Connect with us

ঢালিউড

এইডস রোগের গুজবে বিব্রত ফোক সম্রাজ্ঞী মমতাজ!

Published

on

ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম এইডসে আক্রান্ত হয়েছেন! সম্প্রতি এমনই একটি গুজব সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে চরম বিব্রত তিনি।

নিজের সম্পর্কে এমন গুজবের বিষয়ে মমতাজ বেগম বলেন, ‘শুনলাম, আমার নাকি এইডস হয়েছে! বিষয়টি বিব্রতকর। আল্লাহর রহমতে আমি সুস্থ ও খুব ভালো আছি। আর সে কারণেই স্টেজ শো নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াতে পারছি।’

মমতাজ আরও বলেন, ‘ঈদের পরও দেশের বাইরে যাচ্ছি। যারা এসব মিথ্যা কিংবা গুজব ছড়াচ্ছে তাদের সুবুদ্ধির উদয় হোক। যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে তাদের বলব, এগুলো ভালো না, ভালো পথে থাকেন। আর আমার ভক্তদের বলব, এসব গুজবে কান দেবেন না। সবার দোয়ায় আপনাদের মমতাজ অনেক অনেক ভালো আছে।’

কোরবানির ঈদের পর দিনই স্টেজ শোতে অংশ নিতে দুবাই যাচ্ছেন মমতাজ। গান গাওয়ার পাশাপাশি সেখানের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও অংশ নেবেন। সবশেষ করে চলতি মাসের ২৩-২৪ তারিখে দেশে ফিরবেন তিনি। এছাড়া আসন্ন কোরবানির ঈদে একগুচ্ছ গান নিয়ে আসছেন ভক্ত-শ্রোতাদের সামনে।

এসআই/

Advertisement

ঢালিউড

ববির সঙ্গে প্রতারণাকারী আমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

Published

on

চিত্রনায়িকা ববির সঙ্গে প্রতারণা করা সেই আমান উল্লাহ আমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। মঙ্গলবার (০২ জুন) ঢাকা মেট্রোপলিটনের সাত নম্বর আদালতের বিচারক সাইফুল ইসলামের আদালত এ পরোয়ানা জারি করেন।

নায়িকা ববির পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রাকিবুল হাসান (রানা) গ্রেপ্তারি পরোয়ানার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে রাজধানীর ‍গুলশানে চিত্রনায়িকা ববির রেস্টুরেন্টেু লুটপাট ও হামলার অভিযোগে সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে গুলশান থানায় মামলা দায়ের করা হয়।

সোমবার (১ জুলাই) রেডওয়ার্কিড রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে ববি এসব অভিযোগ করেন। গেল ২২ জুন দিবাগত রাতে ববস্টার ডাইনিংয়ে লুটপাট ও মালামাল সরিয়ে নেওয়ার ঘটনা ঘটে। ২৩ জুন দুপুরে ববির ব্যবসায়ীক অংশীদার ঘটনাস্থলে গেলে তাকে মারপিট করা হয়।

এ বিষয়ে ওইদিনই মামলা দায়ের করেন ব্যবসায়ীক অংশীদার মির্জা বাশারের ছোট ভাই আব্বাস। একই দিন মির্জা বাশার ও ববিকে আসামি করে রেস্টুরেন্ট ভবনের এ জি এম সাকিব মিথ্যা মামলা দায়ের করেন বলে দাবি করেছেন ববি।

Advertisement

সংবাদ সম্মেলনে ববি বলেন, ‘গেল এপ্রিল মাসে আমান আমাদের কাছে রেস্টুরেন্ট হস্তান্তর করেন। আমরা এপ্রিল থেকে রেস্টুরেন্টের ভাড়া প্রতি মাসে আড়াই লাখ ও বিদ্যুৎ বিলসহ অন্যান্য খরচ পরিশোধ করছি। ভবনের মালিক আমাদের নামে ভাড়া জমা নিয়ে রসিদও দেন। রেস্টুরেন্টে ওঠার পর আমরা ডেকোরেশন পরিবর্তনের কাজ শুরু করি। ডেকোরেশনে প্রায় ৫০ লাখ টাকা খরচ হয়।’

ববি অভিযোগ করেন, ‘আমরা যখন ট্রেড লাইসেন্স করতে এসব কাগজপত্র চেয়েছি তখন থেকে হঠাৎ করেই পূর্বের রেস্টুরেন্ট মালিক আমান, ভবন মালিক শাহিনা ইয়াসমিন, তার ছেলে জাওয়াদ, ভবনের দায়িত্বে থাকা জয়, সাকিবসহ অন্য দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা আমাদের হয়রানি শুরু করেন। প্রথমে আমান তাকে পরিশোধ করা ১৫ লাখ টাকার বিষয় অস্বীকার করেন। যদিও তিনি ১৫ লাখ টাকা ক্যাশ বুঝে নিয়ে চাবি হস্তান্তর করেন।’

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ‘এই ঘটনার পর আমরা বুঝতে পারি, আমান, শাহিনা ও জাওয়াদ মিলে আমাদের সঙ্গে এক ভয়াবহ প্রতারণা করেছেন। বাণিজ্যিক কোনো অনুমতি না থাকার পরও মাত্র তিন মাসের লিখিত প্রতিশ্রুতি দিয়ে এসে আমাদের প্রায় ৮০ লাখ টাকা বিনিয়োগ করিয়েছেন এবং তারা আমাদের থেকে ভাড়াও নিচ্ছেন।’

