Connect with us

ঢাকা

রূপগঞ্জ উপজেলা পরিষদের ২৩-২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

Published

on

নারায়ণগঞ্জের শিল্পনগরী খ্যাত রূপগঞ্জ উপজেলা পরিষদের ২০২৩ – ২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

আজ মঙ্গলবার (৩০ মে) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত বাজেট আলোচনা অনুষ্ঠানে এ বছর ৩১ কোটি ১৫ লাখ ৪ হাজার ৮ শত ২০ টাকা ৭০ পয়সা বাজেট ঘোষণা করা হয়।

এতে রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাজাহান ভুঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের এমপি পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল হক,মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আইভী ফেরদৌস, উপজেলা কৃষি কর্মকর্তা ফাতেহা নূর, উপজেলা এলজিইডি প্রধান প্রকৌশলী জামাল উদ্দিন, নারায়ণগঞ্জ পবিস পূর্বাচল জোনাল ডিজিএম আবুল বাশার লাবিব, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ,কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জায়েদ আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ইসমাইল হোসেন প্রমূখ।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

ঢাকা

গাজীপুরে ডুয়েট শিক্ষকদের মৌন মিছিল, প্রতিবাদ সভা

Published

on

সার্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অন্তর্ভূক্তি প্রত্যাহার ও স্বতন্ত্র বেতন স্কেলের দাবিতে মৌন মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ মে) সকালে গাজীপুরের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা এ কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. নজরুল ইসলাম।

এসময় বক্তারা বলেন, সার্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন আমাদের বিরুদ্ধে আমলাদের গভীর ষড়যন্ত্রের অংশ। এখানে প্রধানমন্ত্রী যে কথা বলেছেন তা না মেনে তারা বেতন স্কেলে হাত দিয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমাদের দাবি মানা না হলে ভবিষ্যতে লাগাতার কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দেন বক্তারা।

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

Published

on

নরসিংদীর শিবপুরে পুকুর থেকে এক অজ্ঞাত নারীর (৩২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৯ মে) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর বাজার সংলগ্ন একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শামীম মোল্লা জানায়, সকাল নয়টার দিকে পুকুরে অজ্ঞাত নারীর মরদেহ ভেসে থাকতে দেখে আমাকে জানালে আমি ঘটনা স্থলে এসে পুলিশকে খবর দিলে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। নিহত নারীর পরনে সালোয়ার কামিজ ছিল। গায়ের রং শ্যামলা। অজ্ঞাত ওই নারীর বয়স আনুমানিক ৩০-৩৫ বছর হবে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন জানান, নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তবে বিস্তারিত জানার চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

লাঠি হাতে নিয়ে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ

Published

on

রাজধানী ঢাকায় অটোরিকশা বন্ধের ঘোষণার প্রতিবাদে অবরোধ কর্মসূচি পালন করছেন চালকরা। আজ  সকাল থেকে মিরপুরের বিভিন্ন এলাকায় হাতে লাঠি নিয়ে সড়ক অবরোধ করে রেখেছেন তারা।

রোববার (১৯ মে) সকাল ১০টা থেকে মিরপুর-১ ও ১০ নম্বর এবং আগারগাঁও এলাকায় সড়ক অবরোধ করে রেখেছেন অটোরিকশাচালকরা।

অটোরিকশাচালকদের রাস্তা অবরোধ করার কারণে এসব এলাকায় যান চলাচল ব্যাহত হচ্ছে। ফলে মিরপুরের বিভিন্ন এলাকায় লম্বা যানজটের সৃষ্টি হচ্ছে।

পুলিশ সূত্রে জানা যায়, মিরপুরের বেশ কয়েকটি স্থানে অটোরিকশাচালকরা সড়ক অবরোধ করে রেখেছেন। তারা লাঠি হাতে রাস্তায় নেমে অবরোধ করছেন। এসময় তারা সড়কে যান চলাচল করতে দিচ্ছেন না। আন্দোলনকারীরা তাদের দাবি না মানা পর্যন্ত রাস্তায় থাকবেন বলছেন।

সড়ক অবরোধের বিষয়ে রাজধানীর মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি সাব্বির আহমেদ বলেন, মিরপুরের বিভিন্ন এলাকা থেকে অটোরিকশাচালকরা মিরপুর-১০ নম্বর চত্বরে এসে জড়ো হচ্ছেন। তারা লাঠি হাতে নিয়ে রাস্তা অবরোধ করে রেখেছেন। তবে পরিস্থিতি সামাল দেয়ার জন্য ঘটনাস্থলে পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। তাদের (অটোরিকশাচালক) রাস্তা থেকে সরিয়ে দেয়ার জন্য পুলিশ কাজ করছে।

Advertisement

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version