বালিশ চুরি করে পালাচ্ছেন জাহ্নবী!

জাহ্নবী কাপুর-

বিমানবন্দরে দুধসাদা এক বিপুল বালিশ নিয়ে শ্রীদেবী-কন্যাকে গাড়ি থেকে নামতে দেখে তাজ্জব সকলে। এমন দৃশ্য কেউ কখনও দেখেননি, স্বীকার করে নিলেন বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরাও। খোলা চুল, ফুরফুরে নীল ড্রেসে ধীর গতিতে এগিয়ে গেলেন জাহ্নবী। হাতে বালিশ। যেন ঘুমজড়ানো চোখে আবার ঘুমোতেই যাচ্ছেন তিনি পাশের ঘরটিতে।

কৌতূহল উস্কে দিয়ে কিছুক্ষণ সে ভাবে হাঁটার পর জাহ্নবী অবশ্য বালিশটি ধরতে দিলেন কাউকে। তারপর ক্যামেরার দিকে তাকিয়ে অল্প হেসে ঢুকে গেলেন বিমানবন্দরের ভিতরে। সেই ভিডিও ঘুরছে সমাজমাধ্যমে। নেটাগরিকরাও তাদের কল্পনাশক্তি খাটিয়ে প্রতিযোগিতায় নেমে পড়েছেন।

কেউ বলছেন, “হোটেল থেকে বালিশ চুরি করে পালাচ্ছেন?” আর এক জন মন্তব্য করলেন, “বিমানে যাবেন না ট্রেনে? বালিশটা মাথায় দেবেন কী ভাবে বিমানে উঠে?” আর এক জন অনুরাগীর দাবি, “কাজের চাপে ঘুমোনোর সময় পান না উনি, তাই বালিশ সঙ্গে রেখেছেন, যেখানে সুযোগ হবে ঘুমিয়ে নেবেন।” অনেকেরই অনুমান, এটিই জাহ্নবীর প্রিয় বালিশ, এটি ছাড়া তিনি ঘুমোতে পারেন না, তাই সঙ্গে নিয়ে চলেছেন।

কাজের ব্যস্ততা যে তুঙ্গে জাহ্নবীর, সে কথা সত্যি। নীতেশ তিওয়ারির প্রেমের ছবি ‘বাওয়াল’-এ শীঘ্রই তাকে দেখা যাবে। এ ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করেছেন জাহ্নবী। এছাড়াও ক্রীড়াধর্মী ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে রাজকুমার রাওয়ের সঙ্গে দেখা যাবে জাহ্নবীকে।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version