Connect with us

ঢালিউড

চুরি ও হত্যাচেষ্টা মামলায় নায়িকা ববির জামিন

Published

on

চুরি ও হত্যাচেষ্টায় মারধরের অভিযোগে করা মামলায় জামিন পেয়েছেন আলোচিত চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। গেল ২৫ জুন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা শুনানি শেষে দুই হাজার টাকা মুচলেকায় তাকে জামিন দেন।

সোমবার (১ জুলাই) গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপপরিদর্শক (এসআই) শাহ আলম এ তথ্য নিশ্চিত করেন। মামলায় মির্জা আবুল বাশার নামে আরেকজনকে আসামি করা হয়েছে। বিগত ২৩ জুন গুলশান থানায় এ মামলা করেন ওয়াইএন সেন্টারের এজিএম মুহাম্মাদ সাকিব উদ্দোজা।

মামলায় অভিযোগ করা হয়, সাকিব উদ্দোজা ওয়াইএন সেন্টার এজিএম পদে প্রায় ২ মাস ধরে কর্মরত আছেন। ওই ভবনের ৭ম তলায় ভুবান নামীয় রেস্টুরেন্টটি আবুল বাশার ও ববি প্রায় ২ মাস ধরে জোর করে দখল করার চেষ্টা করছেন। রেস্টুরেন্টের মালিক তাদের বারবার রেস্টুরেন্ট ছেড়ে দিতে বললেও তারা কর্ণপাত করেননি। পরে মালিক গেল ২৩ জুন সেখানে নতুন তালা লাগিয়ে দেন। সেদিন দুপুর ১টার দিকে মেইন গেট আটকানো ছিল এবং পকেট গেটে সিকিউরিটি বসা ছিল। সিকিউরিটি গার্ড গেট খুলে দেয়ার আগেই আবুল বাসার গাড়ি দিয়ে মেইন গেট ভেঙে ভেতরে প্রবেশ করেন। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়।

এ সময় সাকিবের অফিস কলিগ বাধা দিলে আবুল বাশার তাকেও গাড়ি দিয়ে চাপা দেয়ার চেষ্টা করেন। তখন তিনি সরে গেলে গাড়ি থেকে নেমে তাকে মারধর করেন আবুল বাশার। সাকিব বাধা দিলে নায়িকা ববি ও আবুল বাশার তার ওপর উত্তেজিত হয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারধর করেন। এ সময় তার পকেটে থাকা এক লাখ টাকাও ছিনিয়ে নেয়া হয় বলে অভিযোগ করা হয়েছে।

সূত্র জানায়, ববি ও মির্জা আবুল বাসার যৌথভাবে গুলশানের ওয়াইএন সেন্টারে একটি রেস্টুরেন্ট ক্রয় করেন। ওই রেস্টুরেন্টটি নায়িকা তার নামে নামকরণ করেন ‘ববস্টার’। এই রেস্টুরেন্টের আগের মালিককে ৫৫ লাখ টাকা দেয়ার কথা ছিল ববি ও বাশারের। প্রথমে ১৫ লাখ পরে ১০ লাখ টাকার চেক দিলেও দুটি চেকই বাউন্স করে। বারবার প্রথম পক্ষের মালিক টাকার জন্য তাগাদা দিলে তাদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়। প্রথম পক্ষ টাকা চাইলে ববি ও তার পার্টনার আবুল বাসার তাদেরকে হুমকি ধামকি দিয়ে আসছিল।

Advertisement

এসআই/

ঢালিউড

আগের দুই বিয়ের প্রসঙ্গে যা বললেন চমকের স্বামী নাসির!

Published

on

গেল মাসেই ৯ টাকা কাবিনে বিয়ে করে আলোচনায় আসেন ছোটপর্দার পরিচিত মুখ রুকাইয়া জাহান চমক। অভিনেত্রীর বিয়ের শাড়ির মূল্য ছিলো ৯০০ টাকা। এসব তথ্য নিজের ফেসবুকে নিজেই জানিয়েছিল চমক। যাকে বিয়ে করেছেন তাকে নিয়েও বলেছেন তিনি।

অল্প কয়েকদিনের পরিচয়ে আজমান নাসিরকে বিয়ে করেন এই অভিনেত্রী। চমককে তার স্বামী রাজরানীর মতো রেখেছেনও বলেন জানান। তবে সম্প্রতি নাসিরের সম্পর্কে বেরিয়েছে নতুন খবর। জানা যায়,  অভিনেত্রীর স্বামী আজমান নাসির আগেও দুটি বিয়ে করেছেন। দেশের বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশ পেয়েছে চমকের স্বামীর অতীত।

আজমান নাসিরের প্রথম বিয়ে হয় ২০০৮ সালের ১০ জুন। এরপর ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যাসন্তানের জন্ম হয়। কিন্তু দাম্পত্য কলহে ২০১৬ সালের জুন সামান্তার সঙ্গে ডিভোর্স হয় নাসিরের। এরপর লামিয়া ফারহিনের সঙ্গে সম্পর্কে জড়ান নাসির। তার সঙ্গে বিয়ে হয় ২০১৮ সালের ১৮ জুলাই। সেই বিয়েও টেকেনি তার। তবে সেই ঘরে ২০২০ সালে আরও একটি কন্যা সন্তান হয় তার।

