Connect with us

ঢালিউড

জন্মদিনে নিপুণকে যা বললেন জায়েদ খান

Avatar of author

Published

on

গেলো বছর অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। বিষয়টি পরবর্তীতে উচ্চ আদালত পর্যন্ত গড়ায়। শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অশালীন ও মানহানিকর মন্তব্য করায় গেলো ২ এপ্রিল জায়েদ খানের সদস্যপদ স্থগিত করা হয়।
তবুও যেন দমে যাওয়ার পাত্র নন জায়েদ। ফের নিপুণকে ‘অনির্বাচিত’ বলে আখ্যা দিলেন তিনি। এছাড়া জোর করে চেয়ার দখল করে আছেন বলেও দাবি করেন এ নায়ক।
৯ জুন ছিলো নিপুণ আক্তারের জন্মদিন। জীবনের ৩৯ বসন্ত পেরিয়ে ৪০-এ পা রাখলেন তিনি। ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকার জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীসহ ইন্ডাস্ট্রির তারকারা। অন্য সব তারকার মতো নিপুণকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা শাহনূর। আর সেখানেই নিপুণকে ‘অনির্বাচিত’ বলে মন্তব্য করলেন জায়েদ খান।
বৃহস্পতিবার (৮ জুন) দিবাগত রাত ১টার দিকে নায়িকা শাহনূর তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে নিপুণের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, ‘আজকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তারের শুভ জন্মদিন। তোমার জন্য অনেক অনেক শুভকামনা এবং দোয়া রইল। সব সময় ভালো থেকো, সুস্থ থেকো। আবারও শুভ জন্মদিন।’
অভিনেত্রী শাহনূরের সেই পোস্টে চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান মন্তব্যের ঘরে লেখেন, ‘একজন অনির্বাচিত মানুষ ভোটে পাস না করে জোর করে চেয়ারে বসে আছে, সর্বোচ্চ আদালতে মামলা চলমান। আপনার মতো শিল্পী তাকে সাধারণ সম্পাদক পদবি দিয়ে যাচ্ছেন। এরপরও নীতিবাক্য ছাড়বেন ও ভালো ভালো উপদেশ দেবেন। সত্যিকারে যে সততা আর নীতির মধ্যে আপনারা নাই, এটা বুঝতে পারছেন তো?’
যদিও এখনো পর্যন্ত জায়েদ খানের এমন মন্তব্যে নিপুণ কিংবা শাহনূর কারো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন তানজিন তিশার সহকারী

Published

on

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সৃষ্টি সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন অভিনেত্রী তানজিন তিশার ব্যক্তিগত সহকারী আলামিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন অভিনেত্রী।

মঙ্গলবার (২৪ জুলাই) এক ফেসবুক পোস্টে আলামিনকে নিয়ে তিশা লেখেন, ‘কিভাবে শুরু করব জানি না। আপনারা হয়তো সবাই ওকে আমার অ্যাসিস্ট্যান্ট হিসেবে চিনেন। কিন্তু ও কিন্তু আমার অ্যাসিস্ট্যান্ট না, আমার ছোট ভাই। গত চার বছর ধরে ও আমার সাথেই থাকে আমার ফ্যামিলিতেই থাকে। আপু কি লাগবে, আপু কি খাবে, আপু কখন ঘুমাবে, আবার কখন মনটা খারাপ, মনটা ভালো সব কিছু এই ছেলেটাই জানতো আর দেখত।’

তিশা আরও লিখেছেন, ‘আলামিন, সারাটা দিন আমার বড় একটা ছায়ার মতো আমার পাশে বসে থাকত। আমার কত প্ল্যান ওকে নিয়ে। ওকে ড্রাইভিং শেখাব, জোর করে বলতাম পড়াশোনাটা কন্টিনিউ করতে, পরীক্ষাটা দিতে। অনেকে অনেক কিছু বলতো কিন্তু দুনিয়ার সাথে যুদ্ধ করে ও আপুর কাছে এসে বসে থাকতো। ঈদের দিনগুলোও আগে আমার সাথে থাকত, তারপর ওর ফ্যামিলির সাথে। কত বকা দিয়েছি, মন খারাপও করে থাকতো আবার একটু পর ঠিকই বুঝাতাম। একটা না দুই দুইটা গুলি কি করে নিয়েছে এই বাচ্চা ছেলেটা?’

