Connect with us

বলিউড

প্রাক্তনকে ভুলতে ওরি-উরফির সঙ্গে পার্টিতে অনন্যা

Published

on

বলিউডের হার্টথ্রব অভিনেতা আদিত্য রয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বিষন্নতায় ভুগছেন জেন-জি অভিনেত্রী অনন্যা পাণ্ডের। তবে সম্প্রতি বিটাউনের পরিচিত মুখ ওরি এবং উরফি জাবেদকে নিয়ে পার্টিতে মজতে দেখা গেলো অনন্যাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে পার্টিতে তাদের ঘনিষ্ট ছবি দেখে অবাক নেটিজেনরা।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আদিত্যের সঙ্গে বিচ্ছেদের দুঃখ ভুলতেই ওরি ও উরফির সঙ্গে পার্টিতে মজেছেন অনন্যা। সেই একই পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেতা অর্জুন কাপুর, মালাইকা আরোরার ছেলে আরহান খানসহ আরও অনেকে।

কিছু দিন আগে একটি সাক্ষাৎকারে অনন্যাকে জিজ্ঞেস করা হয়েছে, সপ্তাহান্তে জীবন থেকে কী হারিয়েছেন। জবাবে অভিনেত্রী বলেন, তিনি মন হারিয়েছেন। বিচ্ছেদের পর থেকে নাকি নিজের পোষ্যের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন তিনি। যদিও, বিচ্ছেদ নিয়ে সরাসরি কিছু বলেননি অনন্যা।

অন্যদিকে, অনন্যার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এটেছেন আদিত্যও। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চুপ থেকেছি। আর এটাই আমি পছন্দ করি। আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে মানুষের জানা দরকার, এমনটা আমার কখনও মনে হয়নি। সব প্রকাশ না করে, ব্যক্তিগত জীবন নিজের মধ্যেই রাখতে পছন্দ করি ‘

টানা দুই বছর সম্পর্কে ছিলেন আদিত্য ও অনন্যা। বিভিন্ন জায়গায় একসঙ্গে ক্যামেরায় ধরা পড়েছেন তারা। একসঙ্গে বিজ্ঞাপনের কাজও করেছেন। কিন্তু সম্পর্ক স্থায়ী হয়নি। গেল মার্চে সম্পর্কের ইতি টেনেছেন এই তারকা জুটি।

Advertisement

এসআই/

বলিউড

বিয়ের পরেই হাসপাতালে, মা হচ্ছেন সোনাক্ষী?

Published

on

সাত বছরের প্রেমের সম্পর্কের পর গেল ২৩ জুন বিয়ে করেছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। এদিকে বিয়ের ১ সপ্তাহ পার হতে না হতেই হাসপাতালে অভিনেত্রী। গুঞ্জন উঠেছে, বিয়ের সপ্তাহ খানেক পরই অন্তঃসত্ত্বা সোনাক্ষী!

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এক ভিডিওতে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী ও জাহির। তবে ছবি শিকারিদের দেখতে পেয়েই তারা গাড়িতে উঠে পড়েন। বলে রাখা ভালো, এ দিন ছবিশিকারিদের এড়িয়ে যান নবদম্পতি। এই ভিডিও ছড়িয়ে পড়তেই জল্পনা শুরু হয়, তাহলে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা?

এদিকে নেটিজেনদের একাংশ এই ঘটনার সঙ্গে আলিয়া ভাটের উদাহরণ টানছেন। বিয়ের দুই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেছিলেন অভিনেত্রী। সেই একই পথই কি অনুসরণ করবেন সোনাক্ষীও? এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘কোলে হয়তো সন্তান আসছে। তাই চিকিৎসকের কাছে গিয়েছিলেন সোনাক্ষী।’ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে ফের চমকে দেবেন কি না অভিনেত্রী— এমনটাই ভাবছেন অনেকে।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

