Connect with us

বিনোদন

গ্যাল গ্যাডটকে নাকানি চোবানি খাওয়ালেন আলিয়া!

Published

on

আলিয়া

বলিউডের  জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট এখন পশ্চিমী বিনোদুনিয়াতেও ম্যাজিক দেখাচ্ছেন। ‘হার্ট অফ স্টোন’-এর বিহাইন্ড দ্য সিনে সকলকে তিনি আগেই চমকে দিয়েছেন। এবার ট্রেলার প্রকাশ্যে আসতেই অনুরাগীদের বড়সড় সারপ্রাইজ দিলেন অভিনেত্রী।

আড়াই মিনিটের ট্রেলারে ‘হার্ট অফ স্টোন’-এর যে ঝলক দেখা গেল, তাতে খলনায়িকার ভূমিকায় গ্যাল গ্যাডটকে রীতিমতো নাকানি চোবানি খাওয়ালেন আলিয়া ভাট। ট্রেলারে মাত্র কয়েক সেকেন্ডের উপস্থিতি, তাতেই বুঝিয়ে দিলেন ‘হার্ট অফ স্টোন’ হাতে পুরোটা ওলট-পালট করে দেয়ার ক্ষমতা রাখেন তিনি। যদিও প্রথম ঝলকে আলিয়ার কোনও অ্যাকশন সিকোয়েন্স দেখা যায়নি, তবে এই সিনেমায় তুখড় মারপিটের দৃশ্যে অভিনয়ও করেছেন আলিয়া। শুটিংয়ের সময় তখন তিনি গর্ভবতী। সেই কসরত বিফলে যায়নি, ট্রেলার প্রকাশ্যে আসতেই বলিউড অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ সকলে।

‘হার্ট অফ স্টোন’ ছবিতে গ্যাল গ্যাডটকে এক এজেন্টের ভূমিকায় দেখা যাবে। চরিত্রের নাম রাসেল স্টোন। বিশ্ব শান্তি বজায় রাখার দায়িত্বে থাকা এক এজেন্সির সদস্য তিনি। ‘হার্ট অফ স্টোন’ প্রজেক্টের ইনচার্জ তিনি। আচমকাই খোয়া যায় ‘হার্ট’। যার নেপথ্যর ষড়যন্ত্রকারী কেয়া ধাওয়ান ওরফে আলিয়া ভাট। সেখানেই কিস্তিমাত করেন আলিয়া। গ্যাল গ্যাডটের এজেন্সির সঙ্গে দর কষাকষিতে নামেন।

আলিয়া ভাটকে এখানে এক ক্ষরধার হ্যাকারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। বাকিটা দেখতে হলে নেটফ্লিক্সে পর্দায় চোখ রাখতে হবে। খলনায়িকার ভূমিকায় হলিউডে যে দুর্ধর্ষ হাতেখড়ি আলিয়া ভাটের, তার ইঙ্গিত মিলল ট্রেলারেই।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