এসব বিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, ওই দিন একটা ঘটনা ঘটেছে। দুই পক্ষ দুটি মামলা করেছে। মামলার তদন্ত চলছে। তদন্ত শেষ হলে বিস্তারিত বলা যাবে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা মুকুল

Published

on

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা মুকুল সিরাজ। বর্তমানে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি।

অভিনেতা মুকুলের হাসপাতালে ভর্তির বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেত্রী উর্মিলা কর। তিনি জানান, রোববার রাতেই বিএসএমএমইউতে ভর্তি করা হয়েছে তাঁকে। চিকিৎসক জানিয়েছেন, আগের থেকে বর্তমানে তুলনামূলক ভালো আছেন।

এদিকে এ অভিনেতার অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়তেই উদ্বেগ প্রকাশ করেছেন তার সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। তারা নিজেদের উদ্বেগের কথা জানিয়ে দ্রুত সুস্থতাও কামনা করেছেন প্রিয় তারকার।

প্রসঙ্গত, মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি হয় মুকুলের। এরপর গাজী রাকায়েতের হাত ধরে টেলিভিশন পর্দায় যাত্রা করেন তিনি। এ নির্মাতার ‘রূপান্তর’ ধারাবাহিকে প্রথম দেখা যায় মুকুলকে।

মুকুল সিরাজ অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘ভালোবাসা কারে কয়’, ‘সুখ পাখি’, ‘তরিক আলী হাডারী’, ‘লং মার্চ’, ‘মহাগুরু’, ‘সিদুরের চুপকথার গল্প’ ইত্যাদি। এছাড়াও মীর সাব্বির পরিচালিত ‘রাত জাগা ফুল’ সিনেমায়ও দেখা গেছে তাকে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

চুরি ও হত্যাচেষ্টা মামলায় নায়িকা ববির জামিন

Published

on

চুরি ও হত্যাচেষ্টায় মারধরের অভিযোগে করা মামলায় জামিন পেয়েছেন আলোচিত চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। গেল ২৫ জুন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা শুনানি শেষে দুই হাজার টাকা মুচলেকায় তাকে জামিন দেন।

সোমবার (১ জুলাই) গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপপরিদর্শক (এসআই) শাহ আলম এ তথ্য নিশ্চিত করেন। মামলায় মির্জা আবুল বাশার নামে আরেকজনকে আসামি করা হয়েছে। বিগত ২৩ জুন গুলশান থানায় এ মামলা করেন ওয়াইএন সেন্টারের এজিএম মুহাম্মাদ সাকিব উদ্দোজা।

মামলায় অভিযোগ করা হয়, সাকিব উদ্দোজা ওয়াইএন সেন্টার এজিএম পদে প্রায় ২ মাস ধরে কর্মরত আছেন। ওই ভবনের ৭ম তলায় ভুবান নামীয় রেস্টুরেন্টটি আবুল বাশার ও ববি প্রায় ২ মাস ধরে জোর করে দখল করার চেষ্টা করছেন। রেস্টুরেন্টের মালিক তাদের বারবার রেস্টুরেন্ট ছেড়ে দিতে বললেও তারা কর্ণপাত করেননি। পরে মালিক গেল ২৩ জুন সেখানে নতুন তালা লাগিয়ে দেন। সেদিন দুপুর ১টার দিকে মেইন গেট আটকানো ছিল এবং পকেট গেটে সিকিউরিটি বসা ছিল। সিকিউরিটি গার্ড গেট খুলে দেয়ার আগেই আবুল বাসার গাড়ি দিয়ে মেইন গেট ভেঙে ভেতরে প্রবেশ করেন। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়।

এ সময় সাকিবের অফিস কলিগ বাধা দিলে আবুল বাশার তাকেও গাড়ি দিয়ে চাপা দেয়ার চেষ্টা করেন। তখন তিনি সরে গেলে গাড়ি থেকে নেমে তাকে মারধর করেন আবুল বাশার। সাকিব বাধা দিলে নায়িকা ববি ও আবুল বাশার তার ওপর উত্তেজিত হয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারধর করেন। এ সময় তার পকেটে থাকা এক লাখ টাকাও ছিনিয়ে নেয়া হয় বলে অভিযোগ করা হয়েছে।

সূত্র জানায়, ববি ও মির্জা আবুল বাসার যৌথভাবে গুলশানের ওয়াইএন সেন্টারে একটি রেস্টুরেন্ট ক্রয় করেন। ওই রেস্টুরেন্টটি নায়িকা তার নামে নামকরণ করেন ‘ববস্টার’। এই রেস্টুরেন্টের আগের মালিককে ৫৫ লাখ টাকা দেয়ার কথা ছিল ববি ও বাশারের। প্রথমে ১৫ লাখ পরে ১০ লাখ টাকার চেক দিলেও দুটি চেকই বাউন্স করে। বারবার প্রথম পক্ষের মালিক টাকার জন্য তাগাদা দিলে তাদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়। প্রথম পক্ষ টাকা চাইলে ববি ও তার পার্টনার আবুল বাসার তাদেরকে হুমকি ধামকি দিয়ে আসছিল।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version