Connect with us

ঢালিউড

আমি হাসপাতালে, রাজ কোথায় আমি জানি না : পরীমণি

Published

on

দুই-তিন দিন আগেই সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যমে আলোচিত চিত্রনায়িকা ও শরিফুল রাজ দম্পতিকে নিয়ে নতুন আভাস পাওয়া যায়। মান-অভিমান ভুলে দাম্পত্য কলহ থেকে বের হয়ে ফের এক হয়েছেন তারা। এ খবর প্রকাশ্যে আসার পর ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে শুরু করে তারকা দম্পতির ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা খুশি হয়েছিলেন।

দু’দিন না যেতেই ফের খবর বের হয়েছে পরীমণি জ্বর-ঠান্ডার সমস্যা নিয়ে হাসপাতালে, রাজের খবর নেই। অন্যদিকে, জানা গেছে- রাজ মাথায় আঘাত নিয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। কী ঘটেছে ফের তাদের মধ্যে তা নিয়ে সামাজিক মাধ্যমে গুঞ্জন দেখা গেছে।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে মাথা ফেটে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ। কিন্তু কীভাবে এই দুর্ঘটনা ঘটল সেই তথ্য জানা যায়নি।

এ বিষয়টি নিয়ে পরীমণি বলেন, ‘আমি হাসপাতালে। রাজ কোথায় আমি জানি না। আমার অনেক জ্বর। কথা বলতে পারছি না।’

গেলো বৃহস্পতিবার (১৭ আগস্ট) সোশ্যালে ছেলে রাজ্যর সঙ্গে রাজ-পরীর কয়েকটি ছবিও ছড়িয়ে পড়ে। যেখানে ছেলে রাজ্যর জন্মদিন উপলক্ষে একসঙ্গে কেক কাটতে দেখা যায় তাদের। আবার অন্য একটি ছবিতে দেখা যায় স্ত্রী পরীমণিকে জড়িয়ে ধরে আছেন স্বামী রাজ।

Advertisement

এই তারকা দম্পতির মান-অভিমান ভুলে এক হওয়ার গুঞ্জন ছড়ানোর চব্বিশ ঘণ্টা পার না হতেই সামনে এলো নতুন খবর। সোশ্যালে ছড়িয়ে পড়া ছবির সঙ্গে তাদের এক হওয়ার নাকি কোনো সম্পর্ক নেই। তারা ফের আলাদা হয়েছেন। স্বামী রাজ ফের তার মতো করে বাসা থেকে বের হয়ে গেছেন।

কয়েক মাস ধরে দাম্পত্য কলহ চলছে রাজ-পরীর মধ্যকার সম্পর্কে। গেলো ২০ মে স্ত্রী পরীমণিকে বাসায় রেখে নিজের জিনিসপত্র নিয়ে বাসা থেকে বের হয়ে যান রাজ। তারপর ২৯ মে দিবাগত রাতে অভিনেতার ফেসবুক আইডি থেকে তিন অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। এরপরই রাজ-পরীর দাম্পত্য কলহ শুরু হয়।

জানা গেছে, গান বাংলা চ্যানেলের দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী দম্পতি তাঁদের কার্যালয়ে পরীমণি ও রাজের সন্তান রাজ্যর জন্মদিন উদ্‌যাপন করতে কেক কাটেন। তার আগেই বসুন্ধরার বাসা থেকে পরীমনি সন্তানসহ সেখানে যান। অন্যদিকে শরীফুল রাজও যান সেখানে। দুজনের সেখানেই দেখা হয়। এরপর রাজ্যকে নিয়ে কেক কাটেন উপস্থিত সবাই। গভীর রাতে গানবাংলা কার্যালয় থেকে তারা বেরিয়ে পড়েন।

ঢালিউড

সাকলায়েনের প্রতি নিঃসন্দেহে অন্যায় হয়েছে: পরীমনি

Published

on

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তাঁর সঙ্গে সম্পর্কের জেরে এবার চাকরি হারাচ্ছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনারের (এডিসি) দায়িত্বে থাকা গোলাম সাকলায়েন। তবে  সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের শিকার হয়েছেন বলে মনে করেন এই অভিনেত্রী।