বলিউড

স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান

Published

on

ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে হিনা খানের সাজপোশাক নিয়ে প্রায়ই চর্চা লেগে থাকে। সামাজিকমাধ্যমে তার অনুগামীর সংখ্যা পাল্লা দিতে পারে যে কোনও বলিউড নায়িকাকেও। যাবতীয় খুঁটিনাটি তিনি মাঝেমাঝেই অনুগামীদের জানিয়ে থাকেন ইনস্টাগ্রামের মাধ্যমে। অভিনেত্রী সামাজিকমাধ্যমে গোয়েন্দাগিরিও করেন তার অনুরাগীরা। তাতেই সন্দেহ দানা বাঁধে। হিনা নাকি অসুস্থ। ক্যানসারে আক্রান্ত তিনি। হাসপাতালে ভর্তি অভিনেত্রী। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি হেনা। তবে অভিনেত্রীর বেশ কিছু পোস্ট থেকেই এই জল্পনার সূত্রপাত।
এর আগে রোজা রেখে অসুস্থ হয়ে পড়েছিলেন হিনা। তার পর আবারও হাসপাতালের বেড থেকে ছবি শেয়ার করে ভক্তদের কাছে আর্জি জানিয়েছেন যে, ‘আমার জন্য একটু প্রার্থনা করুন।’
হিনা খান সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন, ‘আমাদের এই গল্পের শেষ নেই! লড়াই যতই কঠিন হোক না কেন, যে যোদ্ধা তার জীবনে চমৎকার হবেই হবে। আল্লার উপরই ছেড়ে দিলাম সব।’
এবার তিনি লিখেছেন-
সবাইকে অভিবাদন,
সাম্প্রতিক গুজব মোকাবেলা করার জন্য, যারা আমাকে ভালোবাসেন এবং যত্ন করেন তাদের সাথে কিছু গুরুত্বপূর্ণ খবর শেয়ার করতে চাই। আমার স্তন ক্যান্সার নির্ণয় করা হয়েছে।
অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়ে লেখেন, “গত কয়েক দিন ধরেই নানা জল্পনা চলছে আমাকে নিয়ে। আমার সকল অনুরাগীদের কিছু গুরুত্বপূর্ণ খবর জানাব। আমার স্তন ক্যানসার ধরা পড়েছে, তৃতীয় পর্যায়ে রয়েছে। সব প্রতিবন্ধকতা পেরিয়েই বলছি আমি ঠিক আছি। আমি দৃঢ়প্রতিজ্ঞ, এই অসুখ থেকে সুস্থ হয়ে উঠব। সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ করা হচ্ছে। আমি সকলকে অনুরোধ করছি এই পরিস্থিতিতে যেন আমার ব্যক্তিগত গোপনীয়তার দিকটা অক্ষুণ্ণ থাকে। আমি সকলকে জানাচ্ছি, এই পরিস্থিতিতে আমার পরিবার-পরিজন ও ভালবাসার মানুষেরা আমার পাশে আছেন।”

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কারিনার বিকিনি পরা ছবি নষ্ট করে দিলেন সাইফ!

Published

on

পরনে বিকিনি। চোখে সানগ্লাস। মুখে নেই কোনও প্রসাধনীর ছোঁয়া। সমুদ্রের ধারে অভিনেত্রী কারিনা কাপূর খান এ ভাবেই রোদ মেখে নিচ্ছিলেন শরীরে। মুখের সামনে ক্যামেরা ধরেছিলেন ছবি তুলবেন বলে। কিন্তু ছবি নষ্ট করে দিলেন সাইফ আলি খান।

পরিবার নিয়ে ছুটি কাটাতে লন্ডনে গিয়েছেন কারিনা। লন্ডনের একটি সমুদ্রসৈকতে পৌঁছে যান তারা। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রতটে শুয়ে আছেন কারিনা। তার পরনে নীল রঙের বিকিনি। কিন্তু ছবি তোলার সময়ে অজান্তেই পেছন থেকে এসে দাঁড়িয়ে পড়েন সাইফ। ‘শার্টলেস’ সাইফের পরনে নীল রঙের শর্টস। চোখে সানগ্লাস।

এই ছবির ক্যাপশনে করিনা লেখেন, ‘ছবি নষ্ট করলেন যিনি, তার সঙ্গেই এই ছবি।’ লন্ডনে কারিনা-সাইফের সঙ্গে বেড়াতে গিয়েছেন তৈমুর ও জেহও। সামাজিকমাধ্যমে ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্ত ভাগ করে নিয়েছেন বেবো।