আশা ভোঁসলের পা ধুয়ে শ্রদ্ধা জানালেন সোনু নিগম

Published

on

কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের জীবনী নিয়ে বই প্রকাশ অনুষ্ঠানে অভিনব কায়দায় তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করলেন গায়ক সনু নিগম। মঞ্চে উঠে আশা ভোঁসলের পা গোলাপ জলে ধুয়ে দিলেন গায়ক। আর সেই ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে আশা ভোঁসলের পায়ের কাছে বসে আছেন সনু। প্রথমেই বর্ষীয়ান গায়িকার পায়ে চুম্বন করেন। এর পরে তার দু’পা গোলাপ জল দিয়ে নিজে হাতে করে ধুয়ে দেন গায়ক। সনুর ভক্তিপ্রকাশের এই ধরন দেখে মুগ্ধ হয়েছেন নেটাগরিকরা।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা জ্যাকি শ্রফ। তিনি পা ছুঁয়ে প্রণাম করেন এবং গায়িকাকে উপহারস্বরূপ একটি চারাগাছ দেন। এছাড়াও আর ছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবত, মুম্বাইয়ের বিজেপি সভাপতি আশিস শেলার, আশা ভোঁসলের ভাই পণ্ডিত হৃদয়নাথ মঙ্গেশকর, নাতনি জনাই ভোঁসলে প্রমুখ।

আশা ভোঁসলের জীবনীতে ৯০ জন লেখক কাজ করেছেন। বইতে বর্ষীয়ান গায়িকার জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

লন্ডনে অমিতাভের নাতির সঙ্গে শাহরুখ কন্যার অন্তরঙ্গ মুহুর্তের ছবি ভাইরাল!

Published

on

শাহরুখ কন্যা সুহানা খানের আগামী ছবির শুটিং হচ্ছে লন্ডনে। তাই আপাতত সেদেশেই রয়েছেন এই তারকা কন্যা। তবে শুধুই কি কাজ! তারই ফাঁকে ঘুরে বেড়ানো, আনন্দ, সবই চলছে। সঙ্গে চলছে প্রেমিকের সঙ্গে সময় কাটানো। হ্যাঁ, ঠিকই ধরেছেন অমিতাভের নাতি অগস্ত্য নন্দাও এই মুহূর্তে লন্ডনেই রয়েছেন।

সম্প্রতি লন্ডনের একটি ক্লাবে সুহানা-অগস্ত্যর একান্তে সময় কাটানোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। তাতে দেখা যাচ্ছে, খুবই অন্তরঙ্গ অবস্থায় রয়েছেন সুহানা ও অগস্ত্যা। নাইটক্লাবের কোণায় রাখা এক সোফাতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে তাদের।

বিভিন্ন সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে জানা যাচ্ছে, অগস্ত্য ও সুহানা লন্ডনের ওই জনপ্রিয় ক্লাবে বেদান্ত মহাজনের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন। রাতের সেই পার্টিতে অগস্ত্য নন্দাকে একটা কালো শার্টে দেখা গিয়েছে। আর সুহানা খানের পরনে ছিল নীল জিন্সের সঙ্গে সাদা রঙের টি-শার্ট। তাদের দুজনের সঙ্গে বি-টাউনের আরও এক স্টারকিড কাজল কন্যা নাইসা দেবগনকেও দেখা যায়।

‘দ্য আর্চিস’ ছবিতে একসঙ্গে ডেবিউ করার পর থেকেই বি-টাউনে অমিতাভ বচ্চনের নাতি ও শ্বেতা বচ্চন নন্দার ছেলে অগস্ত্য নন্দার সঙ্গে শাহরুখ কন্যা সুহানার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে প্রকাশ্যে কোন কথাই বলেননি সুহানা কিংবা অগস্ত্য। তবে বি-টাউন সূত্রে খবর, ঘনিষ্ঠ মহলে সুহানা জানিয়েছেন তিনি এই সম্পর্ককে সময় দিতে চান। ভেবে চিন্তেই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় সুহানা ও অগস্ত্যকে। এমন কি কিং খান শাহরুখের অসুস্থতার সময়ও ছুটে গিয়েছিলেন অমিতাভের নাতি অগস্ত্য। দুঃসময়ে সুহানার পাশে পাশে থাকতে দেখা গিয়েছিল অগস্ত্যকে। আর তখন থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন আরও জোড়াল হয়।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version