Connect with us

বিনোদন

এবার ক্রিকেট টিম কিনলেন আরেক বলিউড সুপারস্টার

Published

on

ক্রিকেট

শাহরুখ খান, জুহি চাওলা, প্রীতি জিন্টা, শিল্পা শেট্টিরা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টিমের মালিক। এবার সেই তালিকায় নাম তুলে ফেললেন বলিউডের আরেক সুপারস্টার সঞ্জয় দত্ত। জিম্বাবুয়েতে শুরু হতে যাওয়া আসন্ন ফ্র্যাঞ্চাইজি লীগের একটি দল কিনেছেন তিনি। বার্তা সংস্থা হিন্দুস্তান টাইমস’র এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

আগামী ২০শে জুলাই থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ে টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট। এখানে সঞ্জয়ের দলের নাম ‘হারারে হারিক্যান্‌স’।

এরিজ গ্রুপ অব কোম্পানিজের প্রতিষ্ঠাতা সোহন রয়ের সঙ্গে মিলিতভাবে এই টি-১০ ফ্র্যাঞ্চাইজি লীগের দল কিনেছে সঞ্জয় দত্ত। জিম্বাবুয়ের এই টি-১০ লিগে মোট পাঁচটি দল খেলবে। হারারে হ্যারিকেন্স ছাড়া বাকি টিমগুলি হল ডারবান কলান্দর্স, কেপটাউন স্যাম্প আর্মি, বুলায়ো ব্রেভস এবং জোবার্গ লায়ন্স। আগামী ২ জুলাই ক্রিকেটারদের ড্রাফ্‌ট রয়েছে।

মূলত, জিম্বাবুয়েতে এই প্রথমবার কোনো ফ্র্যাঞ্চাইজি লীগ শুরু হতে চলেছে। এই টুর্নামেন্টটি শুরু হবে ২০ জুলাই থেকে এবং চলবে ২৯ জুলাই পর্যন্ত। এই বিষয়ে জিম্বাবুয়ের ক্রিকেট ম্যানেজিং ডিরেক্টর গিভমোর মাকোনি বলেন, বিনোদন জগতের কিছু বিখ্যাত মানুষ জিম অ্যাফ্রো টি-১০ লিগে আগ্রহ দেখানোয় আমি খুব খুশি।

অপরদিকে, জিম্বাবুয়ের ফ্র্যাঞ্চাইজি টি-১০ লীগের টিম কিনে সঞ্জয় দত্ত বলেছেন, ভারতে ক্রিকেট হলো ধর্ম। ক্রীড়া ক্ষেত্রে অন্যতম সফল দেশের নাগরিক হয়ে আমার কর্তব্য এই খেলাকে বিশ্বের কোণায় কোণায় পৌঁছে দেয়া। ক্রীড়া ক্ষেত্রে জিম্বাবুয়ের ইতিহাস সমৃদ্ধ। এর সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুশি। জিম অ্যাফ্রো টি-১০ টুর্নামেন্টে হারারে হ্যারিকেন্স ভালো ফল করবে বলে আশা করি।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

বলিউড

বিমানবন্দরে খ্যাতির বিড়ম্বনায় জাহ্নবী কাপুর

Published

on

এই প্রজন্মের জনপ্রিয় বলিউডের অভিনেত্রী জাহ্নবী কাপুর। সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যায়, তার ভক্ত-অনুসারীর সংখ্যা কম নয়। কিন্তু খ্যাতি থাকলে সেখানে যে বিড়ম্বনার সাক্ষী হতে হয় সেটিও যেন প্রমাণিত হলো। সম্প্রতি বিমানবন্দরে অনুরাগীদের ভিড়ে আটকে পড়নে জাহ্নবী।

সম্প্রতি প্যারিসের একটি ফ্যাশন শোয়ে হেঁটেছেন এই অভিনেত্রী। সেখান থেকেই তড়িঘড়ি করে মুম্বাই ফিরেছেন জাহ্নবী, কারণ ভাই অর্জুন কাপুরের জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকতে হবে তাঁকে। আর মুম্বাই বিমানবন্দরে পা রাখতেই জটিলতার সূত্রপাত।

এদিন জাহ্নবীকে দেখেই এক অনুরাগী এগিয়ে আসেন ছবি তুলবেন বলে। তারপরেই অভিনেত্রীর সঙ্গে ছবি তোলার জন্য এক এক করে মানুষ জড়ো হতে থাকেন।  প্রথমটায় হাসিমুখে ছবি তুললেও পরে অস্বস্তিতে পড়েন অভিনেত্রী। কোন রকমে ভিড় থেকে বেরিয়ে এগিয়ে যান নিজের গাড়ির দিকে। আর এই গোটা ঘটনা ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে নেটিজেনরাও জাহ্নবীর সমর্থনে কথা বলেন। তারকা হলেও, ব্যক্তিগত পরিসরে এইভাবে প্রবেশ করা উচিত নয় বলে দাবি করেন অভিনেত্রীর শুভাকাঙ্ক্ষীরা। একজন মন্তব্য করেছেন, ‘অভিনেত্রী হলেও তিনি তো মানুষ। ওনাকে ছাড়ুন। দেখাই যাচ্ছে, উনি স্বাচ্ছন্দ্য বোধ করছেন না।’ আরও একজন অনুরাগী মন্তব্য করেন, ‘জাহ্নবী যথেষ্ট বিনয়ী। তারকা বলে এইভাবে বিরক্ত করাও উচিত নয়।’