উল্লেখ্য, কারিনাকে শেষ দেখা গিয়েছে ‘ক্রু’ ছবিতে। এই ছবি নিয়ে সম্প্রতি তার শাশুড়ি তথা অভিনেত্রী শর্মিলা ঠাকুর মুখ খুলেছেন এক সংবাদমাধ্যমে। তাঁর মতে, এই ছবিতে কোনও যুক্তি নেই। তবে এই ছবিতে তিন মহিলার মধ্যে বন্ধুত্ব খুব ভাল ভাবে তুলে ধরা হয়েছে। তিনি জানিয়েছেন, মহিলাদের জন্য আরও এই ধরনের ছবি তৈরি হওয়া উচিত।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

৫০০ ফুট দৈর্ঘ্যের পোশাক পরে আবারও ভাইরাল কেটি পেরি

Published

on

মঙ্গলবার ফ্যাশন উইকের জন্য প্যারিসের ভেন্ডোমে আসা পাপারাজ্জিদের ছবি তুলেছেন এই সংগীতশিল্পী। তিনি তার গাড়ি থেকে নেমেছিলেন, চিৎকার করা ভক্তদের মধ্যে, একটি লাল মিনি পোশাক পরেছিলেন যা তার নতুন একক ওম্যানস ওয়ার্ল্ডের গানের কথা সমেত ৫০০ ফুট ঝালর যুক্ত।

কেটি পেরি তার আসন্ন কামব্যাক সিঙ্গল, ওম্যানস ওয়ার্ল্ডের প্রচারের জন্য বালেন্সিয়াগার ডিজাইন করা একটি লাল মখমলের মিনি পোশাক পরেছিলেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, চোখ ধাঁধানো পোশাক পরে একটি লিমুজিন থেকে বেরিয়ে আসছেন তিনি। গায়িকা তার ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন এবং অনুষ্ঠানস্থলে প্রবেশের সময় তিনি ৫০০ ফুটের বিশাল ট্রেনের ব্যবস্থা করেন যাতে লোকেরা এতে প্রদর্শিত গানের কথা দেখতে পারে।

Advertisement

বালেনসিয়াগা থেকে কেটির লাল মখমলের মিনি পোশাকটিতে একটি এক-কাঁধের নেকলাইন, একটি পূর্ণ দৈর্ঘ্যের হাতা, একটি চিত্র-ভাস্কর্য সিলুয়েট, সংগ্রহ করা নকশা, কাঁধের সাথে সংযুক্ত একটি মেঝে-দৈর্ঘ্যের কেপ এবং এনসেম্বলের হেমের সাথে সংযুক্ত একটি লিরিক-সূচিকর্মযুক্ত ট্রেন রয়েছে। গায়িকা নিখুঁত কালো স্টকিংস, কালো পাম্প এবং সিলভার হুপ কানের দুলের সাথে তার বডিকন চেহারাটি জুড়েছিলেন।

অবশেষে, কেটি গ্ল্যাম পিকগুলি গোল করার জন্য কালো আইলাইনার, মাস্কারা-সজ্জিত ল্যাশ, গাঢ় ভ্রু, ন্যুড গোলাপী ঠোঁটের ছায়া এবং গালে রুজ বেছে নিয়েছিলেন। সে তার রেশমী, লম্বা চুলগুলি মাঝখানে একটি বিভাজনে আলগা করে রেখেছিল এবং প্রান্তগুলি নরম তরঙ্গগুলিতে স্টাইল করেছিল।

Advertisement

ভোগ ওয়ার্ল্ডের জন্য কেটি পেরি যে ঝুঁকিপূর্ণ কালো কাট-আউট পোশাক পরেছিলেন তা ইন্টারনেটে আগুন ধরিয়ে দিয়েছিলেন। জমায়েতটি একটি সংরক্ষণাগার নোয়ার কেই নিনোমিয়া টুকরো যা জ্যামিতিক কাট-আউট, পীচ রঙের টিউল ফুলের অলঙ্করণ এবং একটি সম্পূর্ণ দেহ-দৈর্ঘ্যের সিলুয়েট সমন্বিত। তিনি গথ মেকআপ এবং স্লিক-ব্যাক আলগা চুল দিয়ে পোশাকটি স্টাইল করেছিলেন।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version