বিষয়টি নিয়ে গণমাধ্যমকে পরী বলেন, ‘আমি বা সাকলায়েন বলার আগে তো পাবলিকই এটা নিয়ে বলছে। প্রশাসনও এটা নিয়ে বলছে। এটা কিন্তু ব্যক্তিগত পর্যায়ে এখনো আসেনি, ব্যক্তিগত পর্যায়ে যদি আসে, তখন আমি কথা বলব। এখনো মনে হয় না আমার কোনো কথা বলার দরকার আছে।’

পরী আরও বলেন, ‘তবে সাকলায়েনের জন্য খারাপ লাগছে, সে ব্যক্তিগত আক্রোশের শিকার। প্রেম-ভালোবাসা যা-ই হোক না কেন, এটা শুধু একটা অদ্ভুত কারণ হিসেবে দাঁড় করানো হয়েছে। আবারও বলছি, আমার মনে হয়, সে অন্য কোথাও ব্যক্তিগত আক্রোশের শিকার ‘

কেন এমন মনে হচ্ছে? এর জবাবে পরী বলেন, ‘আমার সঙ্গে কোনো সম্পর্কের কারণে এমনটা হয়েছে বলা হয়, তা তো নিঃসন্দেহে অন্যায়। কোনো সম্পর্কের জন্য এটা হতেই পারে না। তবে আমাদের সম্পর্কটা কেমন, কতটুকু আগাইছে, কী আগাইছে, কোথায় থেমেছে এই সম্পর্ক—কিছুই বলতে পারব না। কিছু বলার আগে এত বেশি দোষ আসলে ঘাড়ে নিয়ে ফেলছি, তাই এখন বলার ইচ্ছাও নেই।’

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

তবে কি টাকার জন্য এক হয়েছেন তাহসান-মিথিলা?

Published

on

দীর্ঘদিনের বিরতির পর আবারও একসঙ্গে পর্দায় দেখা যায় সাবেক তারকা দম্পতি তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলাকে। আরিফুর রহমানের ‘বাজি’ শিরোনামের ওয়েব সিরিজে অভিনয় করেছেন দুজনে। বিচ্ছেদের পর একসঙ্গে স্ক্রিন শেয়ার করা নিয়ে সোশ্যাল মিডিয়াতে চলছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই বলছেন, সন্তান তাদের এক করতে না পারলেও টাকার জন্য একত্র হয়েছেন তাহসান-মিথিলা! তাহসানের সঙ্গে পর্দায় ফেরা ও সমালোচনা নিয়ে এবার মুখ খুললেন মিথিলা।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মিথিলা বলেন, ‘২০১৬-এর পরে আমরা আর কাজ করিনি। ২০১৭ সালে আমাদের বিবাহবিচ্ছেদ হয়। এত বছর বাদে কাজ করলাম, লোকে আবার অনেক কথা বলতে শুরু করল। টাকার জন্য মিথিলা-তাহসান একসঙ্গে কাজ করল, অথচ বাচ্চার জন্য একসঙ্গে থাকতে পারল না! লোকে তো জানেই না আমাদের পারস্পরিক সম্পর্কের কথা। আমরা খুব ভালো আছি। দর্শক ভাবছে ২০১৬-এর পরে ২০২৪-এ মিথিলা আর তাহসানের দেখা হল। এটা তো নয়, আমাদের তো প্রতিদিন কথা হয়। ব্যাপারটা ও রকম নয় যে বহু বছর পরে দুজনের দেখা।’