জাহ্নবীর হাতে এখন বেশ কিছু প্রজেক্ট রয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য ‘উলাজ’, ‘দেবারা পার্ট ওয়ান’সহ আরো বেশ কিছু কাজ।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

দোয়া চাইলেন সংগীতশিল্পী হায়দার হোসেন

Published

on

অনেক বছর ধরেই হৃদযন্ত্রের জটিলতায় ভুগেছিলেন সংগীতশিল্পী, সুরকার ও গীতিকার হায়দার হোসেন। সম্প্রতি তিনি বেশি অসুস্থ হলে ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশে ভর্তি হয়েছিলেন। তিন দিন চিকিৎসা নিয়ে বুধবার  (২৬ জুন)  হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেছেন জনপ্রিয় এ গায়ক।

গণমাধ্যমকে হায়দার হোসেন জানান, তার হৃদযন্ত্রে একটি রিং (করোনারি স্টেন্ট) পরানো হয়েছে।

হৃদরোগ ছাড়াও ডায়াবেটিসে ভুগছেন তিনি। এর আগে আরও চারটি রিং পরানো হয়েছে ৬০ বছর বয়সী এই সংগীতশিল্পীকে।

তিনি বলেন, ‘আমি এখন মেয়ের বাসায় আছি। আমি সুস্থ আছি। সবার কাছে দোয়া চাই।’

জীবনমুখী গান গেয়ে শ্রোতামহলে বেশ জনপ্রিয়তা পান সংগীতশিল্পী হায়দার হোসেন। তার গানে আলোচনা-সমালোচনা দুটোই থাকে।

Advertisement

তার গাওয়া উল্লেখযোগ্য গানগুলোর তালিকায় আছে- ‘আমি ফাইসা গেছি’, ‘তিরিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছি’ ইত্যাদি।

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

ডিগবাজি দিতে গিয়ে ব্যথা পেলেন জায়েদ খান!

Published

on

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। নিজের কর্মকাণ্ডে প্রায়ই ভাইরাল হন এই অভিনেতা। কখনো শিল্পী সমিতির নির্বাচন ঘিরে, কখনো ডিগবাজি দিয়ে। অবার কখনো বা বিয়ের খবর ছড়িয়ে পড়ায় উঠে আসেন শিরোনামে। সম্প্রতি ডিগবাজির সুবাদে বেশ আলোচনার জন্ম দেন তিনি। একাধিক অনুষ্ঠানে ও প্রচারণায় ডিগবাজি দিতে দেখা গেছে তাকে। এবার দুবাইয়ের সমুদ্র সৈকতে ডিগবাজি দিতে গিয়ে কোমরে প্রচণ্ড আঘাত পেয়েছেন তিনি। ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, জায়েদ সমুদ্র সৈকতে ডিগবাজি দিচ্ছেন। হঠাৎই তিনি কোমরে ব্যথা পান এবং থমকে যান। পরে জায়েদ খান বলেন, ‘এজন্যই আমার বোন বলে ডিগবাজি না দিতে। বেশি মারতে গিয়েই তো এই অবস্থা।’ চিত্রনায়ক আরও বলেন, ‘নিরাশ হবেন না। তারপরও আমি ডিগবাজি দেবো।’

এদিকে জায়েদের ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গেছে, খুব শিগগির চমকপ্রদ একটি কাজ নিয়ে আসছেন জায়েদ। যেখানে তার সাথে দেখা যাবে বলিউডের এক নায়িকাকে! তবে সেই কাজটি কী বিজ্ঞাপন নাকি স্টেজ শো – তা বলতে রাজি হয়নি সূত্রটি!

তবে জায়েদ খান গণমাধ্যমে জানিয়েছিলেন, দুবাইয়ের শো থেকে ফিরে জুলাইয়ের প্রথম সপ্তাহে কানাডা ও যুক্তরাষ্ট্রের কয়েকটি স্টেজ শোতে পারফর্ম করতে যাবেন তিনি। সেই শোগুলোতে তার সঙ্গী হবেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে তার আগেই যে নতুন চমক দিতে যাচ্ছেন এই ঢাকাই তারকা, তা একেবারে সুস্পষ্ট।

উল্লেখ্য, বর্তমানে সিনেমা না করলেও একের পর এক স্টেজ শো দিয়েই বাজিমাত করে চলেছেন জায়েদ খান! প্রায় প্রতিমাসে দেশ-বিদেশ ঘুরে দর্শকের মন মাতাচ্ছেন। এমাসে অস্ট্রেলিয়া তো পরের মাসে যুক্তরাজ্য! আবার কখনোবা দুবাই।এই নিয়েই থাকছেন সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে। সেই ধারাবাহিকতায় এবার সংযুক্ত আরব আমিরাতে একটি স্টেজ শো করেছেন তিনি। পরে দুবাইয়ের সমুদ্র সৈকতে ডিগবাজি দিতে গিয়েই. ব্যথা পেয়েছেন কোমরে।

Advertisement

ঈদের একদিন আগে মুম্বাই থেকে দেশে ফেরেন জায়েদ খান। ঈদের ছুটি শেষ না হতেই এবার উড়াল দিয়েছেন দুবাই। তার আগে লন্ডন মাতিয়ে আসেন তিনি। সব ঠিক থাকলে আগামী ৩ আগস্ট কানাডা মাতাতে যাবেন এই চিত্রনায়ক।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version