্রহী ছিলেন না। এক বার ছেলেকে রেস্তোরাঁয় ধোসা খাওয়াতে নিয়ে গিয়েছিলাম। যখন বেরোচ্ছি, আমাকে একজন ছবি শিকারি জিজ্ঞেস করেন, আমি ও অর্পিতা বিবাহবিচ্ছেদের জন্য আইনত কোনও পদক্ষেপ নিচ্ছি কি না!’ বাড়ি ফিরে তিনি স্ত্রীকে এই কথা জানাতেই নাকি হেসে গড়িয়ে পড়েন অর্পিতা। আয়ুষ বলেন, ‘বাড়ি গিয়ে অর্পিতাকে জিজ্ঞেস করলাম, তুমি নাকি বিয়ে ভাঙছ? তাতেই হেসে কুটিপাটি অর্পিতা।’

সালমানের বোনকে বিয়ে করার চার বছর পর ‘লভযাত্রী’ ছবিতে অভিষেক হয় আয়ুষের। সালমানের সঙ্গে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে দেখা গিয়েছে তাকে। যদিও কোনও ছবিতেই তেমন কিছু নজর টানতে পারেননি ভগ্নিপতি। সম্প্রতি মুক্তি পয়েছে আয়ুষের ছবি ‘রুসলান’। এই ছবিতেও তেমন সাফল্য পাননি অভিনেতা।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

লম্বা জ্যাকেটে ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা ক্যাটরিনার

Published

on

ক্যাটরিনা মা হতে চলেছেন, এমন গুজব একাধিক বার ছড়িয়েছে। বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখা গেলেই গুজব ছড়িয়েছে, তিনি গর্ভবতী। সেগুলি গুজবই ছিল। তবে এবার কি সুখবর দিতে চলেছেন তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল?

সম্প্রতি একটি লম্বা জ্যাকেট পরতে দেখা যায় ক্যাটরিনাকে। সামাজিকমাধ্যমের ভক্তদের দাবি করেন, ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা করছেন তিনি। আর এবার বিমানবন্দরে ভিকি কৌশলের ছবি ঘিরে জল্পনা আরও বাড়ল।

ভিকি এই মুহূর্তে তার আসন্ন ছবির কাজ নিয়ে ব্যস্ত। কিন্তু সেই ব্যস্ততার মধ্যেই ভিকিকে বিমানবন্দরে কোথাও যেতে দেখা যায়। শোনা যাচ্ছে, লন্ডনে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যাচ্ছেন ভিকি। আর সেই ছবি ঘিরেই বেড়েছে জল্পনা। যদিও স্পষ্ট নয়, তিনি কোথায় যাচ্ছেন। তবে অনুরাগীরা চাইছেন, এবার ভিকি-ক্যাটরিনার কোলে আসুক নতুন অতিথি।

উল্লেখ্য, ২০২১ সালে ক্যাটরিনা ও ভিকি গাঁটছড়া বাঁধেন। রাজকীয় কায়দায় বিয়ে সেরেছিলেন তারা। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটে ছিলেন তারা। এক বারের জন্যও সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। তবে এটুকু স্পষ্ট, কর্ণ জোহরের অনুষ্ঠান থেকেই দুজনের সম্পর্কের বীজ বপন হয়েছে।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

তখন আমায় ‘মাল’ বলে ডাকা হত! অতীত নিয়ে আক্ষেপ সোনাক্ষীর

Published

on

‘হীরামন্ডি’র জন্য প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। ক্যারিয়ারের শুরুর দিকে সঠিক ছবি বাছেননি বলেও সম্প্রতি জানান তিনি। সেই ধরনের ‘বড়’ মাপের ছবিতে আর ফিরতে চান না সোনাক্ষী।

সম্প্রতি ভারতের এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানান, তিনি সত্যিই ভাল চরিত্রে কাজ করতে চান, আর সেটাই করছেন। তিনি আবার সেই ছবিগুলিতে ফিরতে পারবেন না, যেখানে তাকে ‘মাল’ বলা হত। তিনি বলেন, ২০১৬ তে  ‘আকিরা’ ছবি থেকেই চিত্রনাট্য বেছে কাজ করছেন।

এ অভিনেত্রীর জানান,একজন শিল্পী হিসাবে কিছু দায়িত্ব থাকে। বহু মানুষ তাঁদের অনুসরণ করেন।  যখন বয়স অল্প ছিল, বেশ কিছু বড় ছবিতে তিনি কাজ পেয়েছিলেন। সে সময়ে দাঁড়িয়ে, তাঁর মনে হয়, ওই ছবিগুলির প্রস্তাব কেউই ফিরিয়ে দিতে পারত না। তাই তিনিও অমন সব ছবি করেন। তার পর বয়স বাড়লো। মানুষ সমালোচনা করতে শুরু করলো। গঠনমূলক সমালোচনা। তখন তিনি নতুন করে ভাবলেন নিজেকে নিয়ে। কোনটা করবেন, কোনটা করবেন না, নিজের মতো করে ঠিক করলেন।

প্রসঙ্গত, অভিনেতা সালমান খানের সঙ্গে ‘দাবাং’ (২০১০) ছবিতে প্রথম অভিনয় সোনাক্ষীর। এই ছবি বক্স অফিসে হিট ছিল। এর পরেও ‘রাউডি রাঠৌর’ (২০১২), ‘সান অফ সর্দার’ (২০১২), ‘দাবাং ২’ (২০১২)-র মতো ছবিতে কাজ করেন তিনি। কিন্তু ২০১৬ থেকে চিত্রনাট্য ও নিজের চরিত্রের উপর জোর দিতে থাকেন বলে জানান সোনাক্ষী। ‘ইত্তেফাক’ (২০১৭), ‘কলঙ্ক’ (২০১৯), ‘মিশন মঙ্গল’ (২০১৯) ও ‘ডাবল এক্সএল’ (২০২২) এর মতো ছবিতে অভিনয় করেন। ২০২৩ এ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় সোনাক্ষীর প্রথম ওয়েব সিরিজ ‘দহাড়’।

আই/এ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version