ঐ সংসার চলাকালে সময়েই নাসিরের সঙ্গে অভিনেত্রী চমকের পরিচয় হয়, যা নিয়ে তাদের সংসারে শুরু হয় টানাপোড়েন। দুজনই সিদ্ধান্তে আসে বিচ্ছেদের। তারপর ২০২৩ সালের অক্টোবর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। তার একবছর না পেরুতেই নাসিরের তৃতীয় স্ত্রী হন ছোট পর্দার অভিনেত্রী চমক। একাধিক বিয়ে নিয়ে যখন আলোচনার কেন্দ্রে চমক ও তার স্বামী নাসির, তখন লাইভে এসে নিজের অবস্থান তুলে ধরেন আজমান নাসির। অভিনেত্রীর স্বামী দাবি করেন, তিনি অন্যায় কিছু করেননি। ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে করেছিলেন। কিন্তু নানা পরিস্থিতির কারণে সম্পর্কগুলো টেকেনি।

নাসির আরও বলেন,‘আমার অতীত সম্পর্কে চমককে বেশি কিছু জানাতে চাই নি। তবে এখন যদি আমাদের মধ্যে ঝামেলা হয় সেই দায় কার?’ চমকের স্বামী অনুরোধ করে বলেন, ‘চমক আমার পৃথিবী! আপনারা আমার পৃথিবীটা এলোমেলো করে দেবেন না প্লিজ!’

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

যদি টাকার জন্য বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো : মিষ্টি জান্নাত

Published

on

দেশের সাংস্কৃতিক অঙ্গনে এখন বেশ আলেচিত নাম চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জনে আলোচনায় আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এরপর অভিনেতা ও উপস্থাপক জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে সেই আগুনে ঘি ঢালেন তিনি।

এবার এক সাক্ষাৎকারে এ সব বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করে সকল বিতর্ক ও গুঞ্জনের জবাব দেন এই নায়িকা।

তবুও থামেনি মিষ্টিকে নিয়ে আলোচনা। অভিনেত্রীর লাইফস্টাইল, বিয়ে নিয়ে নানা মুখরোচক খবরে হরহামেশাই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি।

সম্প্রতি সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি জান্নাত বলেন, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসে। বিয়ে দেয়ার জন্য তার মা বারবার বলেছে। এরপর মিষ্টি জান্নাত তার মাকে বলেন, তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে।

অভিনেত্রী বলেন, বিয়ে করলে তো করা হয়ে যেতো। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হয়ে যেতো। কারণ অনেক নায়কদের বিচ্ছেদে হয়ে যাচ্ছে। এজন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করবো।

Advertisement

তিনি জানান, আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে।

মিষ্টি জান্নাত বলেন, বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করতে চাই।

এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরীব আছে তাদেরকে সাহায্য করবো।

উল্লেখ্য, ঢাকাই সিনেমায় ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার মিষ্টি জান্নাতের। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

দীঘির বিয়ে? যা বললেন অভিনেত্রীর বাবা সুব্রত

Published

on

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ছোটবেলায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। বছর তিনেক আগে ‘তুমি আছ তুমি নেই’ ছবির মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় তাঁর। সোমবার (১ জুলাই) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দীঘির একটি পোস্ট দেখে অবাক নেটিজেনরা। রীতিমতো তোলপাড় শুরু হয়েছে নেট দুনিয়ায়।

দীঘির ঐ পোস্টে দেখা যাচ্ছে, তাঁর অনামিকায় একটি আংটি। আর হাতের নিচে বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘অপেক্ষা করতে পারছি না আর…! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’ মূলত এরপর থেকেই দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেন দীঘির ভক্ত অনুসারীরা। সবার মনে একটাই প্রশ্ন, তবে কি বিয়ে করে ফেলেছেন দীঘি? আবার কেউ কেউ মন্তব্য করেছেন, বিয়ে নাকি অভিনয়?

কিন্তু আসলেই কি বিয়ে করলেন দীঘি? সত্যতা জানতে দীঘিকে ফোন করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। তবে খোঁজ নিয়ে জানা যায়, এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না এই অভিনেত্রী। ফেসবুক পোস্টটি মূলত প্রমোশনাল। নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ায় প্রমোশনের উদ্দেশেই পোস্টটি করেছেন দীঘি। এ প্রসঙ্গে দীঘির বাবা অভিনেতা সুব্রত বলেন, ‘অনেকে যে রকম ভেবেছেন, বিষয়টি আসলে তা নয়। দীঘির নতুন একটি সিনেমা আসছে, সেটিরই প্রমোশনাল পোস্ট এটা।’

গেল বছর ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় ফজিলাতুন্নেছা মুজিবের ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন দীঘি। সবশেষ তাঁকে সরকারি অনুদানের নির্মিত ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ দেখা গেছে। তবে চলতি বছর হাতে নতুন কোনো ছবি না থাকাতে সেভাবে আলোচনায় না থাকলেও এবার অভিনব প্রচারণার মাধ্যমে আবারও আলোচনায় এলেন দীঘি।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version