সাক্ষাৎকারে মিথিলা আরও জানান, বিচ্ছেদ হলেও তাহসানের সঙ্গে এখনও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাঁর। মিথিলার ভাষ্য, ‘সব সম্পর্কে বন্ধুত্ব না-ও থাকতে পারে। কিন্তু সন্তান থাকলে তার স্বার্থ আগে দেখতে হবে। সন্তানের মানসিক স্বাস্থ্য আমার কাছে সবচেয়ে আগে। এটাই উচিত। আমি আয়রাকে দেখতে পেলাম না। আমি আর তাহসান লড়াই করলাম, এই ইগোর যুদ্ধে তো বাচ্চার ক্ষতি হবে। এছাড়াও আমি আর তাহসান চোদ্দো বছর একসঙ্গে থেকেছি। বিশ্ববিদ্যালয় থেকে আমাদের আলাপ। দুজন দুজনকে ভালো করে জানি। তবে, আয়রা সৃজিতকে ‘আব্বু বলে, তাহসানকে ‘বাবা’, এই দুইয়ের কেন্দ্রে দাঁড়িয়ে আমি’।

`বাজি’ সিরিজের প্রেস কনফারেন্সেও দুজন দুজনের বেশ প্রশংসাও করেন। এ তারকারা প্রমাণ করলেন স্বামী-স্ত্রী আলাদা হলেও বাবা-মা কখনই আলাদা হয় না। এ বন্ধন সারা জীবনের।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

যে কারণে শাকিব ও জায়েদের সঙ্গে রোমান্স করবেন না দীঘি

Published

on

শিশুশিল্পী হিসেবে পর্দায় হাজির হয়েছিলেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। এখন পুরোদস্তুর অভিনেত্রী তিনি। অভিনয় করছেন বেশকিছু চলচ্চিত্র ও ওয়েব কনটেন্টে। কাজ করেছেন বর্তমান সময়ের বেশ কিছু নায়কের সঙ্গে।

অনেকের সঙ্গে কাজ করলেও শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেননি তিনি। যদিও এক সময়ে শিশুশিল্পী হিসেবে এই নায়কের সঙ্গে স্ক্রিনশেয়ারের সুযোগ হয়েছিল এই তারকার।

সম্প্রতি গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে দীঘি ক্যারিয়ার সংক্রান্ত নানা বিষয়ে কথা বলেন। কেনো শাকিবের সঙ্গে বর্তমানে কাজ করা হচ্ছে না ?  এমন প্রশ্নে দীঘি বলেন, ‘শাকিব খানের সঙ্গে রোমান্স করতে চাই না।’

রোমান্স না করার বিষয়টি ব্যাখ্যা করে দীঘি বলেন, ‘শাকিব আঙ্কেলের সঙ্গে ‘চাচ্চু আমার চাচ্চু’ সিনেমায় অভিনয় করেছি। মানুষ আমাকে সেভাবে দেখেছে। ওই জায়গা থেকে মনে হয়, শাকিব আঙ্কেলের সঙ্গে রোমান্স করা আমার জন্য ঠিক হবে না।’

তবে যদি এমন কোনো চরিত্র পান, যেখানে প্রেম নেই- এমন কোনো গল্প হলে শাকিবের বিপরীতে কাজ করতে পারেন দীঘি। সেটা নিশ্চিত করে বলেন, ‘চরিত্রের প্রয়োজনে ওইরকম কোনো সম্পর্ক দেখানো হয় না, যেখানে প্রেম নেই— এমন কোনো গল্প হলে ভেবে দেখব। একদম কমার্শিয়াল সিনেমা, প্রেম-রোমান্স করা ঠিক হবে না।’

Advertisement

শুধু শাকিব নয়, জায়েদ খানের সঙ্গেও রোমান্স করতে চান না দীঘি। তাদের দু’জনকেই আঙ্কেল বলে সম্বোধন করেন তিনি। এ বিষয়ে দীঘি বলেন, ‘জায়েদ খানের সঙ্গেও সম্ভব নয়। কারণ তাকেও চাচ্চু ডাকি।’

প্রার্থনা ফারদিন দীঘি বর্তমানে কাজ করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে জংলি সিনেমায়। চলতি বছরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version