সবশেষে তিশা লিখেছেন, ‘আলামিন কোনো দল অথবা কো্নোকিছুর সাথে জড়িত ছিল না। ওর বিগত ৪ বছর জীবনটা আমার সাথে, আমার কাজের এবং আমার পরিবারের সাথেই কেটেছে। ওর জীবনে কোন পাপ নাই, খুব ছোট একটা মানুষ এই চার বছর আমার কাছে বড় হতে দেখলাম। দোয়া করবেন সবাই আল্লাহর কাছে যেন সুন্দর জীবনে থাকে।’

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

আবারও জাজের ঘরে পূজা চেরী

Published

on

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে নায়িকা পূজা চেরীর অভিষেক হয় ঢালিউডে। এই প্রতিষ্ঠানের ‘পোড়ামন ২’, ‘দহন’, ‘নূরজাহান’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন পূজা।

তবে মাঝে বেশকিছু কারণে পূজার সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার দূরত্ব তৈরি হয়। তিন বছর প্রতিষ্ঠানটির কোনো ছবিতে দেখা যায়নি এই অভিনেত্রীকে। গেল বছর অবশ্য এই প্রতিষ্ঠানের সঙ্গে মনোমালিন্যের অবসান হয় পূজার।

এবার কাগজে-কলমেও সেই দূরত্ব ঘুচল। প্রযোজনা প্রতিষ্ঠানটির ‘নারী’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পূজা চেরী। খবরটি নিশ্চিত করেছেন  জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

নবীন নির্মাতা এম এইচ খোকনের পরিচালনায় সিনেমাটির শুটিং হবে অক্টোবরে। সব ঠিক থাকলে আগামী রোজার ঈদে সিনেমাটি মুক্তি দেওয়া ইচ্ছা প্রযোজক আজিজের।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

‘বাবুর বাবা’কে অভিনন্দন জানিয়ে সমালোচনায় অপু বিশ্বাস

Published

on

বিচ্ছেদ হলেও নানা বিষয়ে শাকিব খানকে ঘিরে পোস্ট দেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এমন কি শাকিবের ২য় স্ত্রী শবনব বুবলীকে নিয়েও নানা মন্তব্য করেন তিনি। শাকিবের এই দুই স্ত্রীর পাল্টাপাল্টি ফেসবুক পোস্টে অনেকেই বিরক্তি প্রকাশ করেছেন। তবে এবারই ঘটল ব্যতিক্রম ঘটনা।

মঙ্গলবার (১৬ জুলাই) এক ফেসবুক পোস্ট দিয়ে রীতিমতো তোপের মুখে পড়েন অপু বিশ্বাস। শেষমেশ পোস্টটি ডিলিট করে দিতে বাধ্য হোন। ঐ পোস্টে দেখা যায়, শাকিব খানের একটি ছবি নিজের টাইমলাইনে যোগ করেছেন অপু। যেখানে আরব আমিরাতের কালচারাল মিনিস্ট্রিতে (সংস্কৃতি মন্ত্রণালয়) দাঁড়িয়ে আছেন নায়ক।

সঙ্গে ছিলেন দেশটির সংস্কৃতি মন্ত্রণালয়ের কর্মকর্তারা। সেই পোস্টে অপু লেখেন, ‘অভিনন্দন বাবুর বাবা।’ তারপরই তাকে নিয়ে শুরু হয় সমালোচনা। বাধ্য হয়ে পোস্টটি ডিলিট করে দেন তিনি।

অন্যদিকে বুবলীকে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজেনরা। এর কারণ অবশ্য ভিন্ন। দেশে চলমান পরিস্থিতি নিয়ে কথা বলেছেন বুবলী। অন্যদিকে অপু শাকিব খানের ছবি পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত